বাংলা নিউজ > বায়োস্কোপ > ED-Rituparna Sengupta: রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ?

ED-Rituparna Sengupta: রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ?

রেশন দুর্নীতির মামলায় ইডি ডাকল ঋতুপর্ণা সেনগুপ্তকে।

ঋতুপর্ণা সেনগুপ্তকে ডেকে পাঠিয়েছে ইডি। এই খবর সামনে আসার পর থেকেই হইচই। রেশন দুর্নীতির মামলায় এসেছে এই ডাক। যদিও অভিনেত্রী এখনও এই নিয়ে খোলেননি মুখ। 

রেশন দুর্নীতির মামলায় নাম জড়াল ঋতুপর্ণা সেনগুপ্তর। অভিনেত্রীকে ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এর আগেও অভিনেত্রীর ডাক পড়েছিল ইডি-তে। তবে তা, ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য। বৃহস্পতিবার সামনে এল, ৫ জুন তাঁকে ইডির দফতরে ডেকে পাঠানো হয়েছে। 

রেশন দুর্নীতি মামলায় ইডির হাতে রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্য, রেশন ব্যবসায়ী বাকিবুর রহমান-সহ শাসকদলের কয়েক জন নেতা ও তাঁদের ঘনিষ্ঠরা গ্রেফতার হয়েছেন। তবে এবার হঠাৎ ঋতুপর্ণার নাম আসা নিসন্দেহেই বড় চমক। যদিও অভিনেত্রীর তরফে, এখনও এই নিয়ে মুখ খোলা হয়নি। তিনি ৫ জুন ইডি অফিসে হাজিরা দেবেন কি না, তাও স্পষ্ট নয়। কারণ অযোগ্য-র মুক্তি নিয়ে বড়ই ব্যস্ত তিনি। 

আরও পড়ুন: ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা

২০১৯ সালে রোজভ্যালি কাণ্ডে শুধু ঋতুপর্ণা সেনগুপ্ত নন, ডাক পড়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়েরও। রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডু একসময় বেশ কিছু বাংলা ছবির প্রযোজনা করেছিলেন। তাতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা, প্রসেনজিৎ-সহ একাধিক শিল্পী। আর সেই সংক্রান্ত আর্থিক লেনদেনের খোঁজ নিতেই তিনি গিয়েছিলেন ইডি অফিসে। এখানেই শেষ নয়, অভিনেত্রীর সংস্থার সঙ্গে একটি চুক্তি হয়েছিল রোজভ্যালি গোষ্ঠীর। ছর আগেই সল্টলেকের সিজিও কমপ্লেক্সে পা রেখেছেন তিনি। এটা হবে তাঁর দ্বিতীয়বার।

আরও পড়ুন: ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা

সন্দেশখালির তৃণমূল নেতা শাহজাহান শেখের বাড়িতে গিয়ে গত ৫ জানুয়ারি আক্রান্ত হয়েছিলেন ইডির আধিকারিকেরা। সেই রেশন দুর্নীতি মামলার সঙ্গে ঋতুপর্ণা কীভাবে যুক্ত, তা স্পষ্ট জানা যায়নি। অভিনেত্রীর কাছে ইডি-র নোটিস আসার খবর মিলতে রীতিমতো শোরগোল জনগণের মধ্যে। 

আরও পড়ুন: জয়ার পর, ঐশ্বর্যর ‘অপমান’ অমিতাভেরও? নেটপাড়া খচে লাল, বউমার সঙ্গে এ কী করলেন বিগ বি

ঋতুপর্ণা আর প্রসেনজিৎ জুটির ৫০ নম্বর সিনেমা হতে চলেছে অযোগ্য। ছাড়াও ছবিতে রয়েছেন শিলাজিৎ মজুমদার, লিলি চক্রবর্তীরা। ছবির পরিচালনায় কৌশিক গঙ্গোপাধ্যায়, প্রযোজনা সুরিন্দর ফিল্মসের। পর্ণা ওরফে ঋতুপর্ণার প্রাক্তন প্রেমিক হল প্রসেন ওরফে প্রসেনজিৎ। আর পর্ণার স্বামী রক্তিম অর্থাৎ শিলাজিৎ। মাঝে ১৫ বছর কোনও সিনেমা করেননি দুজনে। ফেরেন শিবপ্রসাদ-নন্দিতার প্রাক্তন দিয়ে। এরপর এরপর কৌশিক গঙ্গোপাধ্যায়েরই ‘দৃষ্টিকোণ’ সিনেমায় করেন কাজ। আর এবার পালা ‘অযোগ্য’-র।

বায়োস্কোপ খবর

Latest News

শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! পেনাল্টির পাঁচ রান কি দলের হারের কারণ- কী বললেন USA-র কোচ স্টুয়ার্ট ল বিশ্বের সবচেয়ে মূল্যবান সংস্থা Apple, ব্র্যান্ড মূল্য ১ ট্রিলিয়ন ডলারের বেশি 'উনি কোনওদিনই আমাদের কৃতিত্বই দিতে চাননা', বিস্ফোরক ললিত পণ্ডিত, মুখ খুললেন শানু একসঙ্গে হাঁটা, মমতার সঙ্গে মুড়ি খাওয়া!মানিকতলায় টিকিট সুপ্তিকে, কেন শ্রেয়া নয়? ২০ মাসের সন্তানকে মদ ও সিগারেট 'খাওয়াল' মা! ভাইরাল ছবি, আটক তরুণী অন্ডাল-ভুবনেশ্বরে চালু হবে উড়ান, জুড়বে বাগডোগরা, গুয়াহাটি, পুজোর আগেই শুরু

T20 WC 2024

T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.