বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে সুনীল পুত্র আহানের সফর শুরু, স্বাগত জানালেন অক্ষয়, অজয়রা
আহানের বলিউডের ডেব্যিউ
আহানের বলিউডের ডেব্যিউ

বলিউডে সুনীল পুত্র আহানের সফর শুরু, স্বাগত জানালেন অক্ষয়, অজয়রা

  • বাবা ও দিদির পদচিহ্ন অনুসরণ করে বলিউডেই কেরিয়ার গড়ছে আহান। 

নেপোটিজম ইস্যুতে সাম্প্রতিক সময়ে বারবার বিতর্কে জড়িয়েছে বলিউড। কিন্তু তাই বলে বলি তারকাদের সন্তানদের কেরিয়ার তো আর থেমে থাকতে পারে না! এবার বলিউডে ডেবিউ করছেন সুনীল শেট্টি পুত্র আহান শেট্টি। গত কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল দিদি, আথিয়ার পদচিহ্ন অনুসরণ করে বলিউডে কেরিয়ার গড়বেন আহান। সেই জল্পনা সত্যি প্রমাণ করে এদিন সামনে এল আহানের প্রথম ছবি, 'তড়প'-এর ফার্স্ট লুক পোস্টার। সোশ্যাল মিডিয়ায় আহানের ছবির পোস্টার শেয়ার করে নেন, সুনীল শেট্টির কাছের বন্ধু অক্ষয় কুমার। বন্ধুপুত্র এতো বড় হয়ে গিয়েছে ভেবে রীতিমতো ইমোশ্যানাল অক্ষয়।  

অক্ষয় এই পোস্টার শেয়ার করে লেখেন, ‘আহানের জন্য একটা বিশাল বড় দিন… আমার এখনও মনে আছে ওর বাবা সুনীল শেট্টির প্রথম ছবির কথা, বলওয়ান-এর পোস্টারটাও আর আজ আমি তোমার ছবির পোস্টার উপস্থাপনা করছি.. দারুণ খুশি এবং গর্বিত এই পোস্টার শেয়ার করতে পেরে’। 

এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন সাজিদ নাদিয়াদওয়ালা, পরিচালনায় মিলন লুথরিয়া। আহনের বিপরীতে এই ছবিতে দেখা মিলবে করণের স্টুডেন্ট অফ দ্য ইয়ার নায়িকা তারা সুতারিয়ার। আগামী ২৪ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ফিল্ম। 

অক্ষয়ের পাশাপাশি আবেগঘন অভিনেতা অজয় দেবগণও। তিনি ‘তড়প’-এর অপর একটি পোস্টার শেয়ার করে লেখেন, ‘আহান বড্ড তাড়াতাড়ি বড় হয়ে গেল’।

ছবির পোস্টার সাফ বলে দিচ্ছে রোম্যান্টিক-অ্যাকশন জঁর ছবি হতে চলেছে ‘তড়প’। নির্মাতাদের কথায় এই ছবিতে ‘অভূতপূর্ব প্রেমের গল্প’। গর্বিত বাবা সুনীল শেট্টি কী বলছেন? ছেলের ডেবিউ ছবির পোস্টার শেয়ার করে তিনি ধন্যবাদ জানান প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে। আহানকে নিজের ছেলের মতোই দেখভাল করার জন্য সহকর্মী বন্ধুর কাছে কৃতজ্ঞ সুনীল। 

২০১৫ সালে সলমন খানের হাত ধরে বলিউড সফর শুরু হয়েছিল সুনীল কন্যা আথিয়ার। আর ছ বছর পর বলিউড সফর শুরু হচ্ছে সুনীল পুত্রের। 

বন্ধ করুন