বাংলা নিউজ > বায়োস্কোপ > Ek Badnaam... Aashram 3 Trailer: বাবা নিরালা ফিরল 'বদনাম দরবার'-এ! তৃধাকে হটিয়ে আশ্রম ৩-এর ট্রেলারে পোশক খুলল এষা

Ek Badnaam... Aashram 3 Trailer: বাবা নিরালা ফিরল 'বদনাম দরবার'-এ! তৃধাকে হটিয়ে আশ্রম ৩-এর ট্রেলারে পোশক খুলল এষা

দেখে নিন আশ্রম ৩-এর ট্রেলার। 

সামনে এল ববি দেওলের চর্চিত ওয়েব সিরিজ ‘আশ্রম ৩’-এর ট্রেলার। কবে থেকে দেখা যাবে এমএক্স প্লেয়ারে?

ববি দেওলের ‘আশ্রম’ ওয়েব সিরিজটি বরাবরই থাকে চর্চায়। প্রথম দুটো সিজন অপরাধ, যৌনতা, রোমাঞ্চের মিশেলে জমে উঠেছিল। তাই তো তৃতীয় সিজন নিয়েও উত্তজনা ছিল তুঙ্গে। ‘আশ্রম ৩’-এর ট্রেলার তাই সামনে আসার পর থেকেই উটিতেজনার পারদ চড়তে বসেছে সকলের! দর্শকদের মনে একটাই প্রশ্ন, এবার কি হবে বাবার পরদা ফাঁস?

তবে এবারের সিজনে তৃধা চৌধুরীর থেকে ফোকাস সরিয়ে নিয়েছেন এষা গুপ্তা। সিজলিং হট অবতারে এসেছেন ট্রেলারেই বেশ কয়েকবার। শুধু তাই নয় ববি ওরফে বাবা নিরালার সঙ্গে অন্তরঙ্গ হতেও দেখা গিয়েছে।

ট্রেলার বলছে তৃতীয় সিজনে আরও রমরমা নিরালা বাবার আশ্রম। আর যত রমরমা ততই যন বেপরোয়া বাবা নিরালা। নিজেকে কলিযুগের ভগবান ভাবতেও শুরু করে দিয়েছেন। কিন্তু ট্রেলারের শেষ অংশ বলছে অসন্তোষ বাড়ছে। যে রাজনীতির নেতাদের এতদিন লেজে গোবরে করেছিলেন, তারাই এখন প্রতিশোধ নিতে প্রস্তুত।

আশ্রমের তৃতীয় সিজনের নাম দেওয়া হয়েছে 'এক বদনাম... আশ্রম ৩'।  প্রকাশ ঝা প্রযোজিত এবং পরিচালিত সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন ববি দেওল। দর্শকরা MX Player-এ বিনামূল্যে দেখতে পাবেন ৩ জুন, ২০২২ থেকে। 

নিরালার ভগবানের মুখোশের তলায় চলে নারী নিগ্রহ। প্রায় প্রতি রাতেই আশ্রমের কেউ না কেউ যায় বাবার বিছানায়। সঙ্গে সেখানকার পুরুষদের পৌরুষত্ব ছিনিয়ে নেওয়া হয় অপারেশন করিয়ে। চলে মাদর ব্যবসা আইনের চোখ লুকিয়ে। এবার কি বন্ধ হবে এসব? পম্পি কি পারবে বাবাকে খুন করে প্রতিশোধ নিতে? রাজনীতির যে টাকার খেলা চলে আশ্রম থেকে সেটাই বা কবে বন্ধ হবে? প্রশ্ন মিলবে ৩ জুনের পর। 

 

বন্ধ করুন