বাংলা নিউজ > বায়োস্কোপ > Esha Kalpikar: 'মনে হত যেন বাবাকে জড়িয়ে ধরছি', বয়স্ক অভিনেতাদের সঙ্গে 'রোম্যান্স' প্রসঙ্গে বিস্ফোরক ইশা

Esha Kalpikar: 'মনে হত যেন বাবাকে জড়িয়ে ধরছি', বয়স্ক অভিনেতাদের সঙ্গে 'রোম্যান্স' প্রসঙ্গে বিস্ফোরক ইশা

বয়স্ক অভিনেতাদের সঙ্গে 'রোম্যান্স' প্রসঙ্গে বিস্ফোরক ইশা (PTI)

Esha Kalpikar: সুনীল শেঠি এবং গোবিন্দের মতো বয়স্ক অভিনেতাদের সঙ্গে বলিউড ক্যারিয়ারের প্রথম দিকে রোম্যান্সে অস্বস্তি বোধ করেছেন ইশা কোপ্পিকার।

অনস্ক্রিনে বয়স্ক অভিনেতাদের জড়িয়ে ধরতে হলে মনে হত যেন, বাবাকেই জড়িয়ে ধরছি। বাবার মতো মনে হত তাঁদের, প্রেমিক ভাবতে পারতাম না। বলিউডে নিজের রোম্যান্টিক জার্নি সম্পর্কে এদিন বিস্ফোরক মন্তব্য করে বসেছেন কৃষ্ণা কটেজ খ্যাত নায়িকা ইশা কোপ্পিকার। তিনি বলেছেন, বলিউড ক্যারিয়ারের শুরুতে বয়স্ক অভিনেতাদের সঙ্গে রোমান্স করার সময় 'অস্বস্তিকর' বোধ বোধ করেছিলেন অনেক সময়। নবাগতা ছিলেন বলেই হয়ত এটা অসুবিধার সম্মুখীন হয়েছিলেন তিনি।

ঠিক কী কী অসুবিধা ভোগ করতে হয়েছিল সুন্দরী অভিনেত্রীকে

এদিন সিদ্ধার্থ কান্নানের সঙ্গে একটি ইন্টারভিউ দিতে বসে নিজের মনের যত কথা, সব খুলে বলেছেন ইশা। ইশাকে 'পেয়ার ইশক আউর মহব্বত' এবং 'আমদানি আল্ফান্নি খারচা রুপইয়া'-এর মতো সিনেমায় সুনীল শেঠি এবং গোবিন্দারর মতো বয়স্ক অভিনেতাদের সঙ্গে রোমান্স করার অভিজ্ঞতা সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল। ইশা তখনই নিজের অস্বস্তির কথা শেয়ার করেছেন। তিনি বলেছেন, বাবার মতো ব্যক্তিত্বকে জড়িয়ে ধরে রোম্যান্স করাতে তিনি একেবারেই স্বাচ্ছন্দ্য বোধ করতেন না। যদিও এতে, নিজের নবাগতা স্ট্যাটাসকেই দায়ী করেছেন ইশা। তিনি বুঝেছিলেন, শুরুতে অসুবিধা হওয়াই স্বাভাবিক। এটি তাঁর আদর্শ অনুশীলনও ছিল।

এরপরেই অভিনেত্রী জোর দিয়ে বলেছিলেন যে একজন অভিনেত্রী হিসাবে, তাঁর মনোযোগ ছিল তাঁর ভূমিকার উপর, বয়সের ব্যবধান উপেক্ষা করার চেষ্টা করার উপর। স্বাভাবিকভাবেই অনেক বয়স্ক অভিনেতাই নিজেদের বয়স এবং কাজে অভিজ্ঞতার জন্য একটি সিনিয়র আচরণ করেন। এই ক্ষেত্রে তাঁকে একটু ভুগতেই হয়েছিল।

অভিনয় জগতে ক্রমাগত বয়সের ব্যবধান নিয়েও দুঃখ প্রকাশ করেছেন ইশা। জানিয়েছেন যে কীভাবে অভিনেত্রীরা প্রায়শই ৩৫ বছর পেরিয়ে গেলে, তাঁদের থেকে অনেকটাই বয়স্ক নায়কদের মা চরিত্রে অভিনয় করার জন্য ডাকা হয়।

এদিন তিনি বৈষম্যের সমালোচনাও করেছিলেন, যেখানে বয়স্ক পুরুষ অভিনেতারা বলিউডে অনেক কম বয়সী নায়িকাদের সঙ্গেও অনস্ক্রিন রোম্যান্স করে চলেছেন। ইশা অভিনেতাদের বাস্তবসম্মতভাবে নিজেদের সবটা বুঝে শুনে নিয়ে, সেই অনুযায়ী ভূমিকা বেছে নেওয়ার প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছিলেন। তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকদের মধ্যে সচেতনতার উদ্ধৃতি দিয়ে বলিউডের বয়সের গতিশীলতায় পরিবর্তনের আশা প্রকাশ করেছেন।

শাহরুখ যানের ডন-এর মতো জনপ্রিয় ছবিতে, অভিনয় করার আগে, ইশা কোপ্পিকার ১৯৯৭ সালের তেলুগু সিনেমা 'ডব্লিউ/ও ভি. ভারা প্রসাদ'-এ আত্মপ্রকাশ করেছিলেন, প্রাথমিকভাবে একটি গানে উপস্থিত ছিলেন তিনি। সেখানকার একটি ঘটনাও তিনি বর্ণনা করেছিলেন যেখানে সেটে কোরিওগ্রাফার ইশাকে অপমান করে, মুম্বইতে ফিরে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন, কারণ সে সময় স্টেপ অনুযায়ী ঠিক করে নাচতে পারছিলেন না ইশা।

বায়োস্কোপ খবর

Latest News

MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত! গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা 'গণতন্ত্রের জন্যে গুলি খেয়েছি, আর ওরা বলে…', ডেমোক্র্যাটদের পালটা তোপ ট্রাম্পের গুরু পূর্ণিমার দিন করুন এই বিশেষ ব্যবস্থাগুলি, গুরু দোষ থেকে মিলবে মুক্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.