বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi Sinha: 'আমার বিয়ে নিয়ে বাবা-মা'র চিন্তা নেই, আপনাদের এত মাথাব্যাথা কেন?': সোনাক্ষী

Sonakshi Sinha: 'আমার বিয়ে নিয়ে বাবা-মা'র চিন্তা নেই, আপনাদের এত মাথাব্যাথা কেন?': সোনাক্ষী

সোনাক্ষী সিনহা (HT_PRINT)

জাহির ইকবালের সঙ্গে প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে, বিয়ের রটনাও বারবার সামনে আসছে। বিয়ে নিয়ে কী বলছেন সোনাক্ষী? 

রুপোলি পর্দার নায়ক-নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই কৌতুহল আম জনতার। বিশেষত পছন্দের তারকাদের লাভ লাইফে উঁকিঝুঁকি মারতে বেজায় পছন্দ করেন সকলে। গত কয়েক মাস ধরেই অভিনেত্রী সোনাক্ষী সিনহার ব্যক্তিগত জীবন রয়েছে চর্চায়। অভিনেত্রীর বিয়ে নিয়ে কম জল্পনা শোনা যায়নি। হিন্দুস্তান টাইমসের সঙ্গে একান্ত আড্ডায় বিয়ে আর ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 

বলিউডের দাবাং গার্ল জানান, ‘আমি সবসময়ই যেটা বলেছি, তা হল আমার কাজ নিয়ে কথা বলতে চাই। তবে অবশ্যই মানুষজন কৌতুহলি,তাঁরা জানতে চায় আমাদের ব্যক্তিগত জীবনে কী চলছে।  তাঁরা অলীক কল্পনা থেকেও বিরত থাকে না'। 

৩৫-এর গণ্ডি পেরিয়েও অবিবাহিত সোনাক্ষী। তবে নিজের ব্যক্তিগত জীবন দুনিয়ার সঙ্গে ভাগ করে নিতে তৈরি নন অভিনেত্রী। সোনাক্ষীর কথায়, ‘মানুষ হিসাবে নিজের জীবনের কিছু অংশ দুনিয়ার আড়ালে রাখাটা জরুরি, আমি সবার জন্য সহজলভ্য হতে চাই না’। 

শত্রুঘ্ন সিনহা এবং পুনম সিনহা কন্যা বলেন, ‘আমার বাবা-মা’ও আমার বিয়ে নিয়ে এত চিন্তিত নন, সোশ্যাল মিডিয়ায় যা আলোচনা চলে'। 

শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন সোনাক্ষী। হরর কমেডি ‘কাকুদা’ এবং ডিজিট্যাল ডেবিউ ছবি ‘দাহাদ’ রয়েছে মুক্তির অপেক্ষায়। অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর প্রেমের গুঞ্জন গত কয়েকমাস ধরেই তুঙ্গে, ইনস্টাগ্রামে পরস্পরের প্রতি ভালোবাসা জাহির করলেও প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের সামনে একটা শব্দও খরচ করলেন না সোনাক্ষী। 

 

বন্ধ করুন