বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: তুষার কাপুরের জন্য ‘বেসুরো’ গান এষার, অভিনেত্রী এখন হাসির খোরাক নেটপাড়ায়
বন্ধু তথা অভিনেতা তুষার কাপুরের লেখা নতুন বই 'ব্যাচেলর ড্যাড' এর প্রচার সেরেছিলেন এষা দেওল।
বন্ধু তথা অভিনেতা তুষার কাপুরের লেখা নতুন বই 'ব্যাচেলর ড্যাড' এর প্রচার সেরেছিলেন এষা দেওল।

Video: তুষার কাপুরের জন্য ‘বেসুরো’ গান এষার, অভিনেত্রী এখন হাসির খোরাক নেটপাড়ায়

  • বন্ধু তথা অভিনেতা তুষার কাপুরের লেখা নতুন বই 'ব্যাচেলর ড্যাড' এর প্রচার সেরেছিলেন এষা দেওল। 

বন্ধু তথা অভিনেতা তুষার কাপুরের লেখা নতুন বই 'ব্যাচেলর ড্যাড' এর প্রচার সেরেছিলেন এষা দেওল। তুষারের সঙ্গে তাঁর অভিনীত 'ক্যায়া দিল না কাঁহা' ছবির টাইটেল সং-কে নয়াভাবে পেশ করে বন্ধুর লেখা বইয়ের প্রচার সেরেছিলেন এই অভিনেত্রী। গত ডিসেম্বরে 'ব্যাচেলর ড্যাড' এর প্রচারের সুবাদে নিজের ওই গানের ভিডিয়ো ইনস্টাগ্রামে আপলোড করলেও সম্প্রতি তা ভাইরাল হয়েছে। আর তারপরেই 'বেসুরো' গাওয়ার জন্য এষাকে পড়তে হচ্ছে ট্রোলিংয়ের মুখে।

এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে ধর্মেন্দ্র-কন্যা সরাসরি স্বীকার করে নিয়েছেন যে তিনি একেবারেই সু-গায়িকা নন। তাহলে গাইলেন কেন? জবাবে এষা জানিয়েছেন তিনি একটু 'অন্যরকম'ভাবে ওই বইটির প্রচার সারতে চেয়েছিলেন। তাই ওই কীর্তি করেছিলেন। কোনওভাবেই নেটপাড়ায় নিজের গান গাওয়ার প্রতিভার পরখ করার শখ ছিল না তাঁর।

ইন্ডিয়া টুডে-কে দেওয়া ওই সাক্ষাৎকারে এষা বলেন, 'প্রথমত আমার অবাক লাগছে এতদিন পর কী করে ভাইরাল হল সেই ভিডিয়ো। পোস্ট করেছিলাম গত ডিসেম্বরে। উদ্দেশ্য ছিল তুষারের বইয়ের প্রচার এবং বিক্রি দুটোই যেন হয়। তবে জানিয়ে রাখি আমার এই গানের ভিডিয়ো পোস্ট করার সুবাদে আমি কিন্তু মিশ্র প্রতিক্রিয়া পেয়েছি। অনেকে বলেছেন যে বন্ধু হিসেবে আমি দারুণ। আবার কেউ কেউ বলেছেন গানটা আমার দ্বারা হবে না। তাঁদের কোথায় আমি সহমত। কখনওই দাবি করিনি যে আমি একজন সু-গায়িকা। ওই ভিডিয়োতে লক্ষ্য করে দেখবেন পোস্টের ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে আমি লিখে দিয়েছি যে গান মোটেই ভালো গাইতে পারি না আমি। '

 

বন্ধ করুন