বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee: ‘শত বাধা’ পেরিয়ে নবমী নিশিতে একফ্রেমে ধরা দিলেন কাঞ্চন-শ্রীময়ী

Kanchan-Sreemoyee: ‘শত বাধা’ পেরিয়ে নবমী নিশিতে একফ্রেমে ধরা দিলেন কাঞ্চন-শ্রীময়ী

নবমীর দিন একফ্রেমে শ্রীময়ী-কাঞ্চন

কাঞ্চন-শ্রীময়ীর প্রেম সম্পর্ক নিয়ে জল্পনা শুরুর পর প্রথমবার একসঙ্গে ছবি পোস্ট করলেন দুজনে। 

'না পোহায় যেন নবমী নিশি', নবমীর রাতে এই ভাবনাই ধরা থাকে প্রত্যেক বাঙালির মনের কোণে।আর এই নবমী নিশিতে পাশাপাশি ফ্রেমবন্দি শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক। দুজনের সম্পর্ক নিয়ে গত কয়েকমাসে কম কাটা-ছেঁড়া হয়নি, তারপর দীর্ঘসময় সোশ্যাল মিডিয়ায় খুব সচেতনভাবেই পরস্পকে এড়িয়ে চলতেন তাঁরা। কিন্তু পুজোর শেষলগ্নে ইনস্টাগ্রামে কাঞ্চনের সঙ্গে ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিলেন শ্রীময়ী। 

শ্রীময়ীর সেই ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে এখন তুমুল চর্চা টলিপাড়ায়। কাঞ্চনের সঙ্গে ছবি পোস্ট করে ঠিক কী বার্তা দিতে চাইলেন শ্রীময়ী? ছবির ক্যাপশনে খানিকটা সেই ভাবনার আঁচ পাওয়া যায়। শ্রীময়ী লিখেছেন, ‘শারদীয়ার শুভেচ্ছা… শত বাধা আসুক, আমরা সব পেরিয়ে মূল্যবান মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করার অভ্যেস ছেড়ে দিইনি। যেমন প্রতি বছর করে এসেছি। তেমনই এ বছরেও...!’

পিঙ্কি-কাঞ্চন-শ্রীময়ী ত্রিকোণ সম্পর্ক প্রকাশ্যে আসার পর থেকে একফ্রেমে দেখা যায়নি কাঞ্চন-শ্রীময়ীকে। তবে তাঁদের মধ্যে যোগাযোগ অটুট রয়েছে, তার ভুরি ভুরি প্রমাণ মিলেছে,  রথের দিনও একসঙ্গেই ছিলেন তাঁরা, তবে ছবি দিয়েছিলেন আলাদাভাবে। এবার আর কোনও লুকোছাপা নয়, সরাসরি কাঞ্চনের সঙ্গে ছবি পোস্ট করলেন শ্রীময়ী। 

শ্রীমরাপুরের এক পুজো মন্ডপে তোলা এই সব ছবি। সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণেই সেই পুজোতে হাজির হয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ, ছিলেন ‘কৃষ্ণকলি’ অভিনেত্রীর মেন্টর কাঞ্চন মল্লিকও। উত্তরপাড়ার বিধায়কের পরনে ঘিয়ে রঙা পাঞ্জাবি আর পাজামা, শ্রীময়ী পরেছেন লাল-মেরুন পাড় ঘিয়ে রঙা শাড়ি। হ্যাঁ, কাঞ্চন-শ্রীময়ীর পোশাকেও এদিন রং মিলান্তি। নিন্দুকরা এই দেখে তাঁদের ‘শোভন-বৈশাখীর দুর্বল সংস্করণ’ বলে রসকিতা করতে ছাড়েননি। শোভন-বৈশাখী তো নিজেদের প্রেম সম্পর্কের কথা খোলাখুলি মেনে নিয়েছেন। কাঞ্চন-শ্রীময়ী কি সেই পথে হাঁটবেন? 

বন্ধ করুন