বাংলা নিউজ > বায়োস্কোপ > জানেন কি, কিভাবে 'পাঠান'-এ এন্ট্রি নেবেন 'টাইগার'?
'টাইগার'-রুপী সলমন ও 'পাঠান' শাহরুখ। ছবি সৌজন্যে - ফেসবুক
'টাইগার'-রুপী সলমন ও 'পাঠান' শাহরুখ। ছবি সৌজন্যে - ফেসবুক

জানেন কি, কিভাবে 'পাঠান'-এ এন্ট্রি নেবেন 'টাইগার'?

  • কিভাবে 'পাঠান'-এ শাহরুখকে উদ্ধার করতে হাজির হবেন 'টাইগার'? সদ্য পাওয়া খবরে জানা গেছে ছবিতে সলমন খানের গ্র্যান্ড এন্ট্রির খুঁটিনাটি খবর ও অ্যাকশনে ভরপুর সেই সিকোয়েন্সের বিবরণ।

আনুষ্ঠানিকভাবে ছবি নির্মাতা সংস্থার তরফে বিবৃতি না দেওয়া হলেও এইমুহূর্তে সবথেকে আলোচিত ছবির নাম তর্কাতীতভাবে হতে চলেছে 'পাঠান'.আর হবে নাইই বা কেন? প্রায় ৩ বছর পর এই ছবির সৌজন্যে বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। একে শাহরুখের ছবি,তার ওপর রয়েছেন সলমন খান! ছবির ক্লাইম্যাক্সে 'পাঠান'-এর কাঁধে কাঁধ মিলিয়ে রাশিয়ান মাফিয়াদের শায়েস্তা করতে হাজির হবেন 'টাইগার'-রুপী সলমন খান! সেই সিকোয়েন্স যে ভরা থাকবে জমাটি অ্যাকশনে তা বলার জন্য কোনও পুরস্কার নেই। জানা গেছে একদল খুনে,বোম্বেটেদের হাতে আটকে পড়বেন শাহরুখ। তাঁকে উদ্ধার করতেই স্বমহিমায় আবির্ভূত হবেন 'টাইগার'! সদ্য সেই সিকোয়েন্সের ব্যাপারে জানা গেছে আরও কিছু খবর। 

সূত্রের খবর, ছবির সম্ভবত সবথেকে 'দামি' এবং গুরুত্বপূর্ণ দর্শককে বিনোদনে মুড়ে ফেলতে কোনও কসুর রাখেননি ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ এবং প্রযোজক আদিত্য চোপড়া। সূত্রের খবর, সিকোয়েন্সের সাসপেন্সের মাত্রা তুঙ্গে ওঠার পর একটি বিরাট হেলিকপ্টারে চড়ে 'পাঠান'-এর উদ্ধারকার্যে দেখা দেবেন সলমন। দৃশ্যের ব্র্যাকগ্রউন্ড স্কোর হিসেবে একনাগাড়ে তখন বেজে চলবে 'টাইগার' ছবি সিরিজের সেই বিখ্যাত থিম সুর। এরপরেই শুরু হবে হাড় হিম করা অ্যাকশন ও দুর্ধর্ষ সব স্টান্ট। এরপর প্রায় মিনিট কুড়ি জুড়ে থ্রিলিংয়ে ভরপুর সব অ্যাকশন স্টান্টে স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ ও সলমন।

ছবিতে এই দুই খানের রিইউনিয়ন ছাড়াও বুর্জ খলিফার চূড়ায় অ্যাকশন দৃশ্যে দেখা যাবে দীপিকা ও জন অ্যাব্রাহামকেও। সহজ কথায়, প্রেক্ষাগৃহে দর্শকদের তুমুল উল্লাসের চিৎকার খেলার স্টেডিয়ামকে যেন পাল্লা দিতে পারে সেই আয়োজনের সুব্যবস্থা করে রেখেছেন 'পাঠান' এর পরিচালক,প্রযোজক। জানা গেছে ছবির ৭০% শ্যুটিং ইতিমধ্যেই সেরে ফেলা হয়েছে। বাকি থাকা ৩০% এর শ্যুটিং সারা হবে রাশিয়ায় ফের একবার সরকারি তরফে শ্যুটিংয়ের অনুমতি পেলেই।

সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ এর প্রথম দিকেই বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা 'পাঠান'-এর।

বন্ধ করুন