বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমন-ক্যাটরিনার ভালোবাসার পথে কাঁটা ইমরান হাশমি? জল্পনা শুরু বি-টাউনে
ঘোষণার অপেক্ষায়..
ঘোষণার অপেক্ষায়..

সলমন-ক্যাটরিনার ভালোবাসার পথে কাঁটা ইমরান হাশমি? জল্পনা শুরু বি-টাউনে

  • টাইগার ফ্রাঞ্চাইসির তৃতীয় ছবিতে ‘ভিলেন’-এর ভূমিকায় থাকছেন ইমরান হাশমি, খবর ইন্ডাস্ট্রি সূত্রে। 

শুরু হতে চলেছে ‘টাইগার থ্রি’এর শ্যুটিং। প্রায় তিনি বছর পর্দায় ফিরতে চলেছে টাইগার। ছবিতে কেন্দ্রীয় দুই চরিত্রে থাকছেন সলমন এবং ক্যাটরিনার। গুঞ্জন শোনা যাচ্ছে ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি।

জল্পনা সত্যি হলে, এই প্রথমবার সলমন খান এবং ইমরান হাশমি একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। এক থা টাইগারে সলমন, ক্যাটরিনার মাঝে ভিলেন হিসেবে দেখা গিয়েছিল গভি চাহালকে। টাইগার জিন্দা হ্যায়-তে ভিলেন হন সাজ্জাদ ডেলাফ্রজকে। সূত্র মারফত খবর, ‘টাইগার থ্রি-র জন্য ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস প্রথমে ভিলেনের চরিত্রে নতুন মুখ খুঁজছিলেন। ভিলেনের চরিত্রের জন্য শেষপর্যন্ত বেছে নেওয়া হয় ইমরানকে’। 

আপাতত, বিগ বস ১৪-র শ্যুটিংয়ে ব্যস্ত সলমন। টাইগার থ্রি-র টিমের তরফ থেকে অনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি ছবি সম্পর্কে। জানা যাচ্ছে, মার্চ মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং। অভিনেতা তাঁর আগেই বিগ বস ১৪-র শ্যুটিং শেষ করবেন। যতদূর জানা যাচ্ছে, সম্ভবত ফেব্রুয়ারির ২১ শো-র গ্র্যান্ড ফিনালের শ্যুটিং হবে।

মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’ ছবির শ্যুটিং শুরু হবে মুম্বইয়ের যশরাজ স্টুডিওতেই। এই সিরিজে ভারতীয় গুপ্তচর টাইগারের ভূমিকায় অভিনয় করেন সলমন, অন্যদিকে পাক গুপ্তচর সংস্থার এজেন্টের ভূমিকায় দেখা মিলেছে ক্যাটরিনার। টাইগার ফ্রাঞ্চাইসির আগের দুই ছবি (এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়) পরিচালনার দায়িত্বে ছিলেন কবীর খান ও আলি আব্বাস জাফর। ফের বদলে গেছে পরিচালক। 

 আপতত, ‘চেহেরে’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ইমরান। ছবিতে রয়েছেন অভিনেতা অমিতাভ বচ্চনও। ছবি মুক্তির দিনক্ষণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। অন্যদিকে সলমন খান ব্যস্ত ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ' নিয়ে, এই ছবিতে ভগ্নিপতি আয়ুশ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ভাইজানকে। ফিল্মে শিখ পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন সলমন। অন্যদিকে ইদে মুক্তি পাওয়ার কথা সলমনের বহুপ্রতীক্ষিত ছবি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

বন্ধ করুন