বাংলা নিউজ > বায়োস্কোপ > পার্টিতে মত্ত করিনা ও তাঁর 'গার্লস গ্যাং', পোশাকের জন্য পড়লেন প্রশ্নের মুখে
করিনার গার্ল গ্যাং
করিনার গার্ল গ্যাং

পার্টিতে মত্ত করিনা ও তাঁর 'গার্লস গ্যাং', পোশাকের জন্য পড়লেন প্রশ্নের মুখে

  • করিনার বাড়ির ছাদে পার্টিতে মত্ত নায়িকার ‘গার্লস গ্যাং’, পিছু ছাড়ল না কটাক্ষ। 

বলিউডে কাপুর ও আরোরা সিস্টার্সদের বন্ডিং বেশ ফেমাস। সময় পেলেই একসঙ্গে পার্টিতে মেতে উঠেন করিনা, করিশ্মা, মালাইকা, অমৃতারা। সম্প্রতি করিনা ও তাঁর গার্লস গ্যাং-কে চুটিয়ে পার্টি করতে দেখা গেল, লোকেশন করিনা ফাঁস না করলেও খুব সম্ভবত করিনার নতুন বাড়িতেই জমিয়ে আড্ডা দিচ্ছিলেন করিশ্মা, অমৃতা, মালাইকা, করিনা ও মেকআপ আর্টিস্ট মালিকা ভাট। করিনার নতুন বাড়ির ছাদে পার্টির জন্য রয়েছে আদর্শ একটি জায়গা, সেখানেই জমাটি আড্ডায় ধরা দিলেন বন্ধুরা। 

ছবির ক্যাপশনে করিনা লিখেছেন, ‘মাই ফরএভার গার্লস’। ছবিতে সাদা রঙা শার্ট এবং শর্টসে দেখা গেল করিনাকে। করিশ্মা কাপুরের দেখা মিলল নীল রঙা টপ এবং কালো প্যান্টে, এবং মালাইকার পরনে ছিল একটি সামার ড্রেস, দেখলে মনে হবে যেন সমুদ্রের পারে বসে রয়েছেন অর্জুন কাপুরের সঙ্গিনী। সাদা ঢিলঢালা পোশাকে দেখা মিলল অমৃতা আরোরার। ভিন্ন রকমের ড্রেস পরে পার্টি করতে দেখে এক নেটিজেন এই ছবির কমেন্ট বক্সে লেখেন, ‘বোধহয় সকলে ভিন্ন কোনও উপলক্ষ্যের জন্য সেজেছিল’।

তবে অনেকেই করিনার কাছে তাঁর দ্বিতীয় পুত্র সন্তানকে দেখবার আবেদন জানান। একজন লেখেন, ‘আমি তৈমুরকে দেখতে চাই, সঙ্গে করিনার পুচকে জেহ-কেও’। সদ্যই মলদ্বীপে ছুটি কাটিয়ে দেশে ফিরছেন সইফিনা ও তাঁদের দুই পুত্র সন্তান। 

কখনও লাঞ্চ ডেট, তো কখনও টি পার্টি- বলি পাড়ার এই চারমূর্তি একসঙ্গেই চোখে পড়েন প্রায় সময়। নিজেদের মধ্যেকার বন্ডিং নিয়ে দিন কয়েক আগে মালাইকা আরোরা মুখ খুলেছেন। তিনি বলেছেন, তাঁদের মধ্যে যে সম্পর্ক রয়েছে, তা তাঁর কাছে খুব স্পেশ্যাল।

বক্স অফিসে করিনার শেষ রিলিজ ছিল ‘আংরেজি মিডিয়াম’, পরবর্তীতে নবাব বেগম-কে দেখা যাবে আমির খানের ‘লাল সিং চড্ডা’তে। 

বন্ধ করুন