বাংলা নিউজ > বায়োস্কোপ > মার্ভেলস এর নতুন ওয়েব সিরিজে 'গেম অফ থ্রোনস' খ্যাত এমিলিয়া ক্লার্ক
মার্ভেলস এর নতুন ওয়েব সিরিজে এমিলিয়া ক্লার্ক . ছবি সৌজন্যে - ট্যুইটার
মার্ভেলস এর নতুন ওয়েব সিরিজে এমিলিয়া ক্লার্ক . ছবি সৌজন্যে - ট্যুইটার

মার্ভেলস এর নতুন ওয়েব সিরিজে 'গেম অফ থ্রোনস' খ্যাত এমিলিয়া ক্লার্ক

মার্ভেলস এর নতুন সুপারহিরো ওয়েব সিরিজ 'সিক্রেট ইনভেশন'-এ অন্যতম মুখ্যভূমিকায় দেখা যাবে 'গেম অফ থ্রোনস' ছবি খ্যাত অভিনেত্রী এমিলিয়া ক্লার্ক-কে।  রয়েছেন স্যামুয়েল এল জ্যাকসন, বেন মেন্ডেলসনও। 

মার্ভেলস এর শুরু হতে চলা নতুন সুপারহিরো ওয়েব সিরিজ 'সিক্রেট ইনভেশন'-এ অন্যতম মুখ্যভূমিকায় দেখা যাবে 'গেম অফ থ্রোনস' ছবি খ্যাত অভিনেত্রী এমিলিয়া ক্লার্ক। এই ছবির মাধ্যমেই মার্ভেলস-এর দুনিয়ায় পা রাখতে চলেছেন এমিলিয়া। যদিও ছবিতে তাঁর অভিনীত চরিত্রের ব্যাপারে মুখে কুলুপ আঁটা হয়েছে মার্ভেল কর্তৃপক্ষের তরফে। 'সিক্রেট ইনভেশন'-এ এমিলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে স্যামুয়েল এল জ্যাকসন, বেন মেন্ডেলসন-কে,কিংসলে বেন আদির এবং অস্কারজয়ী অভিনেত্রী অলিভিয়া কোলম্যান। অন্যদিকে 'সিক্রেট ইনভেশন' ওয়েব সিরিজ প্রসঙ্গে এমিলিয়াও এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। 

আসছে মার্ভেলের 'সিক্রেট ইনভেশন'। ছবি সৌজন্যে - ট্যুইটার
আসছে মার্ভেলের 'সিক্রেট ইনভেশন'। ছবি সৌজন্যে - ট্যুইটার

প্রসঙ্গত, গত বছরই মার্ভেলের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল এই ওয়েব সিরিজের কথা। 'সিক্রেট ইনভেশন'-এ মার্ভেলের অন্যান্য ছবিতে তাঁর অভিনীত বিখ্যাত 'নিক ফিউরি'-এ চরিত্রেই ফের একবার দর্শকদের সামনে হাজির হবেন স্যামুয়েল এল জ্যাকসন। পাশাপাশি বেন মেন্ডেলসনকেও 'স্ক্রাল ট্যালস' এর ভূমিকায় আর দেখা যাবে। উল্লেখ্য, এই ভূমিকায় 'ক্যাপ্টেন মার্ভেল' ছবিতে বড়পর্দায় হাজির হয়েছিলেন বেন। অন্যদিকে, সিরিজের মুখ্য ভিলেনের চরিত্রে অভিনয় করছেন বেন আদির। মার্ভেলের অন্যান্য ছবি ও 'ওয়ান্ডা ভিশন',' ফ্যালকন অ্যান্ড উইন্টার সোলজার' ওয়েব সিরিজের দায়িত্ব সামলানোর পর 'সিক্রেট ইনভেশন' এরও প্রযোজকের আসনে রয়েছেন কেভিন ফেইজ। সিরিজের গল্প লেখা ও যৌথ প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছেন কাইল ব্র্যাডস্ট্রিট।উল্লেখ্য,ডিজনি+ চ্যানেলেই স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজের। 

বন্ধ করুন