বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জন সিনারও এমন বডি নেই’, আরশাদের বডি ট্রান্সফরমেশন দেখলে চমকে যাবেন আপনিও!
জন সিনা-আরশাদ ওয়ারসি
জন সিনা-আরশাদ ওয়ারসি

‘জন সিনারও এমন বডি নেই’, আরশাদের বডি ট্রান্সফরমেশন দেখলে চমকে যাবেন আপনিও!

  • আসন্ন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন আরশাদ ওয়ারসি। শেয়ার করলেন নিজের বডি ট্রান্সফরমেশনের ছবি। আরশদের ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জন সিনা।

অবাক করা শারীরিক পরিবর্তন, ছবি পোস্ট করলেন অভিনেতা আরশাদ ওয়ারসি। নতুন প্রোজেক্টের জন্য নিজেকে গড়ে পিঠে তৈরি করছেন অভিনেতা। তাই কঠোর শরীরচর্চার পর তাঁর বডি ট্রান্সফরমেশনের ছবি শেয়ার করেন। 

একটি ছবিতে, আরশাদ তাঁর মেদহীন ঝরঝরে শরীর দেখিয়েছেন। কোলাজ করা অপর ছবিতে টোনড বাইসেপের ছবি দেখিয়েছেন অভিনেতা। ছবি শেয়ার করে অভিনেতা জানিয়েছেন, ‘অনেকটা পথ যেতে হবে, আমার পরবর্তী প্রকল্পের জন্য গঠন পাচ্ছি ...’। গোলমাল অভিনেতার ছবি দেখে প্রশংসা করেছেন রণবীর সিং, আশীষ চৌধুরি প্রমুখ।

নেটিজেনরা অবশ্য কমেন্টে জানিয়েছেন, ‘এমন চেহারা জন সিনারও নেই স্যার জি’। কেউ কমেন্টে লিখেছেন, ‘ফ্লেক্স করার সময়ও হাসি, এটাই তো তুমি আরশাদ ওয়ারসি’। 

কোন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন আরশাদ, তা অবশ্য প্রকাশ করেননি। এই বছরের শুরুতে অভিনেতা বলেছিলেন যে তিনি বচ্চন পাণ্ডের জন্য তাঁর শিডিউল শেষ করেছেন। এদিকে আরশদের ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জন সিনা। ক্যাপশনে লিখেছেন, ‘সার্কিট ওয়ারসি’।

আরশাদ মুন্না ভাই সিরিজ সহ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন। অভিনেতাকে ওই ফ্র্যাঞ্চাইজি খ্যাত সার্কিটের চরিত্রে অভিনয় করেছিলেন।

 

 

বন্ধ করুন