বাংলা নিউজ > বায়োস্কোপ > জি রিসতে'র মঞ্চে ‘মানব’কে শ্রদ্ধার্ঘ, সুশান্ত ভক্তদের জন্য বিশেষ বার্তা অঙ্কিতার
স্মরণে সুশান্ত 
স্মরণে সুশান্ত 

জি রিসতে'র মঞ্চে ‘মানব’কে শ্রদ্ধার্ঘ, সুশান্ত ভক্তদের জন্য বিশেষ বার্তা অঙ্কিতার

  • মানব-অর্চনার পবিত্র রিসতা ফের একবার ফুটিয়ে তুললেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্ত সিং রাজপুতকে আবেগঘন শ্রদ্ধাঞ্জলি প্রাক্তন বান্ধবীর। 

জি রিসতের মঞ্চে বহুবার নিজেদের ম্যাজিক্যাল পারফরম্যান্সে দর্শকদের মুগ্ধ করেছেন মানব-অর্চনা, অর্থাত্ সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে। প্রায় এক দশক আগে জি টিভির পর্দায় শুরু হয়েছিল এই জুটির পথচলা। রিল থেকে রিয়েল অজান্তেই একটা ভালোবাসার সম্পর্ক গড়ে উঠেছিল দু'জনের মধ্যে। টেলিভিশনের অন্যতম হার্টথ্রব কপল তাঁরা। ২০১৬ সালে আচমকাই দুজনের সম্পর্ক ভেঙে যায়, যার সঙ্গে ভেঙেছিল কয়েক হাজার ভক্তের মনও। এই জুটিকে আলাদাভাবে কল্পনাই করতে পারেননি (আজও পারেন না) অনেকে। সুশান্তকে স্মরণ করে জি রিসতে অ্যাওয়ার্ড ২০২০-র মঞ্চে পারফর্ম করলেন অভিনেত্রী।

শনিবার মুম্বইয়ে বসেছিল জি রিসতে অ্যাওয়ার্ডের আসর। সুশান্তের জন্য এই বিশেষ নিবেদনের ঝলক দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরেছিলেন অঙ্কিতা লোখান্ডে। শনিবার জি রিসতের আসরে হাজির হয়ে সুশান্ত ভক্তদের জন্য বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী। মানব-অর্চনার চিরন্তন ভালোবাসাকে ফের একবার মঞ্চে রিক্রিয়েট করবেন অঙ্কিতা। মঞ্চের উপর চূড়ান্ত মহড়ার একটি ঝলক ইতিমধ্যেই সামনে এসেছে। অর্চনার সাজে যেখানে পাওয়া গেল অঙ্কিতাকে। অন্যদিকে সিরিয়ালে সুশান্তের বডি ডবল হিসাবে কাজ করত যে জুনিয়র আর্টিস্ট তাঁকে এদিন মঞ্চে দেখা অঙ্কিতার সঙ্গে। ‘সাথিয়া ইয়ে তুনে ক্যায়া কিয়া’ গানে আবেগমাখা নাচ পরিবেশন করতে দেখা গেল অঙ্কিতাকে। এই গানটার সঙ্গে খুব ভালোভাবে পরিচিত মানব-অর্চনার ভক্তরা।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুশান্ত ভক্তদের উদ্দেশে অঙ্কিতা বলেন- দয়া করে সকলে জি রিসতে অ্যাওয়ার্ড সবাই দেখুন কারণ এই বছর কিছু খাস রয়েছে আপনাদের জন্য। সবাই, যাঁরা সুশান্তকে ভালোবাসেন, আমি জানি অনেক মানুষ ওকে ভালোবাসে। আজ, ওঁর জন্য একটা ছোট্ট প্রয়াস আমার তরফে। দেখুন আর অনেক ভালোবাসা দিন'। কথা বলতে বলতেই চোখের কোণে জল চিকচিক করছিল অঙ্কিতার, কোনওরকমে নিজের আবেগ সামলে নেন প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা।

জি রিসতে অ্যাওয়ার্ডের ডান্স মহড়ার এই ভিডিয়ো পোস্ট করে অঙ্কিতা কয়েকদিন আগেই ইনস্টার দেওয়ালে লেখেন- ‘পারফর্ম করার জন্য এই সময় ভীষণ আলাদা এবং কঠিন। আমার তরফে থেকে তোমায়। এটা বেদনাদায়ক!!!!’  

সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতী এই ভিডিয়োর কমেন্ট বক্সে লেখেন- অপেক্ষায় রইলাম। সাত বছর ধরে সুশান্তের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন অঙ্কিতা। লম্বা সময় ধরে সুশান্তের লিভ ইন পার্টনার ছিলেন অঙ্কিতা লোখান্ডে। নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই কোনও রাখঢাক রাখেননি তাঁরা। অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভাঙার পর কৃতি শ্যানন, সারা আলি খান থেকে রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল ঠিকই, তবে কোনওদিনই কোনও সম্পর্কে সিলমোহর দেননি সুশান্ত। ১৪ জুন অভিনেতার মৃত্যুর ঠিক এক মাস পর রিয়া চক্রবর্তী প্রথম প্রকাশ্যে নিজেকে সুশান্তের প্রেমিকা বলে দাবি করেন।সম্পর্ক ভাঙলেও সুশান্তের মৃত্যুর পর প্রয়াত অভিনেতার পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা।আপতত ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ অঙ্কিতা লোখান্ডে।

বন্ধ করুন