বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের প্রযোজনার প্রথম ছবি ‘এক দুয়া’, অভিনয়ও করছেন এষা! প্রকাশ্যে ফার্স্ট লুক
এষা দেওল এবং ভরত তখতানি
এষা দেওল এবং ভরত তখতানি

নিজের প্রযোজনার প্রথম ছবি ‘এক দুয়া’, অভিনয়ও করছেন এষা! প্রকাশ্যে ফার্স্ট লুক

  • এই ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করছেন এষা দেওল। আগামী ২৬ জুলাই থেকে Voot Select অ্যাপে স্ট্রিমিং হবে এই ছবি।

ফের একবার রামকমল মুখোপাধ্যায়ের পরিচালিত ছবিতে অভিনেত্রী এষা দেওল। যদিও অভিনেত্রী হওয়ার পাশাপাশি এবার প্রযোজক হিসেবে দেখা যাবে হেমা-ধর্মেন্দ্র কন্যাকে। ছবির নাম ‘এক দুয়া’। এটিই প্রথম এষার প্রযোজনায় ছবি। বহুদিন পর ফের পর্দায় দেখা যাবে তাঁকে।

এই ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করছেন এষা দেওল। এর আগে ‘কেকওয়াক’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ‘ভরত এষা ফিল্মস’-এর ব্যানারে তৈরি হচ্ছে এই ছবি। অন্যান্য কাস্ট সম্পর্কে যদিও এখনও কিছু জানা যায়নি। ছবির মিউজিক নিয়েও আলাদা ভাবে কাজ চলছে। পরিচালক রামকমলের কথায়, তাঁর এবং এষার জন্য ‘এক দুয়া’ খুব স্পেশাল। ইতিমধ্য়ে প্রকাশ্যে এসছে ছবির প্রখম ঝলক। 

ছবি সম্পর্কে এষা বলেছেন, ‘অভিনেতা হিসেবে যেই সমস্ত প্রজেক্টে নতুন কিছু করার থাকবে, যেটা দর্শক হিসেবে আমার দেখতে ভাল লাগবে, আমি সেটাই করব। ভারতীয় কনটেক্সটে আগে দেখা যায়নি এই সিরিজে তেমনই কিছুই থাকবে’। বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি পাঠানোর প্রস্তুতি নিচ্ছে গোটা টিম। আগামী ২৬ জুলাই থেকে Voot Select অ্যাপে স্ট্রিমিং হবে এই ছবি।

সূত্রে খবর, ‘রুদ্র- দ্য এজ অব ডার্কনেস’-এ অভিনয় করবেন এষা। এটি একটি ক্রাইম ড্রামা সিরিজ। চলতি বছরের শেষে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হবে।

 

 

বন্ধ করুন