বাংলা নিউজ > বায়োস্কোপ > 'টাইগার' এর খোঁজে তুরস্ক পাড়ি দিলেন ইমরান হাশমি?
'টাইগার ৩'-তে সলমন খানের মহড়া নিতে দেখা যাবে ইমরানকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'টাইগার ৩'-তে সলমন খানের মহড়া নিতে দেখা যাবে ইমরানকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'টাইগার' এর খোঁজে তুরস্ক পাড়ি দিলেন ইমরান হাশমি?

  • প্রথম থেকেই খবরের শিরোনামে রয়েছে 'টাইগার ৩'। এবার 'টাইগার'-এর খোঁজে তুরস্কের উদ্দেশে পাড়ি জমিয়েছেন ইমরান হাশমি। সরাসরি সে ব্যাপারে কোনও কথা না বললেও নেটমাধ্যমে সে বিষয়ে ইমরানের স্পষ্ট ইঙ্গিত ধরতে পেরেছেন সবাই।

প্রথম থেকেই খবরের শিরোনামে রয়েছে 'টাইগার ৩'।একে সলমন খানের ছবি তার ওপর এরকম হয় ভোল্টেজ, সুপারহিট অ্যাকশন সিরিজের ছবি। তাই দর্শকদের মধ্যে আগ্রহ যে থাকবেই সে কথা নতুন নয়। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ থেকে সলমন-ক্যাটরিনার 'টাইগার ৩'-এর শুটিংয়ের ছবি প্রকাশ্যে আসতেই ছবি ঘিরে পাল্লা দিয়ে বেড়েছে দর্শকের উত্তেজনাও। তবে বহুদিন ধরে শোনা যাচ্ছে এই ছবিতে 'টাইগার' এর মহড়া নেবেন ইমরান হাশমি। বলি-তারকার চমকে দেওয়ার মতো ফিজিক্যাল ট্রান্সফরমেশন এই ফিসফাসকে প্রায় গর্জনে পরিণত করেছে। বলা হচ্ছে পর্দায় সলমনের সঙ্গে দৃশ্যে মানানসই লাগার জন্যেই চেহারা ও মাংসপেশি দুইই চওড়া করেছেন ইমরান।

'টাইগার ৩'-তে মুখ্যভূমিকায় দেখা যাবে সলমন এবং ক্যাটরিনাকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'টাইগার ৩'-তে মুখ্যভূমিকায় দেখা যাবে সলমন এবং ক্যাটরিনাকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মনীশ শর্মা পরিচালিত 'টাইগার ৩'-এ প্রধান ভিলেন হিসেবে তাঁকেই দেখা যাবে কি না সে বিষয়ে যদিও এখনও পর্যন্ত মুখে টুঁ শব্দ করেননি ইমরান। কোনওরকম ইঙ্গিত দেননি ছবির নির্মাতা সংস্থাও। তবে তিনিই যে ওই ছবির 'ব্যাড ম্যান' সেকথার ইঙ্গিত আরও একবার দিলেন এই বলি-তারকা। সোশ্যাল মিডিয়ায় মাস্ক পরা নিজের একটি সেলফি পোস্ট করেছেন ইমরান। ছবি থেকেই স্পষ্ট বিমানবন্দরের ভিতরের লাউঞ্জে রয়েছেন তারকা। 

ছবির ক্যাপশনে বলি-অভিনেতা ইংরেজিতে তুরস্কের অদ্যাক্ষর লেখার পাশাপাশি জুড়েছেন একটি বিমানের ছবিও। সঙ্গে লিখেছেন আপাতত তিনি উড়ে যাচ্ছেন এখানেই।

প্রসঙ্গত, রাশিয়ায় শুটিং শেষ করে আপাতত তুরস্কের উদ্দেশে পাড়ি জমিয়েছেন 'টাইগার ৩' ছবির গোটা টিম। রয়েছেন সলমন-ক্যাটরিনাও। এবার ইমরানও ধরলেন তুর্কির পথ।বলি-অভিনেতার সেই পোস্টে 'টাইগার' শব্দের বিন্দুমাত্র উচ্চারণ না করলেও সিনেমাপ্রেমীদের দুইয়ে দুইয়ে চার করতে মোটেও দেরি হয়নি।

বন্ধ করুন