বাংলা নিউজ > বায়োস্কোপ > ঊর্মি-সাত্যকির জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ! মাথাভর্তি সিঁদুর নিয়ে নাজেহাল নায়িকা
'এই পথ যদি না শেষ হয়’এর দৃশ্য
'এই পথ যদি না শেষ হয়’এর দৃশ্য

ঊর্মি-সাত্যকির জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ! মাথাভর্তি সিঁদুর নিয়ে নাজেহাল নায়িকা

  • চার হাত এক হল উর্মি ও সাত্যকির। 'এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে চলছে বিয়ের মহাসপ্তাহ।

'এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক শুরু হয়েছে বেশিদিন হয়নি। এরই মধ্য়ে তুমুল জনপ্রিয় দর্শকদের কাছে। ধারাবাহিকে ঊর্মি ও সাত্যকির বিয়ের মহাসপ্তাহ চলছে। অনেক অশান্তি পেরিয়ে অবশেষে বিয়ে হয় ঊর্মি ও সাত্যকির। প্রানোচ্ছ্বল, চঞ্চল মেয়ে ঊর্মি। বিয়ে করে শ্বশুরবাড়িও পৌঁছে গেছে সে। ঠিক উলটো স্বভাবের সাত্যকি। চুপচাপ, ধীর স্থীর, শান্ত সে। অনস্ক্রিনে প্রতিদিন সিঁদুর পরতে হচ্ছে ধারাবাহিকের অভিনেত্রী অন্বেষা হাজরা। রোজ সিঁথি ভর্তি সিঁদুর পরতে মোটেই ভাল লাগছে না তাঁর।

ধারাবাহিকে ঊর্মির চরিত্রে রয়েছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। সাত্যকির চরিত্রে ঋত্বিক মুখোপাধ্যায়। শ্যুটিং শেষে মাথা ভর্তি সিঁদুর পরিষ্কার করতে গিয়ে নাকি নাজেহাল দশা অভিনেত্রীর। এদিকে ধারাবাহিকে অনস্ক্রিন বিয়ে করেই পাঞ্জাবি ছিঁড়ে ফেলেছেন সাত্যকি। যদিও নতুন লুকে তাঁকে বেশ পছন্দ করছেন দর্শকেরা। এদিকে ঊর্মি কিন্তু তাঁর শ্বশুরবাড়ি নিয়ে বেজায় খুশি।

এই সবের মাঝেই তৃতীয় ব্যক্তির আগমন ঘটতে চলেছে ধারাবাহিকে। ইতিমধ্যেই তৃতীয় ব্যক্তি হিসেবে ঊর্মি ও সাত্যকির মাঝে প্রবেশ করেছেন রিনি। ঊর্মির সঙ্গে বিয়ে হলেও রিনির মন জুড়ে রয়েছেন সাত্যকি। তাই বিয়ে হয়ে গেলেও ঊর্মি ও সাত্যকির সর্ম্পকের মাঝে কীভাবে রিনি অবস্থান করবে, সেটাই এখন দেখার।

 

 

বন্ধ করুন