বাংলা নিউজ > বায়োস্কোপ > সন্তানের আগমন যেন প্রতি দিন ঈশ্বরের আশীর্বাদ, বিশেষ মুহূর্ত শেয়ার শ্রাবন্তীর
টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে অন্যতম ফিটনেস ফ্রিক শ্রাবন্তী। ( ছবি সৌজন্যে - টুইটার)
টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে অন্যতম ফিটনেস ফ্রিক শ্রাবন্তী। ( ছবি সৌজন্যে - টুইটার)

সন্তানের আগমন যেন প্রতি দিন ঈশ্বরের আশীর্বাদ, বিশেষ মুহূর্ত শেয়ার শ্রাবন্তীর

  • বেশ কয়েকদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়।এবার ফের একবার সন্তানের বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করলেন শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। সঙ্গে লিখলেন,‘প্রতিটি দিন মনে হয় ঈশ্বরের আশীর্বাদ।’

বেশ কয়েকদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়।সে খবর নিজের ইনস্টাগ্রামের পেজে শেয়ারও করেছিলেন তিনি। তাঁর এবং স্বামী রঞ্জন মুখোপাধ্যায়ের ঘরে আসা সেই 'বিশেষ অতিথি'-র ছবিও নিজেদের অনুরাগীদের সঙ্গে তিনি ভাগ করে নিয়েছিলেন। এবার ফের একবার সন্তানের বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করলেন শ্রাবন্তী।

ছবিতে দেখা যাচ্ছে নবজাতকের ছোট্ট দুটি পা নিজের হাতে পরম মমতায় জড়িয়ে রেখেছেন তাঁর মা। সঙ্গে লিখেছেন, ‘প্রতিটি দিন মনে হয় ঈশ্বরের আশীর্বাদ।’ ছেলের জন্মের পরপরই তাঁর একটি ছবি দিয়ে অভিনেত্রী লিখেছিলেন রবিঠাকুরের ‘বীরপুরুষ’ কবিতার দুটি লাইন– ‘আমি যেন তোমায় বলছি ডেকে, ‘আমি আছি, ভয় কেন মা করো!’ ছেলে যে তাঁর কোলে এসে সমানে অভয় দিয়ে চলছে সেকোথাও অকপটে স্বীকার করেছিলেন শ্রাবন্তী। জোশ সন্তানের কী নাম রাখলেন সে ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী এবং তাঁর স্বামী।

শ্রাবন্তীর ঘনিষ্ঠ মহল তো বটেই, অভিনেত্রীকে পেশার খাতিরেও যাঁরা চেনেন তাঁরা জানেন ঠিক কতটা ফিটনেস ফ্রিক তিনি। পেশার খাতিরেই শারীরিকভাবে অসম্ভব ফিট থাকতে হয় তাঁকে। এমনকি গর্ভাবস্থাতেও চুটিয়ে করেছেন এক্সারসাইজ। গর্ভে ৯ মাসের সন্তান নিয়ে অভিনেত্রীর মাতৃত্বকালীন ফটোশুট দেখে চমকে গেছিল তাঁর অনুরাগীরা।

তবে আপাতত শ্রাবন্তীর পুরোপুরি ধ্যানজ্ঞান তাঁর সন্তানের ওপর। তাই কাজ থেকে আপাতত কিছুদিনের জন্য ব্রেক নিয়েছেন তিনি। সন্তান একটু বড় হলে তবেই কাজে ফিরবেন তিনি, এমনটাই নাকি ঘনিষ্ঠমহলে বলেছেন এই ফিটনেস ফ্রিক অভিনেত্রী।

বন্ধ করুন