বাংলা নিউজ > বায়োস্কোপ > সীমা তপারিয়ার নেটফ্লিক্স শো ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’, মনোনয়ন পেল এমি অ্যাওয়ার্ডে
সীমা তপারিয়া
সীমা তপারিয়া

সীমা তপারিয়ার নেটফ্লিক্স শো ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’, মনোনয়ন পেল এমি অ্যাওয়ার্ডে

  • চলতি বছরের এমি মনোনয়নের তালিকা ১৩ জুলাই প্রকাশিত হয়েছে।

১৬ জুলাই থেকে নেটফ্লিক্সে শুরু হচ্ছে সীমা তপারিয়ার শো ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’। এই ডিজিটাল রিয়েলিটি শো সামাজিক মাধ্যমে অন্যতম চর্চিত বিষয় হয়ে উঠেছে। ২০২১-এর এমি অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছে এই শো। এটি Unstructured Reality Program-বিভাগে মনোনীত হয়েছে। মুম্বইয়ের প্রকৃত ম্যাচমেকার হিসেবে পরিচিত সীমা তপারিয়া। যিনি বিশ্বজুড়ে ভারতীয় পরিবারের হয়ে সঠিক ম্যাচ খোঁজেন।

মঙ্গলবার এমি অ্যাওয়ার্ডের মনোনয়নের পুরো তালিকা ঘোষণা করা হয়। সিমা তপারিয়ার নেটফ্লিক্স শো ভারতীয় ম্যাচমেকিং অরক্ষিত বাস্তবতা প্রোগ্রাম বিভাগে (Unstructured Reality Program) এমির মনোনয়ন পেয়েছে। বিকামিং, বিলো ডেক, রু পলস ড্র্যাগ রেস আনট্রাকটেড এবং সেলিং আউট সানসেট-এর মতো অন্যান্য সিরিজের বিরুদ্ধে প্রতিযোগিতায় নামবে।

অভিনেতা রন সিফাস জোনাস এবং তাঁর মেয়ে জেসমিন সেফাস জোনাস সঞ্চালনা করবেন ৭৩তম এমি অ্যাওয়ার্ড শো-এর। নেটফ্লিক্স সিরিজ, দ্য ক্রাউন এবং ডিজনি + এর ম্যান্ডোরোলিয়ান বিভিন্ন বিভাাগের হয়ে ২৪টিরও বেশি মনোনয়নের সঙ্গে তালিকায় শীর্ষে রয়েছে। ডিজনি প্লাস এর Marvel spin-off WandaVision এবং অ্যাপেল টিভি প্লাস এর কমেডি শো-Ted Lasso রয়েছে সেই তালিকায়। চলতি বছর সেপ্টেম্বরে এমি অ্যাওয়ার্ড হওয়ার কথা রয়েছে।

 

 

বন্ধ করুন