বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর পর প্রথমবার বাইরে এলেন অঙ্কিতা,দুঃস্থ বাচ্চাদের বিলোলেন চকোলেট
অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের মৃত্যুর পর প্রথমবার বাইরে এলেন অঙ্কিতা,দুঃস্থ বাচ্চাদের বিলোলেন চকোলেট

  • সোমবার রাতে লোখান্ডওয়ালার এক দোকানে দেখা মিলল অঙ্কিতার। পথশিশুদের মধ্যে চকোলেট বিতরণ করতে দেখা গেল সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবীকে। 

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর শোকে দেড় মাস পরেও মুছে যায়নি মানুষের মন থেকে। গত ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের দেহ। সুশান্তের মৃত্যুর পর থেকে নেপোটিজম বিতর্কে সরগরম নেটদুনিয়া। অভিনেতার ভক্তরা বারংবার এই মামলার সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন। এর মাঝে সোমবার রাতে প্রথম বাড়ির বাইরে এলেন সুশান্তের প্রাক্তন বান্ধবী তথা পবিত্র রিসতা কো-স্টার অঙ্কিতা লোখান্ডে। 

সুশান্তের মৃত্যুর পর গত ১৬ই জুন সুশান্তের বাবা ও দিদিদের সঙ্গে দেখা করতে অভিনেতার বান্দ্রার অ্যাপার্টমেন্টে পৌঁছেছিলেন অঙ্কিতা। সেই শেষ। এরপর প্রথম জনসমক্ষে দেখা গেল অভিনেত্রীকে। অঙ্কিতার ঘনিষ্ঠমহল সূত্রে খবর সুশান্তের মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই কান্নায় ভেঙে পড়েছেন অঙ্কিতা। প্রেম সম্পর্কে ইতি পড়লেও পুরোনো স্মৃতিগুলো বারবার ঘুরে ফিরে এসেছে গত কয়েকদিনে। সোমবার মাকে নিয়ে লোখান্ডওয়ালার একটি দোকানে প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে গিয়েছিলেন অঙ্কিতা। সেখানেই পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দী হন তিনি। 

এদিন অঙ্কিতাকে পাওয়া গেল সাদা-কালো ডোরা কাটা টি-শার্ট ও কালো শর্টসে। মুখে মাস্ক, পায়ে স্নিকারস। অঙ্কিতাদিদিকে দেখে এদিন দোকানের বাইরে ঘিরে ধরে সেখানকার পথশিশুরা। তাঁদের খালি হাতে ফেরাননি অভিনেত্রী। দোকান থেকে চকোলেট কিনে তুলে দিলেন সেইসব দুঃস্থ শিশুদের হাতে, হাসি ফোটালেন তাঁদের মুখে।

১৬ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপর্টমেন্টে হাজির হয়েছিলেন অঙ্কিতা। 
১৬ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপর্টমেন্টে হাজির হয়েছিলেন অঙ্কিতা। 

উল্লেখ্য সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকেও দূরে ছিলেন অঙ্কিতা। গত ১৪ জুলাই, সুশান্তের মৃত্যুর ঠিক ৩০ দিনের মাথায় সুশান্তকে নিয়ে ইনস্টা পোস্টে প্রথম প্রতিক্রিয়া দেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। বাড়ির মন্দির একটি জ্বলন্ত প্রদীপের ছবি পোস্ট করেন অঙ্কিতা। চারিদিক সাদা ফুল দিয়ে সাজানো। ছবির ক্যাপশনে অঙ্কিতা লেখেন, ‘চাইল্ড অফ গড’ ('ভগবানের সন্তান')। 

View this post on Instagram

CHILD Of GOD 😇

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

View this post on Instagram

From #pavitrarishta to #dilbechara One last time !!!

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

 

এছাড়াও গত ২২ জুলাই সুশান্তের আত্মার শান্তি কামনা ও তাঁর মৃত্যুর বিচার চেয়ে মোমবাতি জ্বালানোর শপথ নিয়েছিল অনুরাগীরা। #Candle4SSR উদ্যোগেও যোগ দিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের আত্মার শান্তি কামনায় মোমবাতি জ্বালালেন অঙ্কিতা। দিল বেচারা মুক্তির দিন সেই ছবির পোস্টারও ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে লেখেন, 'শেষ একবার..পবিত্র রিসতা থেকে দিল বেচারা'।

বন্ধ করুন