বাড়ি > বায়োস্কোপ > ব্রেক-আপের চার বছর পরেও সুশান্তের মায়ের ছবি আগলে রেখেছেন অঙ্কিতা লোখান্ডে!
সুশান্তের মায়ের ছবি হাতে অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
সুশান্তের মায়ের ছবি হাতে অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)

ব্রেক-আপের চার বছর পরেও সুশান্তের মায়ের ছবি আগলে রেখেছেন অঙ্কিতা লোখান্ডে!

  • সম্পর্কে ইতি পড়েছে অনেক আগে, আজ তো মানুষটাও নেই! কিন্তু প্রাক্তন প্রেমিকের মায়ের ছবিটাও আজও সঙ্গে রেখেছেন অঙ্কিতা লোখান্ডে।

ভালোবাসার সম্পর্ক ভেঙে গেলেও 'পবিত্র রিসতা' অটুটই থাকে তা বুঝিয়ে দিয়েছেন অঙ্কিতা লোখান্ডে, সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী, লিভ ইন পার্টনার এবং কো-স্টার। সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর একদিকে যেমন রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছে,তেমনই সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও থেকেছেন সংবাদ শিরোনামে। সুশান্তের মৃত্যুর পর য়েভাবে প্রাক্তন প্রেমিকের পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা-তাতে সকলেই তাঁর প্রশংসা করেছেন।

চার বছর আগে ২০১৬ সালে সুশান্ত-অঙ্কিতার ব্রেক-আপ হয়। কিন্তু চার বছরে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কোনও যোগাযোগ ছিল না তাঁর। সে কথা সম্প্রতি একাধিক টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন অঙ্কিতা। শুধুমাত্র গত বছর একবার সোশ্যাল মিডিয়ায় সৌজন্য বিনিময় করেছিলেন দুজনে। তবে সুশান্তের স্মৃতি বরবারই আগলে রেখেছেন তিনি। নিয়মিত যোগাযোগ রেখেছেন সুশান্তের পরিবারের সঙ্গে। ব্রেক আপের পরেও, এবং আজ যখন সেই মানুষটাই নেই-তখনই। সুশান্তের বাবাকে ‘পাপা’ বলেই সম্বোধন করেন অঙ্কিতা, তাঁর কাছে সুশান্তের দিদিরাও সেই নামেই পরিচিত যে নামগুলো সুশান্ত তাঁকে শিখিয়েছিলেন। 

View this post on Instagram

Believe you both are together ❤️ #warriors4ssr

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

খুব অল্প বয়সে মাকে হারিয়েছিলেন সুশান্ত, তাই মায়ের কথা ভেবে হামেশাই আবেগপ্রবণ হয়ে পড়ত ‘গুলশন’ (সুশান্তের ডাকনাম)। মায়ের সঙ্গে সুশান্তের প্রবল নাড়ির টানের কথা অজানা নয় অঙ্কিতার। শুক্রবার রাতে সুশান্তের মা,ঊষা সিংয়ের একটি অদেখা ছবি হাতে পাওয়া গেল অঙ্কিতাকে। তিনি এই পোস্টের ক্যাপশনে লেখেন, ‘বিশ্বাস করি দুজনে একসঙ্গে রয়েছে’। এই পোস্টের সঙ্গে #Warriors4ssr হ্যাশট্যাগও জুড়ে দেন অঙ্কিতা। সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে দ্বিতীয় ডিজিটাল প্রতিবাদের হ্যাশট্যাগ হিসাবে এটিকেই বেছে নিয়েছিল সুশা্ন্ত ভক্তরা। সেই প্রতিবাদে শামিল অঙ্কিতাও।

অঙ্কিতার এই পোস্টের কমেন্ট বক্সে প্রতিক্রিয়া জানান সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি, অভিনেতার ভাগ্নি মল্লিকা সিংরা। শ্বেতা লেখেন,'হ্যাঁ, একদম..অনেক ভালোবাসা অঙ্কিতা..মন শক্ত কর…আমাদের লড়তে হবে ওকে ন্যায় বিচার পাইয়ে দিতে'। মল্লিকা লেখেন,'মামা সবসময় নানিজিকে মিস করত, আমিও তাই বিশ্বাস করি'।

দেখুন সেই প্রতিক্রিয়া 
দেখুন সেই প্রতিক্রিয়া 

ব্রেক-আপের চার বছর পরেও সুশান্তের মায়ের ছবি পর্যন্ত আগলে রেখে দিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। সেটি থেকে একসঙ্গে হতবাক ও মুগ্ধ দুই তারকার ভক্তরাই। তাঁদের কথায়, ‘সত্যিকারের ভালোবাসা বোধহয় একেই বলে’। 

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তে কেন্দ্রের স্বীকৃতির পর বুধবার সোশ্যাল মিডিয়ায়  সুশান্তের প্রাক্তন বান্ধবী লেখেন, ‘যে মুহূর্তটার জন্য আমরা সকলে অপেক্ষা করছিলাম, অবশেষে সেটা উপস্থিত হয়েছে’। পোস্টের ক্যাপশনে অঙ্কিতা যোগ করেন, ‘কৃতজ্ঞতা’।

২০০৯ সালে একতা কাপুরের টেলিভিশন শো, পবিত্র রিসতায় মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল সুশান্ত-অঙ্কিতার। মানব-অর্চনা হয়ে কোটি কোটি ভারতীয় মনে রাজ করেছেন তাঁরা। এই সিরিয়ালের সেটেই শুরু বন্ধুত্ব, সম্পর্ক প্রেমে পর্যন্ত গড়াতে বেশি সময় নেয়নি। শুধু প্রেম সম্পর্কই নয়,রীতিমতো লিভ ইন রিলেশনশিপে ছিলেন সুশান্ত-অঙ্কিতা। তবে আচমকাই ছন্দপতন ২০১৬ সালের শুরুর দিকে, যে বছর ডিসেম্বরে বিয়ের তারিখ পাকা ছিল সুশান্ত-অঙ্কিতার। এই ব্রেক-আপ বড় ধাক্কা ছিল সুশান্ত, অঙ্কিতা ভক্তদের জন্য। আজও সবার মনে একটাই প্রশ্ন..যদি এই সম্পর্কটা না ভাঙত !

বন্ধ করুন