বাংলা নিউজ > বায়োস্কোপ > Ei Poth Jodi Na Sesh Hoy: আলমারির মাথায় ‘ডগাই’, উর্মিকে কোলে তুলল টুকাইদা! মলম লাগানোর আছিলায় এল কাছাকাছি
উর্মি-সাত্যকির প্রেম জমে ক্ষীর।
উর্মি-সাত্যকির প্রেম জমে ক্ষীর।

Ei Poth Jodi Na Sesh Hoy: আলমারির মাথায় ‘ডগাই’, উর্মিকে কোলে তুলল টুকাইদা! মলম লাগানোর আছিলায় এল কাছাকাছি

  • উর্মি আর সাত্যকির প্রেম যত জমছে, ততই বাড়ছে ধারাবাহিকের টিআরপি। 

জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ইতিমধ্যেই মিষ্টি প্রেমের গল্প শুনিয়ে মন জয় করে নিয়েছে সিরিয়ালপ্রেমীদের। উর্মি আর সাত্যকির ভালোবাসা পৌঁছে গিয়েছে ঘরে ঘরে। আর তাই তো হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে চলেছে শো-র টিআরপিও। স্বর্ণেন্দু সমাদ্দারের পরিচালনায় ধারাবাহিকের জনপ্রিয়তা সত্যিই আকাশছোঁয়া। 

চলতি সপ্তাহেও ‘এই পথ যদি না শেষ হয়’ ৬.৫ রেটিং পেয়ে অষ্টম স্থান দখল করে আছে। বেশ কয়েক সপ্তাহ ধরেই সেরা দশে দেখা মিলছে এই ধারাবাহিকের। সাত্যকি আর উর্মির ছোটখাটো ব্যাপারে একে-অপরের ওপর রাগ, অভিমান আবার সব মিটিয়ে নেওয়াই এখন ধারাবাহিকের অন্যতম আকর্ষণ। নতুন প্রোমোয় দেখা গেল সাধের ডগাইকে হারিয়ে ফেলে গোটা ঘর হন্যে হয়ে খোঁজে উর্মি। আর তারপর দেখে তাকে আলমারির মাথায় তুলে রেখেছে টুকাইবাবু। নিজে চেষ্টা করতে থাকে আলমারির ওপর থেকে ডগাইকে পাড়ার। আর তখনই পিছন থেকে উর্মিকে কোলে তুলে নেয় তাঁর ‘টুকাইবাবু’ সাত্যকি। এরপর ভালোবেসে সাত্যকির হাতেও পুড়ে যাওয়ার মলম লাগিয়ে দিতে দেখা যায় উর্মিকে।

এই সিরিয়ালে উর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা এবং সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী। মধ্যবিত্ত পরিবারের জীবনযাত্রার আঙ্গিকে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। বিনোদনের পাশাপাশি পরদায় বাস্তবের ছাপ রেখে যাচ্ছে এটি। সেই কারণেই খুব সহজে দর্শকরা আত্মস্থ করতে পারছেন ‘এই পথ যদি না শেষ হয়’র সাথে।

বন্ধ করুন