অনুরাগ ধাক্কা দিয়ে ফেলে দিচ্ছে প্রেরণাকে! (সৌজন্যে-স্টার প্লাস)
অনুরাগ ধাক্কা দিয়ে ফেলে দিচ্ছে প্রেরণাকে! (সৌজন্যে-স্টার প্লাস)

অনুরাগের হাতে খুন প্রেরণা! কসৌটি জিন্দেগি কি-র গল্পে অতিনাটকীয় মোড়

  • অনুরাগের হাতে খুন হবেন প্রেরণা! হ্যাঁ, অসম্ভব মনে হলেও এটাই সত্যি। কসৌটি জিন্দেগি কি-র আসন্ন এপিসোডের প্রোমোতে তেমনটাই সামনে এসেছে।

অভিনেত্রী ফাতিমা সানা শেখের দুঃস্বপ্নই সত্যি হতে চলেছে! কসৌটি জিন্দেগি কি’র আপকামিং এপিসোডে এমন কাণ্ড ঘটতে চলেছে তা হয়ত অনেকে বিশ্বাসই করতে পারবেন না! অনুরাগের হাতে খুন হবেন প্রেরণা! হ্যাঁ, অসম্ভব মনে হলেও এটাই সত্যি। মুম্বই মিরর সূত্রে খবর, আসন্ন এপিসোডে অনুরাগই নাকি খুন করবেন প্রেরণাকে। ঠিক যেমনটা কিছুদিন আগে দঙ্গল গার্ল ফাতিমা নিজের ইন্সটাগ্রাম পোস্টে জানিয়েছিলেন। তাই হয় ফাতিমার ষষ্ঠ ইন্দ্রিয় অত্যন্ত সজাগ না হলে আগে থেকেই ধারাবাহিকের এই প্লট পয়েন্ট জানাছিল তাঁর।

মুম্বই মিররকে কসৌটি জিন্দেগি কি’র প্রযোজক একটা কাপুর নিশ্চিত করেছেন, ‘হ্যাঁ এমনটা ঘটতে চলেছে। ছোটপর্দার অন্যতম পছন্দের জুটি অনুরাগ-প্রেরণা। তবে এবার দর্শকরা দেখবে বিশ্বাসঘাতকতার চরমসীমা’।

এই সংবাদমাধ্যম আরও জানিয়েছে,এই চাঞ্চল্যকর টুইস্টের সঙ্গেই ধারাবাহিকের গল্প বেশ কয়েকবছর এগিয়ে যাবে। জানা গিয়েছে, অন্তঃসত্ত্বা প্রেরণাকে প্রসবের জন্য লেবার রুমে নিয়ে যাবে অনুরাগ। কন্যা সন্তান,স্নেহার জন্ম দেবে প্রেরণা। এই খুশির আবহেই আচমকা বদলে যাবে অনুরাগের মেজাজ। নিজের জীবনের থেকেও প্রিয় প্রেরণাকে ছাদ থেকে ধাক্কা দিয়ে মেরে ফেলবে সে। একতা কাপুর ইতিমধ্যেই প্রকাশ্যে এনেছে শোয়ের সেই প্রমো। মহাটুইস্টে ভরপুর এই শো সম্প্রচারিত হবে ২রা মার্চ।

অনুরাগ কেন প্রেরণাকে হত্যা করল এখন সেই প্রশ্নই তাড়া করে বেড়াচ্ছে ভক্তদের।

কসৌটি জিন্দেগি কি-রিবুটে অনুরাগের চরিত্রে অভিনয় করেন পার্থ সামন্থন এবং প্রেরণার ভূমিকায় রয়েছেন এরিকা ফার্নান্ডেজ।

ইন্সটাগ্রাম পোস্টে ফাতিমা লিখেছিলেন, 'আমি অদ্ভূত স্বপ্ন দেখলাম যেটা কোন দুঃস্বপ্নের থেকে কম নয়। আমি যখন বড় হয়ে উঠছিলাম, সেইসময় কসৌটি আমার অন্যতম পছন্দের সিরিয়াল ছিল। আমি সকালে দেখা স্বপ্নে পরিষ্কার দেখলাম অনুরাগ প্রেরণাকে হত্যা করছে! হ্যাঁ, অন্যকেউ নয় অনুরাগ। যদিও আশা করছি এমনটা কোনওদিনও হবে না’।

ফাতিমার পোস্ট
ফাতিমার পোস্ট



কসৌটি জিন্দেগি কি(২০০১-২০০৮)-ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং দীর্ঘসময় ধরে চলা ধারাবাহিক। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন শ্বেতা তিওয়ারি এবং সেজান খান। এছাড়াও মিস্টার বজাজের ভূমিকায় রনিত রায় এবং কমলিকার ভূমিকায় উর্বশী ঢোলাকিয়াও বছরের পর বছর দর্শকের মনোরঞ্জন করেছেন। ২০১৮ সালে এই সিরিয়ালের রিবুট তৈরি করার সিদ্ধান্ত নেন প্রযোজক একতা কাপুর।

বন্ধ করুন