বাংলা নিউজ > বায়োস্কোপ > Emergency: ‘কঙ্গনার মতো অভিনয় করছে ইন্দিরা’, রাম গোপাল বর্মার টুইটে খুশ নায়িকা!
‘এমারজেন্সি’ ছবিতে কঙ্গনা থাকছেন ইন্দিরা গান্ধির চরিত্রে। 

Emergency: ‘কঙ্গনার মতো অভিনয় করছে ইন্দিরা’, রাম গোপাল বর্মার টুইটে খুশ নায়িকা!

  • শনিবার পরিচালক রাম গোপাল বর্মা ইন্দিরা গান্ধির একটি পুরনো ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ইন্দিরা গান্ধির চরিত্রে কঙ্গনার অভিনয়ের প্রশংসা করলেন গলা খুলে। 

কঙ্গনার ‘এমার্জেন্সি’ নিয়ে তুমুল উত্তেজনা দর্শকদের মধ্যে। ২১ মাস ভারতে জারি হওয়া জরুরি অবস্থা নিয়েই সিনেমা বানাতে চলেছেন অভিনেত্রী। তাঁকে দেখা যাবে ভারতের প্রথম ও একমাত্র মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির চরিত্রে। একে তো বিজেপি ঘনিষ্ঠ বলে পরিচিতি আছে ‘কুইন’ অভিনেত্রী। অনেক কংগ্রেস সমর্থকদেরই তাই মত, ইন্দিরার ভাবমূর্তি নষ্ট করবেন কঙ্গনা এই ছবিতে।

শনিবার পরিচালক রাম গোপাল বর্মা ইন্দিরা গান্ধির একটি পুরনো ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘বিশ্বাস করুন আর নাই করুন, ইন্দিরা গান্ধি অভিনয় করছেন #কঙ্গনা রানাওয়াত-এর মতো। দেখুন ১৯৮৪ সালে ইন্দিরার দেওয়া পুরো সাক্ষাৎকার।’ সাক্ষাৎকারে দেখা যাচ্ছে তৎকালান সময়ে পঞ্জাবে চলা অশান্তি নিয়ে সাক্ষাৎকার দিচ্ছেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

আর এই টুইটের স্ক্রিনশট শেয়ার করে কঙ্গনা লিখলেন, ‘হা হা হা। ধন্যবাদ স্যার। এটা আমাকে আশ্বস্ত করল, কারণ এই চরিত্রে আমিই নিজেকে কাস্ট করেছি।’

কঙ্গনার ইনস্টা স্টোরি। 
কঙ্গনার ইনস্টা স্টোরি। 

চলতি মাসেই ‘এমারজেন্সি’-তে নিজের ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছেন কঙ্গনা। ইন্দিরা গান্ধি সাজতে অস্কার-জয়ী প্রস্থেটিক মেকআপ আর্টিস্ট ডেভিড মালিনস্কিকে নিয়ে এসেছিলেন তিনি। ফার্স্ট লুক শেয়ার করে কঙ্গনা তখন লিখেছিলেন, সেই মহিলাকে নিয়ে এলাম, যাঁকে স্যার বলা হত’।

প্রসঙ্গত, কঙ্গনার এই ছবিতে জয়প্রকাশ নারায়নের চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। গত সপ্তাহেই অনুপমের লুক শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘যদি অন্ধকার থাকে, আলো থাকবে। যদি কঙ্গনা থাকে তাহলে জয়প্রকাশ নারায়ণও থাকবে। আপনাদের সামনে হাজির করছি মানুষের হিরো লোকনায়ক জয়প্রকাশ নারায়নের চরিত্রে অনুপম খের।’

বন্ধ করুন