বাংলা নিউজ > বায়োস্কোপ > Emraan Hashmi: কাশ্মীরে পাথরের আঘাতে আহত কি ইমরান? অভিনেতা নিজে জানালেন কী হয়েছিল
ইমরান হাশমি।

Emraan Hashmi: কাশ্মীরে পাথরের আঘাতে আহত কি ইমরান? অভিনেতা নিজে জানালেন কী হয়েছিল

  • Emraan Hashmi: ‘গ্রাউন্ড জিরো’ ছবির শ্যুটিং করতে কাশ্মীরে রয়েছেন অভিনেতা ইমরান হাশমি। তার মধ্যে খবর আসে, শ্যুটিংয়ের দলটিকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছে। তাতেই আহত অভিনেতা। 

কাশ্মীরে আহত হয়েছেন ইমরান হাশমি, স্থানীদের ছোড়া পাথরে আক্রান্ত হয়েছে তিনি— এমন একটি খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। কিন্তু অভিনেতা নিজেই টুইটারে জানিয়ে দিলেন, এমন কোনও ঘটনা ঘটেনি। পাশাপাশি এটিও লিখে দিলেন, কাশ্মীরের মানুষ অত্যন্ত অতিথি পরায়ন। 

হালে তেজস বিজয় দেওরকার পরিচালিত মারাঠি ছবি ‘গ্রাউন্ড জিরো’র শ্যুটিংয়ের জন্য শ্রীনগরে রয়েছেন ইমরান হাশমি। সোমবার শোনা যায়, স্থানীয়দের ছোড়া পাথরে আহত হয়েছেন তিনি। এমনও শোনা যায়, শ্যুটিংয়ের দলকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছিল। 

মঙ্গলবার সকালে ইমরান হাশমি টুইট করে জানান, ‘কাশ্মীরের মানুষ অত্যন্ত অতিথি পরায়ন। শ্রীনগর এবং পহেলগামে শ্যুটিং করার অভিজ্ঞতা দারুণ। ছোড়া পাথরে আমি আহত হয়েছি, এই খবরটি ঠিক নয়।’ তবে শ্যুটিংয়ের দলকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছিল কি না, সে বিষয়ে ইমরান কিছু লেখেননি। 

ইমরানের এই টুইটের পর থেকে অনুরাগীরা নানা ধরনের মন্তব্য করতে শুরু করেন। অনেকেই জানিয়েছেন, তাঁরা রীতিমতো উদ্বেগের মধ্যে ছিলেন। অনেকেই তাঁর জন্য প্রার্থনা করছিলেন বলেও জানিয়েছেন।

গত মাসে কাশ্মীরে পৌঁছেছে ‘গ্রাউন্ড জিরো’ ছবির দল। সপ্তাহ খানেক ধরে সেখানে চলছে শ্যুটিং। হালে সংবাদমাধ্যম সূত্র জানা গিয়েছিল পহেলগামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি শ্যুটিংয়ের দলটিকে লক্ষ্য করে নাকি পাথর ছুড়েছিলেন। এটি ১৮ তারিখের ঘটনা। তার পরেই ছড়িয়ে পড়ে যে, আহত হয়েছেন ইমরান। যদিও সেই উদ্বেগ থামিয়ে দিয়েছেন অভিনেতা। 

অনন্তনাগ পুলিশ জানিয়েছে, ‘১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় যখন শ্যুটিংয়ের দলটি কাজ শেষ করে সব গোছাচ্ছে, সেই সময় দলের একজন পাথরের আঘাতে আহত হন। পহেলগামে ঘটনাটি ঘটেছে। তার পরেই এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়।’

আরও সপ্তাহ খানেক কাশ্মীরে শ্যুটিং হওয়ার কথা। তেমনই জানা গিয়েছে ‘গ্রাউন্ড জিরো’র সূত্রে। 

বন্ধ করুন