বাংলা নিউজ > বায়োস্কোপ > Ena Saha-Yash Dasgupta: এনার থেকে মুখ ফেরান যশ, বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার?

Ena Saha-Yash Dasgupta: এনার থেকে মুখ ফেরান যশ, বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার?

এনার থেকে মুখ ফেরান যশ! বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার?

Ena Saha-Yash Dasgupta: যশের স্টারডমে অন্ধ ভরসাই কি কাল হয়েছিল এনার জীবনে? চিনে বাদাম মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে, ৭০ লক্ষের ভরাডুবি হয় এনার। 

কনফিডেন্স থাকা ভালো তবে ওভার কনফিডেন্স 'হানিকারক'। জীবন থেকে এই শিক্ষাই পেয়েছেন টলিউডের নবাগত প্রযোজক এনা সাহা। এসওএস কলকাতার সঙ্গে প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন এনা। ছবির স্টার কাস্টও ছিল জাঁ চকচকে। প্রথম ছবিতে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান ও মিমি চক্রবর্তীকে নিয়ে ছবি বানিয়েছিলেন এনা সাহা (Ena Saha)। আরও পড়ুন-সোনামণির পর এবার প্রতীকের ‘জোড়িদার’ রত্নাপ্রিয়া, নয়া ‘উড়ান’ নিয়ে কী বলছেন নায়ক?

এই ছবিটা না হলে যশ-নুসরতের গল্পটা হয়ত অন্যরকম হত কারণ এই ছবির সেটেই শুরু নিখিল জৈনের সঙ্গে ‘লিভ ইন’-এ (আলাদাত বলেছে বিয়ে বৈধ নয়) থাকা নুসরতের সঙ্গে ডিভোর্সি যশের প্রেমের গল্প। এই ছবি বক্স অফিসে মোটের উপর ভালো ব্যবসা করে। ২০২০ সালের ২১শে অক্টোবর মুক্তি পেয়েছিল সেই ছবি। কিন্তু এই সাফল্যই এনার জীবনে কাল হয়ে আসে। 

সম্প্রতি এক পডকাস্টে সেই বিষয় নিয়ে মুখ খুলেছেন এনা। অভিনেত্রী-প্রযোজক বলেন, ‘এসওএস কলকাতা হিট হওয়ার পর আমি ওভার কনফিডেন্ট হয়ে পড়ি। চিনে বাদাম নামক এক ছবি করতে যাই। যদিও আমার অন্তরআত্মা বলেছিল এই ছবিটা করা উচিত হচ্ছে না। তবুও বাইরের লোকজনের কথা শুনে ছবিটা করি। আর যা হওয়ার তাই হয়। সব টাকা নষ্ট। কারণ ছবিটা সুপারফ্লপ হয়।’ এনা জানান, এই ছবির জন্য ৭০ লক্ষ টাকা জলে গিয়েছে তাঁর! 

এই ছবিতে যশের সঙ্গে জুটি বেঁধেছিলেন এনা। ছবির পরিচালক ছিলেন শিলাদিত্য় মৌলিক। ছবি মুক্তির আগে পরিচালকের সঙ্গে ক্রিয়েটিভ ডিফারেন্সের জেরে ছবির প্রচার থেকে নিজেকে সরিয়ে নেন যশ। আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে যশ চিনে বাদাম-এর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। 

 এনার সর্বনাশের শেষ এখানেই নয়। এনার প্রযোজনাতেই যশ-নুসরত জুটি বেঁধে আরও একটি ছবি করেছেন, ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’। সেই ছবির পরিচালকও শিলাদিত্য়। একই কারণে ঝুলে রয়েছে এই ছবির ভবিষ্যত। 

প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের

চিনে বাদাম ফ্লপ করার পর হতাশা গ্রাস করে এনাকে। অতীতে বহুবার মানসিক অবসাদ নিয়ে খোলাখুলি কথা বলেছেন এনা। প্যানিক অ্যাটাক-ডিপ্রেশনের জেরে ওজন বেড়ে যাওয়ার শিকারও হয়েছেন তিনি। এর জন্য সোশ্যাল মিডিয়ায় লাগাতার বডি শেমিং-এর মুখেও পড়েছেন। তবে ট্রোল পুলিশদের জন্য নিজেকে বদলাতে আগ্রহী নন এনা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দেরি করা চলবে না, বিয়ের দিন বা আগেই দিতে হবে রূপশ্রীর টাকা, নির্দেশ রাজ্যের BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.