বাংলা নিউজ > বায়োস্কোপ > Esha Gupta: খোলামেলা পোশাকের 'অশ্লীল' ভিডিয়োয় শিব বন্দনা! বিতর্কে কাবু এষা
একটি ভিডিয়ো দিয়ে বিতর্কের মুখে এষা।

Esha Gupta: খোলামেলা পোশাকের 'অশ্লীল' ভিডিয়োয় শিব বন্দনা! বিতর্কে কাবু এষা

  • শরীরচর্চার নানা ভিডিয়ো দিয়ে থাকেন 'জন্নত ২'-র অভিনেত্রী। অনুরাগীদের প্রশংসাও পান। কিন্তু এ বার উলট পুরাণ! স্তুতিবাক্য নয়, এ বার ধেয়ে এল কটাক্ষ তাঁর দিকে! এষার রুচি নিয়ে সওয়াল করে কাঠগড়ায় তুলে দেওয়া হল তাঁকে।

বিতর্কে এষা গুপ্ত। বলিউড অভিনেত্রীকে ঘিরে কটাক্ষের বন্যা। সৌজন্যে তাঁরই একটি পোস্ট।

দিন দুয়েক আগে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো দিয়েছিলেন এষা। সেখানে স্পোর্টস ব্রা এবং শর্টস পরে জিমে ঘাম ঝরাতে দেখা গিয়েছে তাঁকে। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। মাঝেমইধ্যেই শরীরচর্চার এমন নানা ভিডিয়ো দিয়ে থাকেন 'জন্নত ২'-র অভিনেত্রী। অনুরাগীদের প্রশংসাও পান। কিন্তু এ বার উলট পুরাণ! স্তুতিবাক্য নয়, এ বার ধেয়ে এল কটাক্ষ তাঁর দিকে! এষার রুচি নিয়ে সওয়াল করে কাঠগড়ায় তুলে দেওয়া হল তাঁকে।

কিন্তু কী নিয়ে এই বিতর্ক?

ভিডিয়োটির সঙ্গে শিব বন্দনার একটি গান জুড়ে দিয়েছিলেন এষা। আর তাতেই ক্ষোভে ফুঁসছে নেটিজেনদের একাংশ। অভিনেত্রীর পোস্টার কমেন্ট বক্সে চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় অসন্তোষের ছবি। একজন প্রশ্ন করেছেন, 'মহাশয়া, এই ভিডিয়োটির সঙ্গে ভোলানাথের সম্পর্ক কোথায়?' অন্য জন লিখেছেন, 'এ ধরণের ভিডিয়োর সঙ্গে আপনি এই গান ব্যবহার করতে পারেন না'। অনেকেই আবার সরাসরি কোনও কটূক্তি না করে এষাকে ভিডিয়ো থেকে গানটি সরিয়ে দেওয়ার উপদেশ দিয়েছেন।

পুরো বিষয়টি নিয়ে সম্ভবত বিশেষ ভাবিত নন এষা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই বিতর্কিত ভিডিয়োরটি রয়েছে এখনও। নেটিজেনদের 'উপদেশ' মেনে গানটিও সরাননি অভিনেত্রী।

(আরও পড়ুন: দুর্ব্যবহার করুন বা ছবি ফ্লপ হোক, তারকাসন্তানদের সব মাফ! স্বজনপোষণ নিয়ে তোপ এষার)

এর পরেই আরও একটি ভিডিয়ো পোস্ট করেন এষা। সাদা রঙের লম্বা ঝুলের বডিকন ড্রেসে তাক লাগিয়েছেন অভিনেত্রী। বিবরণীতে লিখেছেন, 'দৃষ্টিভঙ্গি বদলাতে পারলে দৃশ্যও বদলে যায়।'

এষার অনুরাগীদের একাংশের মতে, এ ভাবেই আকারে ইঙ্গিতে ট্রোলের জবাব দিলেন অভিনেত্রী। সরাসরি কিছু না বললেও নিন্দুকদের নিশানা করেই নাকি তাঁর এই পোস্ট।

(আরও পড়ুন: ফর্সা হতে দামি ইঞ্জেকশন নেওয়ার উপদেশ দেওয়া হয়েছিল এশাকে, জানেন তার দাম কত ছিল?)

ইনস্টাগ্রামে এষার জনপ্রিয়তা চোখে পড়ার মতো। বর্তমানে তাঁর ফলোয়ার সংখ্যা ১০ লাখেরও বেশি। অনুরাগীদের সঙ্গে ছবি এবং ভিডিয়োর মাধ্যমে জীবনের নানা মুহূর্ত ভাগ করে নেন অভিনেত্রী। তবে হিতে বিপরীত!

২০১২ সালে বলিউডে হাতেখড়ি এষার। ঝুলিতে ছবির সংখ্যাও খুব কম নয়। তবুও ছুঁতে পারেননি কাঙ্ক্ষিত সাফল্য। এক দশক কাটিয়েও তাই নিজেকে ইন্ডাস্ট্রির 'বহিরাগত' বলে মনে করেন। সম্প্রতি 'আশ্রম' সিরিজের তৃতীয় সিজনে দেখা গিয়েছে তাঁকে। প্রশংসিত তাঁর অভিনয়।

বন্ধ করুন