বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এই পথ যদি না শেষ হয়'এর সেটে বর্ষ বিদায়ের বিশেষ পর্ব, হাজির থাকবেন একগুচ্ছ তারকা
এই পথ যদি না শেষ হয়
এই পথ যদি না শেষ হয়

'এই পথ যদি না শেষ হয়'এর সেটে বর্ষ বিদায়ের বিশেষ পর্ব, হাজির থাকবেন একগুচ্ছ তারকা

  • ৩১ ডিসম্বর রাত ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে 'এই পথ যদি না শেষ হয়'এর 'জমজমাট ৩১-এর রাত' পর্ব।

জি বাংলা চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক 'এই পথ যদি না শেষ হয়'। বছর শেষে ধারাবাহিকের বিশেষ পর্ব দেখানো হবে। ৩১ ডিসেম্বর রাতে দু'ঘণ্টা ধরে চলবে এই বিশেষ পর্ব। এক ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে নতুন বছরকে স্বাগত জানানো হবে চ্যানেলের তরফে। 

৩১ ডিসম্বর রাত ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে সেই পর্ব। ধারাবাহিকে আসবে টুইস্ট। এদিন সরকার পরিবার মুখোমুখি হবে ডাকাতির। একইসঙ্গে এক মধ্যবিত্ত বাঙালি পরিবারের নববর্ষ উদযাপনের দৃশ্যও ফুটে উঠবে ধারাবাহিকে। গান, নাচ এবং আড্ডায় মেতে উঠবে গোটা সরকার পরিবার। বর্ষবরণের এই অনুষ্ঠানে 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকের কলাকুশলীদের সঙ্গে যোগ দেবেন অন্যান্য ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরাও।

'জমজমাট ৩১-এর রাত' পর্ব দেখতে চোখ রাখতে হবে বছরের শেষ দিন রাত ১০টা থেকে জি বাংলার পর্দায়। এদিন পর্দার ঊর্মি, সাত্যকির সঙ্গে থাকবেন মিঠাই, অপু, যমুনা, পারমিতা, প্রিয়ম, ঝিলম এবং তাঁদের পরিবারের সদস্যরাও। একাধিক অন্যান্য তারকা, গায়ক, নৃত্যশিল্পীরা এবং অতিথিরা হাজির হবেন এই বিশেষ পর্বে। রিয়ালিটি শো তারকা কিঞ্জল, অঙ্কিতা, রথিজিৎ, অনুষ্কারা হাজির থাকবেন এই পর্বে। প্রচুর আড্ডা, নাচ-গান হৈ হুল্লোড় হবে এই পর্বে।

 

বন্ধ করুন