বাংলা নিউজ > বায়োস্কোপ > জিতেন্দ্রকে নিয়ে মারাত্মক পজেসিভ! বাবার নায়িকাদের উপরও আক্রমণ করতে পারতেন একতা?
জিতেন্দ্রর শ্যুটিং সেটে যাওয়ার অনুমতি ছিল না একতা কাপুরের!

জিতেন্দ্রকে নিয়ে মারাত্মক পজেসিভ! বাবার নায়িকাদের উপরও আক্রমণ করতে পারতেন একতা?

  • জিতেন্দ্রর শ্যুটিং সেটে যাওয়ার অনুমতি ছিল না একতা কাপুরের! কেন?

৭ জুন ৪৭ বছরে পা রাখলেন পরিচালক-প্রযোজক একতা কাপুর। একবার তিনি প্রকাশ করেছিলেন, বাবা জিতেন্দ্রর শ্যুটিং সেটে কখনও যাওয়ার অনুমতি ছিল না তাঁর। এর পিছনে একটি বিশেষ কারণ ছিল, ফাঁস করেছেন তিনি। 

গত বছর ‘দ্য কপিল শর্মা’ শোতে এসে একতা বলেছিলেন ছোটবেলায় তিনি তার বাবার সম্পর্কে 'খুবই সংবেদনশীল' ছিলেন, ‘আমি বাবাকে কারও সঙ্গে শ্যুটিং করতে দিতে চাইতাম না।’ তিনি আরও বলেছিলেন যে তিনি এত 'ঈর্ষান্বিত' হয়ে উঠতেন, এক এক সময় এমন মনে হত তিনি নায়িকাদের আক্রমণ করতে পারেন। 

একতা আরও বলেন, ‘ওরা আমাকে সেটে যেতে দিত না। কারণ আমি বাবার নায়িকাদের আক্রমণ করতে পারি। আমি ঈর্ষাকাতর ছিলাম। আমার মনে হত, কেউ যেন আমার বাবার সঙ্গে কাজ না করতে পারে। আমার বাবার সঙ্গে কেউ কথা বললেও আমার একদম ভালো লাগত না।’ আরও পড়ুন: শ্যুটিংয়ের জন্য পেতেন ৮ হাজার, একসময় ৪ কোটির বাংলো বানিয়ে ভাড়া দিয়েছিলেন একতা!

কিন্তু ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার পর, একতা জিতেন্দ্রের মেয়ে হওয়ার ট্যাগটি পিছনে ফেলে, নিজের একটি পরিচয় তৈরি করেছেন। একতার হাতে বালাজি টেলিফিল্ম টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম সফল প্রোডাকশন হাউস হয়ে ওঠে। কিউকি সাসভি কভি বহু থি, কাহানি ঘর ঘর কি, কসৌঁটি জিন্দেগি কে, পবিত্র রিসতা, বড়ে আচ্ছে লাগতে হ্যায়, ইয়ে হ্যায় মোহাব্বাতে, কুমকুম ভাগ্য, কুণ্ডলী ভাগ্য, নাগিন-র মতো জনপ্রিয় ধারাবাহিক এই প্রোডাকশন হাউসের হয়ে চলছে। 

ছোট পর্দার পাশাপাশি, একতা ‘দ্য ডার্টি পিকচার’, ‘রাগিনী এমএমএস’, ‘বীরে দি ওয়েডিং’ এবং ‘ড্রিম গার্ল’-এর মতো ছবিও প্রযোজনা করে বলিউডে সাফল্যের স্বাদ পেয়েছেন। 

বন্ধ করুন