বাংলা নিউজ > বায়োস্কোপ > শাড়ি-স্নিকার্সে ‘হুলা হুপ’ হাতে নেটদুনিয়া মাতানো এষণার নতুন ভিডিয়ো ভাইরাল
নতুন অবতারে ফের ভাইরাল এষণা
নতুন অবতারে ফের ভাইরাল এষণা

শাড়ি-স্নিকার্সে ‘হুলা হুপ’ হাতে নেটদুনিয়া মাতানো এষণার নতুন ভিডিয়ো ভাইরাল

  • ফের ভাইরাল এষণার নতুন ভিডিও-

হাতে হুলা হুপ নিয়ে নেটদুনিয়ায় ঝড় তোলেন এষণা কুট্টি। কখনো শাড়ির সঙ্গে পায়ে স্নিকার্স পরে অনায়াসেই হুলা হুপের মাধ্যমে নিখুঁত ডান্স মুভসে ধরা দেন তিনি। যদিও সামাজিক মাধ্যমে তাঁর ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়।

সম্প্রতি হাতে হুলা হুপ নিয়ে সোনালি স্কার্ট পরে নতুন একটি ভিডিও পোস্ট করে এষণা। ‘রোজ রোজ আতে হো, আঁখে ইউ চুরাতে হো’ গানে হুলা হুপ হাতে দিব্যি নেটমাধ্যমে ঝড় তুলেছেন তিনি। এই প্রথম নয় এর আগেই সামাজিক মাধ্যমে নিজের নাচের মাধ্যমে নেটিজেনদের মুগ্ধ করেছেন এষণা।

প্রসঙ্গত, ধাতু বা কাঠের তৈরি রিং নিয়ে দেহের বিভিন্ন জায়গার ভারসাম্য বজায়ের মাধ্যমে যে নৃত্যশৈলি দেখানো হয় তাঁকে হুলা হুপ ডান্স বলে। এখানে হুপ বলতে এষণার হাতে যে রিং রয়েছে সেটিকে বোঝায়। এষণার নতুন ভিডিওতে নেটিজেনদের প্রশংসার বন্যা। 

গত বছর সেপ্টেম্বরে শাড়ি আর স্নিকার্স পরে ‘শ্বশুরাল গেন্দা ফুল’ গানে হুলা-হুপ হাতে নেচে গোটা দেশে ঝড় তুলেছিলেন এই তরুণী। ফের চলল তাঁর ম্যাজিক।

শাড়িফ্লো ট্রেন্ড অর্থাৎ, শাড়ি পরে সব কাজ সম্ভব, এমনটা বোঝাতেই সেপ্টেম্বরে এই ভঙ্গিতে নেচেছিলেন এষাণা।  বিশিষ্ট সাংবাদিক চিত্রা নারায়ণের কন্যার আপাতত দেড় লক্ষের বেশি ফলোয়ার হয়েছে ইনস্টাগ্রামে। রোজ এই সংখ্যা বেড়েই চলেছে। 

 

বন্ধ করুন