বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Subhashree: ‘ভাবি না ভাবি ২?’ প্রশ্নের মুখে দেব! পাশে রুক্মিণী, রাজের হাত ধরে অযোগ্য-র স্ক্রিনিংয়ে শুভশ্রী

Dev-Subhashree: ‘ভাবি না ভাবি ২?’ প্রশ্নের মুখে দেব! পাশে রুক্মিণী, রাজের হাত ধরে অযোগ্য-র স্ক্রিনিংয়ে শুভশ্রী

‘ভাবি না ভাবি ২?’ প্রশ্নের মুখে দেব! পাশে রুক্মিণী, রাজের হাত ধরে এলেন শুভশ্রী

অযোগ্য-র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে একফ্রেমে ধরা দিলেন টলিউডের ‘যোগ্য’রা। হল ‘চ্যাম্প’ রুক্মিণী ও রাজ চক্রবর্তীর রিইউনিয়ন। তবে প্রাক্তন শুভশ্রীর সঙ্গে একফ্রেমে পাওয়া গেল না দেবকে। 

ইন্ডাস্ট্রির জ্যেষ্ঠপুত্রের ডাক সহজে এড়ানো কঠিন। তাই তো ঋতুপর্ণা সেনগুপ্ত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অযোগ্য-র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এক ছাতার তলায় কার্যত গোটা ইন্ডাস্ট্রি। কাকে ছেড়ে কার দিকে ক্যামেরা তাক করবেন? বোঝা দায়!

অযোগ্য-র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে শুরুতেই পৌঁছেছিলেন বুম্বাদা। এরপর হাজির সোহম। লেমন রঙা ফুলস্লিভস গেঞ্জি গায়ে চড়িয়ে একা এলেন দেব। প্রসেনজিৎ-কে দেখেই দাদা বলে জড়িয়ে ধরলেন! ততক্ষণে ফিসফিসানি শুরু সোহমের সঙ্গে কি দেবের কথা হবে? নেপথ্যে বিধায়কের সাম্প্রতিক চড়কাণ্ড।

সেই বিতর্কে দেবকে পাশে পাননি চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক। তবে এদিন ইন্ডাস্ট্রির সহকর্মী হিসাবে হাসিঠাট্টায় মশগুল অবস্থাতেই পাওয়া গেল দুজনকে। একে একে এলেন জিৎ,আবির, অঙ্কুশরা। অযোগ্য-র সঙ্গে প্রতিযোগিতা নেই, আগেই জানিয়েছিলেন ‘বুমেরাং’ নায়ক। দেব না জিৎ- কার সঙ্গে এন্ট্রি নেবেন? এই দ্বন্দ্ব এড়াতে বোধহয় একাই এলেন রুক্মিণী। ওদিকে রাজের হাত ধরে অযোগ্য দেখতে হাজির শুভশ্রী।

এক ছাদের তলায় থাকলেও একফ্রেমে ধরা গেল না টলিউডের চর্চিত প্রাক্তন জুটি দেব-শুভশ্রীকে। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সুখী গৃহকোণ শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কেরিয়ার, সংসার, মাতৃত্ব-- সবটাই সামলাচ্ছেন অভিনেত্রী। দুই সন্তান ইউভান ও ইয়ালিনিকে নিয়ে ভরা সংসার দুজনের।

শুভশ্রীর মতোই দেবও এখন ব্যক্তিগত জীবনে অনেকটা পথ এগিয়ে গিয়েছেন, রুক্মিণীর সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্বের কথা কারুর অজানা নয়। নয় নয় করে প্রায় সাত বছর দীর্ঘ সম্পর্ক দুজনের। দেব-শুভশ্রীর সম্পর্ক ভেঙেছে, এখন আর বন্ধু নন তাঁরা। তবে একই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে সৌজন্যতা বজায় রেখেছেন।

ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ হোক বা কোনও কমন ফ্রেন্ডের পার্টি, মাঝেমধ্যে একছাদের তলায় পাওয়া যায় দুজনকে। এদিনও ছিল তেমনই একটা উপলক্ষ্য। শুভশ্রী-দেব, পরস্পরকে এড়িয়ে গেলেও তাঁদের বর্তমানের বন্ডিং ছিল চোখে পড়ার মতো। পরিচালক রাজের হাত ধরেই জার্নি শুরু রুক্মিণীর। কথা হল দুজনের।

প্রধান-প্রজাপতি ডিরেক্টর অভিজিৎ সেনের সঙ্গে আড্ডায় মশগুল দেব। পাশে রুক্মিণী। অভিজিতের পরের ছবিতে কি দেবের পাশে দেখা যাবে তাঁর রিয়েল লাইফ দেবীকে? সে-সব ভাবনা পরে। মিডিয়াকর্মীদের মধ্যে একজন বলে উঠলেন, ‘ভাবি ওয়ান না ভাবি টু’। হেসে গড়াগড়ি খাচ্ছেন দুজনেই। পরের প্রশ্ন প্রত্যাশিত। ‘দেবদা বুমেরাং কেমন লাগল?’ জবাব দিলেন, ‘অসাধারণ’।

দুই রুক্মিণীকে নিয়ে ধন্দে দেব, তাই কোর্টে বল আসতেই স্টেপ আউট করে ছক্কা! ইশা না নিশা- কাকে বেশি ভালো লাগল? দেব জানালেন, ‘রুক্মিণী অবশ্যই’।

দেব লোকসভার যুদ্ধ দিতে আপতত ব্যস্ত তাঁর পরের ছবি টেক্কা এবং খাদান নিয়ে। অন্যদিকে শুভশ্রীকে আগামিতে দেখা যাবে বাবলি ছবিতে। রাজের পরিচালনায় এই ছবিতে নায়িকার জোড়িদার আবির চট্টোপাধ্যায়।

বায়োস্কোপ খবর

Latest News

বাতিল আয়কর আইনের এই ধারা, করের বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.