বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun-Malaika: 'আমার জীবনের খবর বাকিরা বেশি জানে', মালাইকার সঙ্গে বিয়ে হচ্ছে না অর্জুনের?
বিয়ে হচ্ছে না?

Arjun-Malaika: 'আমার জীবনের খবর বাকিরা বেশি জানে', মালাইকার সঙ্গে বিয়ে হচ্ছে না অর্জুনের?

  • এই শীতেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন অর্জুন কাপুর, এই চর্চার মাঝেই ইঙ্গিতপূর্ণ ইনস্টাগ্রাম স্টেটাস নায়কের। কী লিখেন তিনি? 

বলিউডের অন্যতম চর্চিত কপল অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। বয়সের ফারাক, মালাইকার ডিভোর্সি স্টেটাস কোনওটাই তাঁদের প্রেমের পথে বাঁধা হয়ে দাঁড়ায়নি। কবে বিয়ে করছেন এই প্রেমিক যুগল? হামেশাই এই প্রশ্নে জেরবার হতে হয় তাঁদের। বুধবার আচমকাই খবর রটে যায় চলতি বছরেরই শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসতে পারেন অর্জুন-মালাইকা। যদিও সেই নিয়ে আনুষ্ঠানিক কোনও বিবৃতি মেলেনি। এর মাঝেই ইনস্টাগ্রাম স্টোরিতে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন অর্জুন।

ইনস্টাগ্রাম স্টোরিতে অর্জুন যা লিখেছেন তা থেকে সকলেরই ধারণা বিয়ের গুঞ্জনে জল ঢাললেন বনি কাপুর পুত্র। তিনি লেখেন, ‘এটা দেখে ভাল লাগছে যে আমার জীবনের খবর আমার থেকে বাকিদের কাছে বেশি আছে।’ বুঝতে অসুবিধা হয় না তাঁর বিয়ের দিনক্ষণ নিয়ে মিডিয়ায় যে চর্চা সেই প্রসঙ্গেই অর্জুনের এই পোস্ট।

বুধবার এক জনপ্রিয় সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়, প্রেমে হাবুডুবু খাচ্ছেন অর্জুন-মালাইখা। তাই এবার নিজেদের সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে তৈরি দুজনেই। এই শীতেই মুম্বইয়ে বিয়েটা সেরে ফেলবেন তাঁরা। পরিবার ও বন্ধুদের নিয়েই জাঁকজমকহীন বিয়েই সারবেন দুজনে। নভেম্বর-ডিসেম্বর নাগাদ হবে বিয়ের অনুষ্ঠান।

অর্জুনের সঙ্গে প্রেম সম্পর্কে শিলমোহর দেওয়ার পর থেকেই নানাভাবে কটাক্ষের শিকার হয়েছেন মালাইকা। কখনও বিয়ে ভাঙা নিয়ে তো, কখনও আবার বয়সের পার্থক্য নিয়ে ট্রোলড হয়েছেন তিনি। কিন্তু সবসময়ই প্রেমিকাকে আগলে রাখেন অর্জুন। নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি। দিন কয়েক আগেই মালাইকা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বিয়ে নিয়ে আলোচনা শুরু করেছেন দুজনে।

বিয়ে প্রসঙ্গে মালাইকা জানিয়েছিলেন, ‘হতে পারে ভবিষ্যতে একসঙ্গে পথ চলা নিয়ে আমরা দুজনেই একটু হাসিঠাট্টা করি। কিন্তু আমরা এটা নিয়ে খুব সিরিয়াসও। আমি ওকে রোজ বলি, আমি তোমার সাথে বুড়ো হতে চাই। আমি জানি আমার জন্য সেরা পুরুষ অর্জুন।’

এখন দেখবার বাস্তবে তবে ব্যান্ড-বাজা-বারাত নিয়ে মালাইকাকে ‘দুলহানিয়া’ বানাতে হাজির হচ্ছেন অর্জুন। আপতত অপেক্ষা জারি রয়েছে ভক্তদের মধ্যে। প্রেমটা যখন প্রকাশ্যে করছেন দুজনে, তখন বিয়েটাও লুকোচুরি করে করবেন না আশা ফ্যানেদের।

বন্ধ করুন