বাংলা নিউজ > বায়োস্কোপ > Tahsan-Mithila: একছাদের তলায়, মিথিলাকে দেখেই বললেন, ‘তোমাকে এতটাই ঘৃণা করি…’! তবু মেয়েকে জড়িয়ে ধরলেন তাহসান

Tahsan-Mithila: একছাদের তলায়, মিথিলাকে দেখেই বললেন, ‘তোমাকে এতটাই ঘৃণা করি…’! তবু মেয়েকে জড়িয়ে ধরলেন তাহসান

তাহসান-মিথিলা-আইরা

বুধবার মেয়েকে কাছে পেয়ে তাঁর সঙ্গে সেলফি শেয়ার করেছেন গায়ক, অভিনেতা তাহসান খান। যদিও ক্যাপশানে তিনি কিছুই লেখেননি। তবে নেটনাগরিকরা এই বাবা-মেয়ের জুটিকে ভালোবাসায় ভরিয়েছেন।

ফের কাছাকাছি তাহসান-মিথিলা। এক ছাদের তলায়, দেখা গেল বাংলাদেশের জনপ্রিয় এই প্রাক্তন দম্পতিকে। হাসিমুখে একসঙ্গে দেখা গেল তাঁদের। সৌজন্যে বাংলাদেশের জনপ্রিয় OTT প্ল্যার্টফর্ম 'চরকি' জন্য তৈরি হাওয়া 'বাজি' ওয়েব সিরিজ। পরিচালক আরিফুর রহমানের পরিচালনায় আসছে এই ওয়েব সিরিজ। তাতেই একসঙ্গে কাজ করেছেন তাহসান-মিথিলা।

১১জুন মঙ্গলবার মুক্তি পেয়েছে 'বাজি'র ট্রেলার। সেই ট্রেলার লঞ্চের অনুষ্ঠানেই এক ছাদের তলায়, এক মঞ্চে দেখা গেল প্রাক্তন প্রেমিক-প্রেমিকা, দম্পতি তাহসান-মিথিলাকে। যদিও তাঁদের দুজনের মাঝে এদিন বসেছিলেন প্ল্যার্টফর্ম 'চরকি' CEO রেদওয়ান রনি।

আরও পড়ুন- জামাই-এর দেখা নেই! উপবাস রেখে অপেক্ষায় কাঞ্চনের শাশুড়িমা, পরিকল্পনা ফাঁস করলেন শ্রীময়ী

আরও পড়ুন-বাপের বাড়ি যাননি, শ্বশুরবাড়িতেই ছেলে নীল ও বউমাকে নিয়ে জামাইষষ্ঠীর রীতি পালন তৃণার শাশুড়ির, কিন্তু কেন?

'বাজি'র ট্রেলার লঞ্চে তাহসান-মিথিলা
'বাজি'র ট্রেলার লঞ্চে তাহসান-মিথিলা

এদিকে 'বাজি' ট্রেলারে শেষদৃশ্যে একসঙ্গে দেখা গিয়েছে তাহসান-মিথিলাকে। সেই ট্রেলার দেখে, মিথিলার সামনে দাঁড়িয়ে তাহসানের ডায়ালগ শুনে নেটপাড়ায় কমেন্টের বন্যা বয়েছে। যেখানে মিথিলার চরিত্রের সামনে দাঁড়িয়ে তাহসানের চরিত্রটিকে বলতে শোনা গিয়েছে, ‘As much As i hate you’। আর তাতেই নেটিজেনরা নানান মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘শেষের ডায়লগটা একদম মন থেকেই বলেছে — As much as I hate you। তাহসান তার সন্তানের কথা ভেবে হয়তো off screen এ hate you বলতে পারেনি। সেটা on screen এ বলার সুযোগ করে দিলো পরিচালক। আর আমরাও তো এতদিন এটাই শোনার অপেক্ষায় ছিলাম।’ বহু নেটিজেনই এই মন্তব্যের সঙ্গে সহমত প্রকাশ করেছেন। কারোর কথায়, ‘ Tahsan sir rocked…বিশেষ করে লাস্ট কথাটা একদম সেই ছিলো’। তাহসান-মিথিলা জুটির পুরনো এক অনুরাগী লিখেছেন, ‘জানি, তাহসান মিথিলা জুটি শুনেই Trailer দেখতে আসছেন আমার মতো অনেকই।’ এভাবে অনেকেই পুরনো জনপ্রিয় এই জুটির প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

এদিকে নেটনাগরিকরা যে যাই বলুন না কেন, তাহসান মিথিলা বিচ্ছেদের দীর্ঘ ৭ বছর পরেও নিজেদের মধ্যে সুন্দর বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন। এমনকি তাহসান-মিথিলা কন্যা আইরাকেও মাঝে মধ্যেই নিজের বাবার কাছে দেখা করতে যেতে দেখা যায়। এমনকি বুধবার মেয়েকে কাছে পেয়ে তাঁর সঙ্গে সেলফি শেয়ার করেছেন গায়ক, অভিনেতা তাহসান খান। যদিও ক্যাপশানে তিনি কিছুই লেখেননি। তবে নেটনাগরিকরা এই বাবা-মেয়ের জুটিকে ভালোবাসায় ভরিয়েছেন।

একসময় কাজ করতে করতেই ব্যক্তিগত জীবনেও একসময় একে অপরের প্রেম ডুবে ছিলেন তাহসান-মিথিলা। বিয়েও করেন তাঁরা। সেই  সুখী দাম্পত্যের হাত ধরে আসে জন্ম হয় তাঁদের মেয়ে আইরার। পর্দার মতোই বাস্তবেও সেই জুটি ছিল বাংলাদেশের সিনেপ্রেমীদের বড়ই প্রিয়।সেই প্রেমেও একদিন দাঁড়ি পড়ে। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য ভেঙে যায়। সেদিন এই খবর বেজায় কষ্ট পেয়েছিলেন তাহসান-মিথিলার অনুরাগীরা। যদিও সেসবই এখন অতীত। ২০১৯-এ এদেশের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন মিথিলা। তবে তাহসানের সঙ্গে বিচ্ছেদের ৭ বছর পরেও প্রাক্তনের সঙ্গে সুন্দর বন্ধুত্ব বজায় রেখেছেন রাফিয়াত রশিদ মিথিলা। 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.