বাংলা নিউজ > বায়োস্কোপ > Love Sex aur Dhoka sequel: ১৩বছর পর ফিরছে লাভ সেক্স অর ধোকা? বিগ বস হাউজে কীসের আভাস দেবেন একতা-দিবাকর

Love Sex aur Dhoka sequel: ১৩বছর পর ফিরছে লাভ সেক্স অর ধোকা? বিগ বস হাউজে কীসের আভাস দেবেন একতা-দিবাকর

১৩বছর পর ফিরছে লাভ সেক্স অর ধোকা?

Love Sex aur Dhoka sequel: আবার ফিরছে লাভ সেক্স অর ধোকা? ১৩ বছর আগের একটি সিনেমায় নানা বিষয়কে প্রায় প্রথমবার একসঙ্গে তুলে ধরা হয়েছিল। এবার সেই ছবির সিক্যুয়েল কি ফিরতে চলেছে?

২০১০ সালে মুক্তি পেয়েছিল লাভ সেক্স অর ধোকা। এই একটা ছবি বলিউডকে একপ্রকার নাড়িয়ে দিয়েছিল বলা যায়। একতা কাপুরকে এর আগে মূলত ধারাবাহিক পরিচালনা করতেই দেখা গিয়েছে। সেই প্রথমবার তিনি এই সাহসী, ছক ভাঙা ছবিটির জন্য হ্যাঁ বলেছিলেন। জিতেন্দ্র কন্যার হাত ধরে এই ছবির মাধ্যমেই বলিউড পেয়েছিল রাজকুমার রাওয়ের মতো অভিনেতাকে। প্রচারের আলোয় এসেছিলেন দিবাকর বন্দ্যোপাধ্যায়ের মতো পরিচালক। কী দেখানো হয়নি এই ছবিতে! এমএমএস কাণ্ড থেকে, স্টিং অপারেশন, অনার কিলিং, ইত্যাদি।

এই ছবি মুক্তির ১৩ বছর পর বলিউডের হাওয়ায় ফের একটা খবর ভাসছে। শোনা যাচ্ছে এই ছবি সিক্যুয়েল নাকি ফিরতে চলেছে। ছবির দুই মূল হোতা, দিবাকর বন্দ্যোপাধ্যায় এবং একতা কাপুর নিজেরাই নাকি এই ছবির বিষয়ে জলদি ঘোষণা করবেন। আর সেই ঘোষণা হবে বিগ বস ১৬ হাউজে। কানাঘুষোয় শোনা যাচ্ছে বালাজি টেলি ফিল্মস নাকি ছবিটির প্রযোজনা করবে।

কিন্তু আচমকা সব ছেড়ে বিগ বস ১৬ হাউজে কেন এই ছবির কথা ঘোষণা করা হবে? কেন এই ছবিটির নির্মাতারা বিগ বস হাউজকে বেছে নিলেন ছবির ঘোষণার জন্য? এই বিষয়েও শোনা যাচ্ছে যেহেতু তারকাদের ঝগড়া, ঝামেলা, সম্পর্কে সহ নানা কারণে এই শো খবরের শিরোনামে থাকে সেহেতু একতা কাপুর এবং দিবাকর বন্দ্যোপাধ্যায় এই শোকে বেছে নিয়েছেন ছবির ঘোষণা করার উপযুক্ত জায়গা হিসেবে।

লাভ সেক্স অর ধোকা ছবির মাধ্যমে বলিউডে রাজকুমার রাও, নুসরাত ভারুচা, সহ একগুচ্ছ নতুন ট্যালেন্টকে লঞ্চ করেছিলেন একতা কাপুর। ফলে শোনা যাচ্ছে বিগ বস হাউজ বেছে নেওয়ার আরেকটা কারণ হল এখান থেকে তাঁরা ছবির জন্য তারকা বেছে নিতে পারেন।

বন্ধ করুন