বাংলা নিউজ > বায়োস্কোপ > অবাধ যৌনতা করবেন না, নতুন বছরে অঙ্গীকার একতা কাপুরের!
প্রযোজক একতা কাপুর
প্রযোজক একতা কাপুর

অবাধ যৌনতা করবেন না, নতুন বছরে অঙ্গীকার একতা কাপুরের!

  • আর কী কী অঙ্গীকার নিলেন বালাজি টেলফিল্মসের কর্ণধার? 

স্রোতের বিপরীতে হাঁটতেই ভালোবাসেন তিনি। বয়স চল্লিশ ছুঁইছুঁই-  বছর দুয়েক আগেই সারোগেসির মাধ্যমে মা হয়েছেন, তবে এখনও বিয়ে নিয়ে স্পিকটি নট একতা কাপুর। নতুন বছরে রেজিলিউশন কী একতার? একগুচ্ছ অঙ্গীকার নিয়ে বছরের শুরুতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন জিতেন্দ্র কন্যা, একতা কাপুর। সামাজিক মাধ্যমে জানিয়েছেন, তিনি ধূমপান, মদ্যপান ও বিশৃঙ্খল যৌনতা বন্ধ করবেন। এছাড়া, বাধ্য হয়ে মিথ্যে বলার অভ্যেসের জন্য তিনি থেরাপিস্টের দ্বারস্থ হবেন।

আচমকা নিজেকে বদলে ফেলার কেন চেষ্টা করছেন একতা! তা নিয়ে একতা-অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে। তবে কি জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন একতা? ২০১৯ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে মা হয়েছিলেন একতা কাপুর। 

উল্লেখ্য, কিছুদিন আগেই পরিচালক তনভীর বুকওয়ালা সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে একতাকে। ছবি পোস্ট করে একতা লিখেছিলেন, ‘N we r there ! Will tell all soon!!!!’ অর্থাৎ ‘এবং আমরা এখন এই পর্যায়ে! সবাইকে খুব শিগগিরি-ই জানাবো’। তনভীর বুকওয়ালা মুম্বইয়ের এক নামী বিনোদন সংস্থার প্রতিষ্ঠাতা এবং সৃজনশীল পরিচালক। এর আগে একতার প্রোডাকশন হাউজেও যৌথ ভাবে কাজ করেছেন তিনি। এরপরই তনভীর-একতার সম্পর্ক নিয়ে নানা জল্পনা শুরু হয়।

দু'জনের ছবি পোস্টের পরেই বি-টাউন থেকে নেটিজেন সকলের মনে এখন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। তবে কী খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে দেখা যাবে একতাকে? যদিও এ বিষয় আনুষ্ঠানিক ভাবে এখনো কিছু জানাননি দুজনের কেউই। তবে সত্যিটা কি, তা এখন সময়ই বলতে পারবে।

বন্ধ করুন