বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুরাগীদের অপেক্ষার অবসান! ফের একসঙ্গে জুটি বাঁধলেন ইমন-শোভন
ইমন-শোভন
ইমন-শোভন

অনুরাগীদের অপেক্ষার অবসান! ফের একসঙ্গে জুটি বাঁধলেন ইমন-শোভন

  • বিচ্ছেদ ভুলে ফের একসঙ্গে জুটি বাঁধলেন ইমন-শোভন। 

ফের একসঙ্গে দেখা মিলবে গায়ক ইমন-শোভনের। সৌজন্যে অভিমন্যু মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘লকডাউন’। ছবিতে অভিনয় করতে দেখা যাবে ওম, রাজনন্দিনী, মানালি, আদৃত, সোহম, শ্রাবন্তী প্রমুখ। তবে ইমন-শোভন?

আসলে এই ছবিতে রয়েছে শোভনের লেখা ও সুর দেওয়া গান ‘তোমার কপালে শীতঘুম’। গানে পুরুষ কণ্ঠে থাকছেন শোভন নিজে এবং মহিলা কণ্ঠে শোনা যাবে ইমনের গলা। প্রসঙ্গত, একসময় ইমন-শোভনের প্রেম ছিল টলিউডের অন্যতম চর্চিত বিষয়। দুজনে ওপেন রিলেশনশিপে ছিলেন। যদিও পরে দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটে। এনিয়ে অবশ্য তাঁদের দুজনের কেউই মুখ খোলেননি কোনোদিনও।

আপাতত ইমন-শোভন নিজেদের ব্যক্তিগত জীবনে সুখী। টলিউডের অন্যতম জনপ্রিয় এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত শিল্পী ইমন চক্রবর্তী কিছুদিন আগেই নীলাঞ্জনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। 

অন্যদিকে, সংগীত জগতের অন্যতম জনপ্রিয় গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। জি বাংলার ‘সা রে গা মা পা’-র মাধ্যমে প্রচুর জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। বর্তমানে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে রয়েছেন শোভন। যদিও একে অপরকে তাঁরা ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন। 

এদিকে ইমন এবং শোভন জুটি বেঁধেছেন শুনে উচ্ছ্বসিত অনুরাগীরা। বহুদিন পর এই জুটির একসঙ্গে গান শোনার জন্য মুখিয়ে রয়েছেন তাঁরা।

বন্ধ করুন