বাংলা নিউজ > বায়োস্কোপ > Debolina-Tathagata: তথাগত-দেবলীনাকে মিলিয়ে দিলেন লীনা গঙ্গোপাধ্যায়, জোড়া লাগবে ‘প্রাক্তন’ সম্পর্ক?

Debolina-Tathagata: তথাগত-দেবলীনাকে মিলিয়ে দিলেন লীনা গঙ্গোপাধ্যায়, জোড়া লাগবে ‘প্রাক্তন’ সম্পর্ক?

এক হবে প্রাক্তন জুটি?

Debolina-Tathagata: খাতায় কলমে আজও স্বামী-স্ত্রী। তবে ছাদ আর পথ এখন আলাদা হয়েছে দুজনের। ‘প্রাক্তন’ জুটি তথাগত-দেবলীনার চার হাত এক করলেন লীনা গঙ্গোপাধ্যায়। 

‘মেলাবেন তিনি মেলাবেন…’, তথাগত মুখোপাধ্যায় আর দেবলীনা দত্তকে দেখলে এই লাইনটাই মনে পড়ে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের। মিডিয়ার ক্যামেরার সামনে প্রাক্তন জুটির হাত মিলিয়ে দিলেন ‘ধুলোকণা'র লেখিকা। এই মুহূর্তে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় কাহিনিকার লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর লেখনিতে বারবার পরকীয়ার গল্প উঠে এসেছে। কিন্তু গল্পে যেমন ঝড়ঝাপটা শেষে নায়ক-নায়িকার হ্যাপি এন্ডিং হয়, তেমনি বাস্তবেও দুই প্রাক্তন জুটির পুর্নমিলনের কামনা লেখিকার। 

বৃহস্পতিবার বইমেলা প্রাঙ্গণে টলিপাড়ার প্রাক্তন জুটির চার হাত এক করলেন লীনা গঙ্গোপাধ্যায়। পশ্চিমবঙ্গ মহিলা কমিশনের চেয়ারপার্সন তিনি, আর মহিলা কমিশনের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানেই যোগ দিতে মেলা প্রাঙ্গণে হাজির ছিলেন দেবলীনা-তথাগত। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘ম্যাজিক মোমেন্টস’-এর প্রায় সব মেগারই পরিচিত মুখ তথাগত। মোহর থেকে গুড্ডি, সবেতেই তাঁর উপস্থিতি। অন্যদিকে দেবলীনাও লীনার লেখনিতে কাজ করেছেন ‘অন্দরমহল’-এর মতো জনপ্রিয় সিরিয়ালে। এদিন লীনা গঙ্গোপাধ্যায় জানান, ‘দেবলীনা আর তথা, দুজনেই আলাদারকমভাবে আমার ঘনিষ্ঠ, আবার একসঙ্গেও ঘনিষ্ঠ। ওদের জীবনের অনেক ঘাত-প্রতিঘাত, চড়াই-উতরাই আলাদাভাবেই শেয়ার করে দুজনে। আমারও মনে হয়, ওদের দেখলে- 'মেলাবেন তিনি মেলাবেন।' 

তাঁর আরও সংযোজন, 'সবটা আমাদের হাতে নেই, তবে আমরা তো অভিভাবতুল্য, আমরা চেষ্টা করি ওরা সেই ভালো সময়ের মধ্যে ঢুকে যাবে, যে ভালো সময়টা ওরা কাটিয়েছে’। 

দেবলীনা এদিন তথাগতর সামনেই জানালেন ‘স্বামী’ ফিরে এলে সাদরে গ্রহণ করবেন তিনি। অভিনেত্রী বললেন, ‘আমার (জীবনে) সবকিছু আগের মতোই রয়েছে। কিছু বদলাইনি। আমাদের ভালো সময়টা ফিরে আসার কথা বললেন লীনাদি। কিন্তু আমি বলব, আমি ওই সময়টাতেই আছি। আমি সেটা সজ্ঞানে সঙ্গে রেখেছি। তাই (তথাগত) ফিরে আসলে খুশি তো হব।’ কথা বলতে গিয়ে দেবলীনার চোখ ছলছল করে ওঠে। যদিও ‘স্ত্রী’র প্রতি সেই টান কি রয়েছে তথাগতর?  অভিনেতার কথায়, 'যে কোনও সম্পর্ক যে এক ছাদের তলায় দারুণ কিছু হবে এমনটা নয়, আসল ব্যাপারটা কিন্তু বন্ধুত্ব। আমরা বন্ধু ছিলাম, আছি আর থাকব'। 

২০২১-এর শেষের দিকেই প্রকাশ্যে এসেছিল তথাগত-দেবলীনার দাম্পত্য কলহ। এরপর কেটে গিয়েছে অনেকটা সময়। সময়ে সময়ে চর্চায় উঠে এসেছে তাঁদের দাম্পত্য কহল, কিংবা তথাগতর সঙ্গে বিবৃতি বা কোনও রহস্যময়ীর প্রেমচর্চা। কাগজে কলমে আজও স্বামী-স্ত্রী তথাগত-দেবলীনা। আইনি পথে হেঁটে বিচ্ছেদের উদ্যোগ নেননি কেউই।

আরও পড়ুন-'ভালো বন্ধু' শাহরুখের দরাজ প্রশংসা পাওলো কোয়েলহোর, লেখকের মুগ্ধতার জবাব দিলেন 'পাঠান'

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে দেবলীনা জানিয়েছিলেন, ‘তথাগত যদি আমার কাছে আইনি বিচ্ছেদের প্রস্তাব আনে তাহলে আমি সঙ্গে সঙ্গে সই করে দেব। তবে আমার তরফ থেকে কোনওদিনও আইনি বিচ্ছেদের প্রস্তাব যাবে না।’ তথাগত ফিরে এলে আগের মতোই হাসিমুখে সংসার করবেন তিনি, এমনটাও বলেন। 

২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। তাঁদের জুটি বরাবরই ছিল সকলের প্রিয়। একসাথে বেশ কয়েকটি পোষ্যকে নিয়েই ছিল ভরা সংসার। একে-অপরের প্রতি টান-ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়। এই দাম্পত্যের এভাবে ভেঙে যাওয়াটা অনেকেই এখনও হজম করতে পারেননি। এদিন লীনা গঙ্গোপাধ্যায়ের দুজনের হাত মেলালেন, তাঁদের মনও কি মিলবে আগামিতে? সময়ের উপরই নির্ভর করছে এর জবাব!

আরও পড়ুন-ভুল বলেছে তথাগত’, আলাদা হওয়ার কারণ নিয়ে বিবৃতি দেবলীনার-'আইনি বিচ্ছেদ হয়নি'

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.