বাংলা নিউজ > বায়োস্কোপ > এলি আব্রাহামের সঙ্গে প্রেম করছেন আমির খান! ফাঁস হল দু'জনের রোম্যান্সের ঝলক
আমির খান ও এলি আব্রাহাম
আমির খান ও এলি আব্রাহাম

এলি আব্রাহামের সঙ্গে প্রেম করছেন আমির খান! ফাঁস হল দু'জনের রোম্যান্সের ঝলক

  • ‘কই জানে না’-তে একটি রোম্যান্টিক ডান্স নম্বরে এলি আব্রাহামের সঙ্গে ডান্স ফ্লোর ভাগ করে নেবেন আমির খান। 

এবার এলি আব্রাহামের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে আমির খানকে! হ্যাঁ, এমনই কাণ্ড ঘটতে চলেছে ‘কই জানে না’ ছবির সুবাদে। আমির-এলির রোম্যান্সের সেই ঝলকও ইতিমধ্যেই সামনে এসেছে। যেখানে এলিকে ভালোবাসার আগোলে রাখতে দেখা গেল। আমিরের সঙ্গে রোম্যান্সের এই মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করে এলি লেখেন, ‘উনি সবকাজেই ওস্তাদ,আর সে হল ডান্স ফ্লোরের রানি। তৈরি হয়ে যান তাদের সঙ্গে দেখা করতে, ১০ই মার্চ’। 

আসলে এলির আসন্ন ছবি ‘কই জানে না’-তে একটি রোম্যান্টিক ডান্স নম্বরে নায়িকার সঙ্গে দেখা মিলবে আমির খানের। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন আমিরের কাছের বন্ধু আমিন হাজি। বন্ধুর আবদার মেনেই তাই এই ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে মিস্টার পারফেকশানিস্টকে। এর আগে বন্ধু আমিনের সঙ্গে ‘লগান’, ‘মঙ্গল পাণ্ডে : দ্য রাইসিং’-এর মতো ছবিতে কাজ করেছেন আমির খান। আগেই এলি-আমিরের এই ডান্স নম্বরের শ্যুটিংয়ের ভিডিয়ো অন্তর্জালে ফাঁস হয়েছে। 

‘কই জানে না’-র এই ডান্স নম্বরের ফার্স্ট লুকে আমিরের দেখা মিলল ব্লু ব্লেজারে। তিনি যে বলিউডের চিরন্তন ‘লাভার বয়’, সেকথা ফের প্রমাণ করে দিল এই ছবি। এই ডান্স নম্বরটি কোরিওগ্রাফ করছেন বসকো-সিজার জুটি। কোরিওগ্রাফার বসকো গনজালভেস আমিরের প্রশংসা করে জানান, ‘ওঁনাকে কেউ ওঁনারন নাচের জন্য চেনে এমনটা নয়, কিন্তু অদ্ভূতভাবে এই গানটা যেটা শুধু স্টাইল আর গ্রুভের উপর নির্ভরশীল, উনি এক কথায় দুর্দান্ত। আমির খান ভীষণরকমভাবে পরিশ্রমী, এবং উনি আমাদের জন্য সবটা উজাড় করে দিয়েছেন। আজকাল আমাদের বড় বড় গান ছোট ছোট ভাগে ভেঙে দিতে হয় সবটা ঠিক রাখবার জন্য, কিন্তু কোনওরকম ভুলভ্রান্তি না করে লম্বা শট দিচ্ছিলেন আমির খান। ওঁনার একদম একটা অদেখা রূপ এই নাচে ফুটে উঠবে, এইটুকু বলতে পারি’। 

আমির আপাতত ব্যস্ত নিজের পরবর্তী ছবি ‘লাল সিং চড্ডা’ নিয়ে। হলিউডের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়্যাল রিমেক এই ছবি। করোনার জেরে এক বছর পিছিয়েছে এই ছবির মুক্তি। ২০২১-এর ক্রিসমাসে মুক্তি পাবে আমির খান, করিনা কাপুর খানের এই ছবি। পরিচালনার দায়িত্বে রয়েছে অদ্বৈত চন্দন। অন্যদিকে  ‘কই জানে না’ মুক্তি পাবে ২৬-শে মার্চ।  

বন্ধ করুন