বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের গানে নাচছেন প্রাণবন্ত সুশান্ত, প্রাক্তন প্রেমিককে স্মরণ করলেন অঙ্কিতা
অঙ্কিতার স্মৃতিতে আজও উজ্জ্বল সুশান্ত
অঙ্কিতার স্মৃতিতে আজও উজ্জ্বল সুশান্ত

শাহরুখের গানে নাচছেন প্রাণবন্ত সুশান্ত, প্রাক্তন প্রেমিককে স্মরণ করলেন অঙ্কিতা

  • ‘হাসিখুশি, বুদ্ধিদীপ্ত, রোম্যান্টিক, পাগল, ভীষণ প্রিয়….’, এইভাবেই সুশান্তকে মনে রাখতে চান অঙ্কিতা। আজীবন আগলে রাখবেন প্রাক্তনের সব স্মৃতি। 

সুশান্তের মৃত্যুর পর বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সাত বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন এই জুটি। তাঁদের পবিত্র রিসতা অটুট, এমনটাই মনে করত অনুরাগীরা। তবে আচমকাই ছন্দপতন ঘটে ২০১৬ সালে। এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি মুক্তির কয়েক দিন আগেই অঙ্কিতা-সুশান্তের সম্পর্কে পূর্ণ বিরাম পড়ে।

চার বছর সুশান্তের সঙ্গে কোনও যোগাযোগ ছিল না অঙ্কিতার। সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙা পড় ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ হন তিনি। তবে সুশান্তের স্মৃতি আজও উজ্জ্বল অঙ্কিতার মনে। সুশান্তের জন্মবার্ষিকীতে অভিনেতার সঙ্গে কাটানো একান্ত মুহূর্তের ভিডিয়ো শেয়ার করে নিলেন অঙ্কিতা। এদিন দুটি অদেখা ভিডিয়ো শেয়ার করে স্মৃতির সাগরে ডুব দেন অভিনেত্রী।

একটি ভিডিয়োয় দেখা গেল শাহরুখের ডর ছবির ‘তু হ্যায় মেরি কিরণ’ গানে নাচছেন সুশান্ত। প্রয়াত অভিনেতা শাহরুখ খানের কত বড় ভক্ত তা কারুর অজানা নয়, সে কথাই মনে করালেন অঙ্কিতা। সুশান্তের সঙ্গে নাচে তাল মেলাতে দেখা গিয়েছে অঙ্কিতাতেও। হেয়ার স্টাইল বলে দিচ্ছে এম এস ধোনির শ্যুটিং বা তার পরবর্তী সময়ের ভিডিয়ো এটি। 

অপর ভিডিয়োতে পোষ্য স্কচের সঙ্গে খেলতে দেখা যায় সুশান্তকে। স্কচ আজও সুশান্তকে ভীষণ করে সেকথা জানান অঙ্কিতা।তিনি লেখেন- আমি সত্যি জানিনা কীভাবে শুরু করব, কিন্তু আমি আজ কিছু পুরোনো ভিডিয়ো শেয়ার করব তোমাকে সেলিব্রেট করতে, এই স্মৃতিগুলোই তোমার আমার কাছে রয়েছে এবং আমি আজীবন মনে রাখব তোমাকে এইভাবেই। হাসিখুশি, বুদ্ধিদীপ্ত, রোম্যান্টিক, পাগল, ভীষণ প্রিয়….

যেখানেই থেকো ভালো থেকে, খুব খুশিতে থেকো.. তোমাকে এইভাবে মিস করব'। এই ভিডিয়োর কমেন্ট বক্সে সুশান্তের দিদি শ্বেতা লেখেন- ‘কী ভীষণ মিষ্টি একটা ভিডিয়ো’। 

সুশান্তের মৃত্যুর পরেও অভিনেতার পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন অঙ্কিতা। পরবর্তীতে রিয়া এবং নেট নাগরিকদের একটা অংশ বারবার নিশানায় নিয়েছেন অঙ্কিতাতে, তাতে অবশ্য পিছু হটেননি সুশান্তের প্রাক্তন প্রেমিকা। নিজের জন্মদিন পালন করবার জন্যও কটূক্তির মুখে পড়েছেন অভিনেত্রী। রিয়া সরাসরি জাতীয় টেলিভিশনে বলেছিলেন ‘অঙ্কিতা সুশান্তের বিধবা সাজবার চেষ্টা চালাচ্ছে’। তবে রিয়াকে পালটা আক্রমণ করেননি অঙ্কিতা। 

বন্ধ করুন