বাংলা নিউজ > বায়োস্কোপ > মুকেশ-মহেশের পেশাদার সম্পর্কে ফাটল, হতাশ ভাগ্নে ইমরান হাশমি
ইমরান হাশমি
ইমরান হাশমি

মুকেশ-মহেশের পেশাদার সম্পর্কে ফাটল, হতাশ ভাগ্নে ইমরান হাশমি

  • দুজনেরই সংস্পর্শে রয়েছেন ইমরান, জানিয়েছেন অভিনেতা। দুজনেই সম্পর্কে অভিনেতার মামা। 

দুই ভাই মুকেশ ভাট এবং মহেশ ভাটের মধ্যে বহুদিন ধরেই ভাতৃত্বের সৌজন্যতা নিয়ে জল্পনা শোনা যায় বি-টাউনে কান পাতলে। সেই নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন অভিনেতা ইমরান হাশমি। ইমরান মুকেশ এবং মহেশের অনেক ছবিতে কাজ করেছেন। দুজেনর সঙ্গেই ভীষণ কাছের সম্পর্ক। অভিনেতা বলেন, তাঁদের ব্যক্তিগত বিষয় কিছুই জানেন না তিনি। তবে তাঁদের পেশাদার বিভাজন নিয়ে হতাশা প্রকাশ করেছেন অভিনেতা। ভাটদের সঙ্গে সম্পর্কিত ইমরান তাঁদের ব্যানার বিশেষ ফিল্মসের প্রযোজনায় বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন।

এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, তিনি দুজনেরই সংস্পর্শে রয়েছেন এবং তাঁর কাছে বিশেষ ফিল্মের 'অনেক প্রিয় স্মৃতি' রয়েছে। তিনি আরও বলেন, ‘আমি প্রার্থনা করছি সবাই মিলে যেন একহয়ে একটা ছবি করতে পারি’। 

ইমরানের কথায়, ‘সব ভালো জিনিস শেষ হয়। সমীকরণ পরিবর্তন হয়। কিছুই স্থায়ী হয় না। তাঁদের মধ্যে কী হয়েছে তার বিবরণ না জেনেই আমি এটা বলছি। আমি এখনও তাঁদের দুজনের সঙ্গে কথা বলি। মুকেশজি আমাকে ‘মুম্বই সাগা’র আগে শুভেচ্ছা জানিয়েছিলেন। আমি মহেশ ভাটেরও সংস্পর্শে আছি’।

চলতি বছরের শুরুতে মুকেশ ভাট বলেছিলেন যে, বিশেষ ফিল্মস এখন তাঁর সন্তান, মেয়ে সাক্ষী এবং পুত্র বিশেষ পরিচালিত করবেন। তিনি সাক্ষাৎকারে স্পষ্ট করে দিয়েছিলেন, বিশেষ ফিল্মস সবসময়ই তাঁর সংস্থা, মহেশ শুধুমাত্র পরামর্শক হিসাবে কাজ করতেন। ‘আমাদের কোনও লড়াই হয়নি, তবে তিনি আর এই পদটি ধরে রাখতে চাননা’।

ইমরান যোগ করেন, লকডাউনে আমরা সবাই নিজের কাজে ব্যস্ত। তবুও মহেশ ভাটের সঙ্গে কথা হয় তাঁর। লকডাউনেও মহেশের সংস্পর্শে ছিলেন তিনি। অভিনেতার কাছে মহেশ ভাট শুধুমাত্র ফিল্মমেকার নয়, পরামর্শদাতাও বটে। 

শেষবার ইমরানকে ‘মুম্বই সাগা’তে গেখা গেছে। এরপর অভিনেতাকে ‘চেহেরে’তে দেখা যাবে। করোনার জেরে লকডাউনের কারণে ছবির শ্যুটিং পিছিয়ে গেছে। 

 

বন্ধ করুন