বাংলা নিউজ > বায়োস্কোপ > Anirban Chakrabarti as Eken Babu: এবার একেন বাবু চললেন কোথায়? ছবি দিয়ে জানালেন ‘গোয়েন্দা’ অনির্বাণ নিজেই

Anirban Chakrabarti as Eken Babu: এবার একেন বাবু চললেন কোথায়? ছবি দিয়ে জানালেন ‘গোয়েন্দা’ অনির্বাণ নিজেই

ফের রহস্যের সমাধানে একেন বাবু!

Anirban Chakrabarti posts about Eken Babu: একেন বাবুর নতুন ছবির শ্যুটিং শুরু হচ্ছে। কোথায়, কবে জানেন? দেখুন অনির্বাণ চক্রবর্তী কী জানালেন।

এখন আর কেবল ‘ফেলুদা’ বা ‘ব্যোমকেশ’-এর দাপট নেই বাংলা বিনোদন জগতে। দর্শকদের মনে এই দুই নামের পাশাপাশি আরও একটি নাম জায়গা করে নিয়েছে। আর সেটা হল ‘একেন বাবু’। বাংলা গোয়েন্দা গল্প এবং চরিত্র একেন বাবুকে নিয়ে একাধিক ওয়েব সিরিজ ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে যা দর্শকদের থেকে ব্যাপক সাড়া পেয়েছে। এবার সেই গোয়েন্দা নতুন করে পর্দায় ফিরতে চলেছে! আর তার শ্যুটিংয়ের জন্য কোথায় উড়ে গেলেন একেন বাবু ওরফে অনির্বাণ চক্রবর্তী? ফেসবুকে পোস্ট কী জানালেন অভিনেতা?

একেন বাবু নামটা শুনলেই এখন তার সঙ্গে একটিই নাম উঠে আসে, আর সেটা হল অনির্বাণ চক্রবর্তী। এই চরিত্রের সঙ্গে যেন তিনি একদম মিশে গিয়েছেন, বাঙালির কাছে তিনিই একেন বাবু হয়ে উঠেছেন। এবার সেই একেন বাবু, তথা অনির্বাণ চক্রবর্তী উড়ে গেলেন রাজস্থানে। কারণে ‘দ্য একেন’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবির শ্যুটিং যে সেখানেই হবে। আর সেই খবর অভিনেতা নিজেই দর্শকদের সঙ্গে ভাগ করে নিলেন। ফেসবুকে পোস্ট করে অভিনেতা জানালেন, 'রাজস্থান, আমরা আসছি।' ছবিতে তাঁর সঙ্গে ছিলেন 'বাপ্পাদিত্য' সুহত্র মুখোপাধ্যায় এবং 'প্রমোথ' সোমক। অভিনেতার পোস্ট করা ছবিতে এই ত্রয়ীকে চায়ের টেবিলে দেখা গেল। হাসিমুখে ক্যামেরার সামনে ধরা দিলেন তাঁরা।

এতদিন একেন বাবুকে আমরা হইচই এবং বড়পর্দা দুই জায়গাতেই দেখেছি। এবারও দ্য একেন ফ্র্যাঞ্চাইজির এই ছবি আসছে বড়পর্দায়। তবে এবার এই ছবির প্রযোজনা করছে এসভিএফ। ছবির নাম 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'। সুজন দাশগুপ্ত এই ছবির গল্প লিখেছেন।

দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান ছবিতে বাপ্পাদিত্য ওরফে বাপির চরিত্রে ফের দেখা যাবে সুহত্র মুখোপাধ্যায়কে, প্রমোথের চরিত্রেও থাকছেন সোমক ঘোষ। এছাড়া এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন রজতাভ দত্ত, রাজেশ সাহা, সুব্রত দত্ত, সন্দীপ্তা সেন, প্রমুখ। শুভদীপ গুহ এই ছবির আবহ সঙ্গীত তৈরি করেছেন। সিনেমাটোগ্রাফির দায়িত্বে আছেন রম্যদীপ সাহা।

জয়দীপ মুখোপাধ্যায়ের এই ছবির শ্যুটিং ১ ডিসেম্বর থেকে শুরু হবে। মরু শহরে এবার হবে রহস্যের পর্দা ফাঁস। জানা গিয়েছে সব ঠিক থাকলে আগামী বছরেই এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ওহ! হ্যাঁ তার আগে কিন্তু ২৫ ডিসেম্বরে দ্য একেন ফ্র্যাঞ্চাইজির আরেক ছবি ‘একেন বাবু এবার কলকাতায়’ মুক্তি পেতে চলেছে হইচই-তে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.