বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: পাহাড়ি নদীতে ধপাস করে পড়লেন কঙ্গনা! এমার্জেন্সির লোকেশনের খোঁজে নাজেহাল নায়িকা

Kangana Ranaut: পাহাড়ি নদীতে ধপাস করে পড়লেন কঙ্গনা! এমার্জেন্সির লোকেশনের খোঁজে নাজেহাল নায়িকা

নাজেহাল কঙ্গনা

অসমে ‘এমার্জেন্সি’র লোকেশন রেকিতে হাজির কঙ্গনা রানাওয়াত। উত্তেজনার চোটে উলটে পড়েই গেলেন! দেখুন ছবি-

‘ধাকড়’ ছবির ব্যর্থতা ভুলে কঙ্গনা ব্যস্ত ‘এমার্জেন্সি’ নিয়ে। এই ছবির শুধু নায়িকা নয়, পরিচালক-প্রযোজকের আসনেও রয়েছেন অভিনেত্রী। সুতরাং তাঁর কাঁধে একগুচ্ছ দায়িত্ব। সম্প্রতি অসম পৌঁছেছেন কঙ্গনা, ‘এমার্জেন্সি’র পরবর্তী শেডিউলের লোকেশন নির্ধারণ করতেই উত্তর-পূর্ব ভারতে আগমন নায়িকার। শ্যুটিং শুরুর আগে লোকেশন রেকি করতে টিমকে নিয়ে অসমের পাহাড়ি নদীর ধারে ঘুরে বেড়ালেন কঙ্গনা। শুধু তাই নয়, লোকেশন রেকি করতে গিয়ে ঘটালেন কাণ্ডও!

ইনস্টাগ্রামে ‘এমার্জেন্সি’র লোকেশন রেকি-র মুহূর্ত তুলে ধরেছেন কঙ্গনা। যেখানে অলিভ সবুজ জ্যাকেট এবং স্কিন-ফিট প্যান্টে দেখা মিলল কঙ্গনার। নদীর ওপর ছড়িয়ে থাকা পাথরের উপর পা দিয়ে লাফিয়ে লাফিয়ে এগিয়ে যাচ্ছেন কঙ্গনা। একটি ছবিতে দেখা গেল ব্যালেন্স রাখতে না পেরে নদীর জলে উলটে পড়েছেন কঙ্গনা। থাই পর্যন্ত জলে ভিজে একাকার! একটি পাথরে ভর দিয়ে কোনওরকম পুরোপুরি নদীর জলে ধপাস করে পড়ে যাওয়া থেকে রক্ষা পেলেন নায়িকা। এই ছবির ক্যাপশনে কঙ্গনা নিজেই লিখেছেন, ‘এটাই ঘটে যখন তুমি একটু বেশিই উত্তেজিত থাকো’। আরও পড়ুন-'মিলি'র স্ক্রিনিংয়ে এসে জাহ্নবীকে জড়িয়ে ধরে আদর রেখার, হাজির আর কে কে

ছবির কমেন্ট বক্সে একাধিক নেটিজেন দাবি করেছেন, এগুলো অসমের কাজিরাঙা জাতীয় উদ্যানের ছবি। যা রাজ্যের কার্বি আংলং জেলায় অবস্থিত। কঙ্গনার অসমিয় ভক্তরা নায়িকাকে স্বাগত জানিয়েছেন নিজেদের ভূমিতে।

এই ছবি তৈরি হচ্ছে কঙ্গনার প্রযেজনা সংস্থা ‘মনিকর্ণিকা’ ফিল্মসের ব্যানারে। এর আগে ‘মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ছবি যৌথভাবে পরিচালনা করেছিলেন কঙ্গনা, তবে প্রথমবার একা কোনও ছবি পরিচালনা করতে চলেছেন অভিনেত্রী। বিজেপি ঘনিষ্ঠ হিসাবে পরিচিত কঙ্গনাকে ‘এমার্জেন্সি’তে দেখা যাবে দেশের একমাত্র মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়। এই ছবির চিত্রনাট্য লিখেছেন রীতেশ শাহ। পরিচালক-অভিনেত্রী আগেই স্পষ্ট করেছেন ইন্দিরা গান্ধী ঘোষিত দেশের জরুরি অবস্থার প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবি, ইন্দিরার বায়োপিক নয়। 

আরও পড়ুন-মস্তিষ্কে অস্ত্রোপচার, কড়া কড়া ওষুধ চলছে, কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা

১৯৭৫ সালের ২৫ জুন থেকে ১৯৭৭ সালের ২১ মার্চ পর্যন্ত, টানা ২১ মাস ভারতে জারি হয়েছিল জরুরি অবস্থা। সেই সময় প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধি। কঙ্গনার এই ছবিতে সেই সময়টাই তুলে ধরা হয়েছে। এই ছবিতে কঙ্গনা ছাড়াও দেখা মিলবে অনুপম খের, মহিমা চৌধুরী, সতীশ কৌশিক, শ্রেয়াস তালপেড়ের মতো অভিনেতাদের। 

 

 

বন্ধ করুন