বাংলা নিউজ > বায়োস্কোপ > এই পথ যদি না শেষ হয়: ঊর্মির বিয়েতে কেলেঙ্কারি কাণ্ড! প্রশ্ন, ‘মামণি এটা কী হল?’
ঊর্মির বিয়েতে কেলেঙ্কারি কাণ্ড! 
ঊর্মির বিয়েতে কেলেঙ্কারি কাণ্ড! 

এই পথ যদি না শেষ হয়: ঊর্মির বিয়েতে কেলেঙ্কারি কাণ্ড! প্রশ্ন, ‘মামণি এটা কী হল?’

  • মামণি এই কাণ্ড কী করে ঘটাল? বুঝে উঠতে পারছে না ধারাবাহিকের ভক্তরা।

অনেক কাণ্ডকারখানার পর অবশেষে সুসম্পন্ন হয়েছে ঊর্মি-সাত্যকির শুভ বিবাহ। আপতত বিয়ের পর শ্বশুরবাড়ির দায়িত্ব সামালাতে গিয়ে নাজেহাল ‘এই পথ যদি না শেষ হয়’-এর নায়িকা ঊর্মি, তবে সব মুশকিল নিজের স্টাইলে আসান করে চলেছে সে। এর মাঝেই সাত্যকি-ঊর্মির বিয়ের এক কেলেঙ্কারি কাণ্ড সামনে এল! হ্যাঁ, আজকের দিনে নেটিজেনদের চোখ এড়িয়ে যাওয়া সম্ভবপর নয়। প্রিয় তারকাদের ছোটখাটো বিষয়গুলিও খুব মন দিয়ে দেখেন তাঁরা। ঊর্মি-সাত্যকির সদ্য শেষ হওয়ার বিয়ের আসরের এমনই এক ঘটনা ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়।

কী ঘটেছে? সাত্যকি-ঊর্মির বিয়েতে অনুষ্ঠানে নায়ক সাত্যকির ছাত্রী রিনি আর নায়িকা ঊর্মির মামণির কানে একদম একই দুল দেখা গিয়েছে। হ্যাঁ, বিয়ের দিন রিনির কানে লাল কুন্দনের যে দুল ছিল, সেটিই বৌভাতে পরেছিলেন মামণি। সেই মিম ছড়িয়ে পড়েছে ফেসবুকে। তা নিয়ে রসিকতার শেষ নেই ফ্যানপেজ গুলিতে। অনেকে বলছেন, ‘মামণি! হেইডা কি হইল? এত নিজের স্ট্যান্ডার্ড নিয়ে সারাদিন সবাইকে লেকচার দিয়ে মা বগলার দয়ায় আপনি রিনির কানের দুল পরছেন’? আর এই কাণ্ড দেখে হাঁ ঊর্মি! মিমে ঊর্মির ছবির পাশে লেখা ‘লে উর্মি!’

দেখে নিন সেই মিম
দেখে নিন সেই মিম

গত এপ্রিল মাসেই শুরু হয়েছে জি বাংলার ধারাবাহিক, এই পথ যদি না শেষ হয়। নাবগত ঋত্বিক আর অন্বেষার জুটি ইতিমধ্যেই পাকা জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। বিয়ের সঙ্গে জড়িত এই বিষয়টি মজার হলেও খুব স্বাভাবিক একটা ঘটনা। একই সিরিয়ালের অভিনেত্রীদের অনেক সময়ই একই শাড়ি বা গহনা পরতে দেখা যায়। মোহর ধারাবাহিকেও নায়িকার শাড়ি অনেক সময়ই অন্যদের পরতে দেখা গিয়েছে, কিংবা ‘শ্রীময়ী’-তে নাকি এক শাড়ি পরেছিলেন দুই অভিনেত্রী মধুরিমা বসাক, রুশা চট্টোপাধ্যায়। অনেক ক্ষেত্রে তো একই প্রযোজনা সংস্থার দুই ভিন্ন ধারাবাহিকেও একই পোশাক পরতে দেখা যায়। বিষয়টি মজার তো বটেই, কিন্তু কুর্নিশ সেইসব ফ্যানেদেরও যাঁরা এতো খুঁটিয়ে প্রিয় সিরিয়ালের সবকিছুর চুলচেরা বিশ্লেষণ করেন।

 

বন্ধ করুন