বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪৫ বছর বয়সেও বড় বড় ভুল করেন, দুঃখও পান সুস্মিতা! অকপট স্বীকারোক্তি নায়িকার
সুস্মিতা সেন
সুস্মিতা সেন

৪৫ বছর বয়সেও বড় বড় ভুল করেন, দুঃখও পান সুস্মিতা! অকপট স্বীকারোক্তি নায়িকার

  • তিনিও বড় বড় ভুল করেন। দুঃখও পান। জীবনকে কীভাবে সাজিয়ে চলেন নায়িকা? জানালেন নিজেই।

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। তিনিও নাকি ভুল করেন! সেই কথা অকপট স্বীকারোক্তি অভিনেত্রীর। ৪৫ বছর বয়সে এসে জীবনের ‘বড় ভুলগুলো’ যা তিনি এখনো করে যান সেই নিয়ে মুখ খুললেন নায়িকা। সামাজিক মাধ্যমে নিজের একটি ছবি শেয়ার করেছেন সুস্মিতা। সঙ্গে দীর্ঘ একটা নোট জুড়ে দিয়েছেন।

তিনি লেখেন, ‘যে হাসিটা তোমরা সব সময় দেখতে পাও, অনেকেই আমকে প্রায় জিজ্ঞেস করে, আমার দিন কখনো খারাপ যায়না? অবশ্যই যায়। সব সময় আমি পজিটিভ থাকিনা!! এমনকি পছন্দ করতে গিয়ে এখনো আমি বড় বড় ভুল করে ফেলি, অন্তর থেকে গভীর দুঃখ পাই, নিজে ব্যবহৃত হয়েছি, মিথ্যে বলা হয়েছে জানতে পেরে দুঃখ অনুভব করি.. আমিও অন্যদের থেকে আলাদা নই’! 

তিনি আরো বলেন, ‘আমি শিখেছি, জীবন যতই কঠিন হোকনা কেন, আমি অবশ্য়ই এটাকে কর্মের তর্ক হিসেবে দেখব, আশা করি পুরো শোধ হবে! এটার কারণ হিসাবে, তাঁদের কর্মফল মাত্র শুরু হয়েছে’।

চলতি সপ্তাহের শুরুতে ‘পিসি হবেন’ সুখবর জানিয়ে সামাজিক মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সুস্মিতা। ভাইবৌ চারু আসোপা সেনের বেবি বাম্পের ছবি শেয়ার করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

সম্প্রিতি, ‘আরিয়া সিজন ২’-এর শ্যুটিং সারছেন সুস্মিতা। পরিচালনায় রয়েছেন রাম মাধবানি, সন্দীপ মোদি এবং বিনোদ রাওয়াত। ডাচ শো ‘পেনোজা’ (Penoza)-র রিমেক আরিয়া।

 

বন্ধ করুন