বাংলা নিউজ > বায়োস্কোপ > Ali-Richa: ঠিক যেন রূপকথা! লখনউতে আলি-রিচার আওয়াধি থিমের রাজকীয় প্রাক-বিয়ের অনুষ্ঠান

Ali-Richa: ঠিক যেন রূপকথা! লখনউতে আলি-রিচার আওয়াধি থিমের রাজকীয় প্রাক-বিয়ের অনুষ্ঠান

আলি-রিচার প্রাক-বিয়ের অনুষ্ঠান জমজমাট

Ali Fazal-Richa Chaddha: বিয়ের আগেই বিয়ের রিসেপশন! হ্যাঁ, এমনই উলটো পথে হেঁটেছেন আলি-রিচা। লখনউতে রিআলি-র প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি ভাইরাল। 

ভালোবাসার এক দশক পূর্তির বছরেই চারহাত এক হচ্ছে আলি ফজল ও রিচা চড্ডার। বলিউডের এই তারকা যুগল আগামী ৬ই অক্টোবর বিয়ের পর্ব সারবেন মুম্বইয়ে। তবে দুজনের প্রাক-বিয়ের অনুষ্ঠান জমে উঠেছে লখনউ-তে। নবাবের শহর লখনউ-তে নবাবিয়ানায় ভরপুর দুজনের প্রি-ওয়েডিং সেলিব্রেশন। আলি ফজলের এবং রিচা চড্ডা একটু অন্যরকমভাবে সাজিয়েছেন তাঁদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের পরে নয়, বিয়ের আগে দেশের একাধিক শহরে অনুষ্ঠিত হচ্ছে তাঁদের বিয়ের রিসেপশন। সোমবার ছিল লখনউয়ের পালা। আলির পরিবার এদিন স্বাগত জানাল তাঁদের বহুরানিকে।

মঙ্গলবার ইনস্টাগ্রামে লখনউ-তে অনুষ্ঠিত আওয়াধি ঘরানার রাজকীয় বিয়ের অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন দুজনে। সেই ছবি দেখে মনে হবে যেন কোনও রূপকথার রাজকুমার আর রাজকন্যের বিয়ে! রাজকীয় আভিজাত্যে ভরা আইভরি রঙের পোশাকে ধরা দিলেন আলি-রিচা, যা ডিজাইন করেছেন আবু জানি এবং সন্দীপ খোসলা।

অফ হোয়াইট লেহেঙ্গায় ধরা দিলেন রিচা, সঙ্গে কুন্দনের ভারি গয়না। অন্যদিকে বেইজ রঙা শেরওয়ানিতে হবু বউয়ের পাশে ঝলমলে আলি। এই ছবি শেয়ার করে রিচা লেখেন- ‘আই গট ইউ’ (আমি তোমাকে পেলাম)। সঙ্গে জুড়ে দেন তাঁদের বিয়ের হ্যাশট্যাগ রি-আলি। অন্যদিকে খানিক কাব্যিক স্টাইলে আলি লেখেন, ‘এক দৌড় হাম ভি হ্যায়, এক সিলসিয়া তুম ভি হো’।

ইন্ডাস্ট্রির বন্ধুরা আলি ও রিচাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। জারিন খান লেখেন- ‘তুমি খুব সুন্দরী কনে, রিচা’। স্বরা ভাস্কর লেখেন- ‘দুজনেই ফাটিয়ে লাগছে’।

ইতিমধ্যেই রিচা-আলির প্রাক-বিয়ের একাধিক অনুষ্ঠান (গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীত এবং ককটেল পার্টি) সম্পন্ন হয়েছে দিল্লির জিমখানা ক্লাবে। এরপর সোমবার আলির শহর লখনউতে অনুষ্ঠিত হল বিয়ের রিশেপশন। এদিনের অনুষ্ঠানের সাজসজ্জা থেকে খানাপিনা, সবেতেই ছিল আওয়াধি ঘরনার ছোঁয়া। রাজস্থানের সাবরি ব্রাদার্সরা এদিন সন্ধ্যায় কাওয়ালি গাইলেন।

পেশাদার অভিনেতা হিসাবেই ২০১৩ সালে রিচার সঙ্গে আলির পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। ২০১৭ সালে ভেনিস আর্ন্তজাতিক চলচ্চিত্র উত্সবের লাল গালিচায় নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন এই জুটি। ফুকরে(২০১৩) এবং ফুকরে রিটার্নস(২০১৭)-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে।

রিচা এবং আলির ২০২০ সালে গাঁটছড়া বাঁধার কথা ছিল, তবে মহামারীর কারণে তাঁদের বিয়ে স্থগিত হয়ে যায়। আগামি বৃহস্পতিবার বসছে দুজনের বিয়ের আসর, এরপর শুক্রবার ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে বিয়ের জশন-এ মাতবেন তাঁরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.