বাড়ি > বায়োস্কোপ > ‘এটা ঠিক করলি না সুসি…’ সন্তান হারানোর শোকে ভুগছেন একতা কাপুর
মেন্টর একতা কাপুরের সঙ্গে সুশান্ত সিং রাজপুত
মেন্টর একতা কাপুরের সঙ্গে সুশান্ত সিং রাজপুত

‘এটা ঠিক করলি না সুসি…’ সন্তান হারানোর শোকে ভুগছেন একতা কাপুর

  • বালাজি টেলিফ্লিমসের কর্ণধার একতা কাপুরের হাত ধরেই সুশান্তের অভিনয় কেরিয়ার শুরু।চ্যানেলের সঙ্গে লড়াই করে পবিত্র রিসতায় সুশান্তকে লিড রোল দিয়েছিলেন একতা। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর সামনে আসবার পর থেকেই হতবাক বলিউড থেকে টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকা। একটা সম্ভাবনাময়, সফল তারকার এইভাবে চলে যাওয়াটা মেনে নিতে পারছে না গোটা দেশ। বাদ নেই বলি সেলেবরাও।তবে সুশান্তের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তাঁর মেন্টর একতা কাপুর। একতা কাপুর কিছুতেই ভুলতে পারছেন না তাঁর হাসি মুখটা। এক সপ্তাহ আগেই সুশান্তের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কথা হয়েছিল একতার।সেই কথোপথনের স্ক্রিনশট শেয়ার করে এদিন একতা লেখেন, ‘এটা ঠিক করলি না সুসি (এই নামেই একতা ডাকেন সুশান্তকে).. এক সপ্তাহ আর এতকিছু পাল্টে গেল…এটা ঠিক নয় আমার বাচ্চা’।

হ্যাঁ, একতার বাচ্চাই বটে। বালাজি টেলিফ্লিমসের কর্ণধার একতা কাপুরের হাত ধরেই সুশান্তের অভিনয় কেরিয়ার শুরু। ২০০৮ সালে স্টার প্লাসের ধারাবাহিক কিস দেশ মে হ্যায় মেরা দিলের সঙ্গে অভিনয় শুরু করেন সুশান্ত সিং রাজপুত। একতা নিজের এই সিরিয়ালের সেকেন্ড লিডকেই বেছে নিয়েছিলেন তাঁর নতুন প্রজেক্ট পবিত্র রিসতার হিরো হিসাবে। মানব হিসাবে। বছরটা ২০০৯। রাজি ছিল না চ্যানেল কর্তৃপক্ষ, নতুন মুখ চায়নি তারা। সুশান্তের জন্য রীতিমতো লড়াই করেছিলেন একতা, বলেছিল দেখবেন ‘ও নিজের হাসি দিয়ে সারা দেশের মন জিতে নেবে’। একতার মুখ রেখেছিলেন সুশান্ত। সুশান্তের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল পবিত্র রিসতা। রাতারাতি গোটা দেশের মনের মণিকোঠায় মানব হিসাবে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত।মানব-অর্চনার অফস্ক্রিন-অনস্ক্রিন কেমিস্ট্রির গল্প ফিরত সবার মুখে মুখে। 

গত সপ্তাহেই ১১ বছর পূর্ন করেছে পবিত্র রিসতা। সেই পোস্টেই সুশান্তকে নিয়ে চ্যানেলের আপত্তির বিষয়টি প্রথম সামনে আনেন একতা। পোস্টের কমেন্ট পোস্টে সুশান্ত একতাকে জানিয়েছিলেন, 'তুমি আমার জন্য যা করেছো তার জন্য আমি আজীবন কৃতজ্ঞ থাকব'।

মাঝপথে পবিত্র রিসতা ছেড়ে বেড়িয়ে গেলেও সুশান্তের সঙ্গে সম্পর্কটা কোনওদিনই ছিন্ন করেননি একতা। কিন্তু আজ সব সম্পর্কে ইতি টেনে না-ফেরার দেশে সুশান্ত সিং রাজপুত।

জানা গিয়েছে রবিবার সকালে সুশান্তের বাড়ির পরিচারক পুলিশকে তাঁর মৃত্যুর খবর দেন।  বান্দ্রার কাটার ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় সুশান্তের দেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে সুশান্তের দেহ।  প্রাথমিক তদন্তে জানা গিয়েছে মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। সেই থেকেই আত্মহত্যা করেছেন  তিনি। 

বন্ধ করুন