বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন প্রেমিকরা ‘ব্যবহার করে ছুঁড়ে ফেলেছে’, বিস্ফোরক দাবি রাখির ভাইয়ের
সত্যিই বিবাহিত রাখি, দাবি ভাইয়ের
সত্যিই বিবাহিত রাখি, দাবি ভাইয়ের

প্রাক্তন প্রেমিকরা ‘ব্যবহার করে ছুঁড়ে ফেলেছে’, বিস্ফোরক দাবি রাখির ভাইয়ের

  • রাখির বিয়ে মিথ্যা নয়। শীঘ্রই বিগ বসের ঘরে প্রবেশ করবে রাখির স্বামী রীতেশ- জানাল রাখির ভাই রাকেশ। 

তাঁর বিয়েটা মিথ্যা নয়। সত্যি তাঁর একজন স্বামী রয়েছে- দুনিয়াকে এটা বোঝাতেই যথেষ্ট পরিশ্রম করতে হচ্ছে রাখি সাওয়ান্তকে। বছরখানেক আগে সোশ্যাল মিডিয়ায় কনের সাজে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন রাখি, তবে প্রতি ছবি থেকেই বাদ দেওয়া হয়েছে বরকে। রাখি জানিয়েছিলেন তাঁর স্বামী প্রকাশ্যে আসতে চান না। আপতত বিগ বস সিজন ১৪-য় সকলের এন্টারটেনমেন্টের ভার নিজের কাঁধে তুলে নিয়েছেন রাখি। এবার দিদির সমর্থনে এগিয়ে এলেন রাখির ভাই। তাঁর কথায়, রীতেশ (রাখির স্বামী) ব্যবসার কাজে আপতত বিদেশে এবং ফ্লাইট অনিয়মিত হওয়ায় তিনি ফিরতে পারছেন না।

রাখির ভাই রাকেশ আরও বলেন- রীতেশ রাখিকে অসম্ভব ভালোবাসে এবং অবশেষে একজন মনের মতো জীবনসঙ্গী পেয়েছে দিদি। রাখির স্বামীকে ‘জিজু’ বলে সম্বোধন করে ইটি টাইমসকে সে জানায়- 'রীতেশ জিজু দিদিকে খুব ভালোবাসে, আর রাখিও। আমরা সকলে খুশি কারণ অবশেষে ও এমন জীবনসঙ্গী পেয়েছে যে সত্যি ভালো এবং ও খুশি রয়েছে। বাকি যারা ছিল, অভিষেক অওয়াস্তি বা অন্যরা তাঁরা সবাই রাখিকে ব্যবহার করে ছুঁড়ে ফেলেছে। ইন্ডাস্ট্রিতে নাম কামানোর সিঁড়ি হিসাবে ব্যবহার করেছে। নিজেদের কেরিয়ার গড়তে রাখির নাম এবং প্রভাব ব্যবহার করেছে। সেই সময় রাখি খুব সরল ছিল, আমরা ওকে বোঝানোর চেষ্টা করেছিলাম যে ওঁরা তোর ভালো চায় না কিন্তু ও কথা শোনেনি। আমি চাই এইমাসেই জিজু ভারতে ফিরে বিগ বসের ঘরে প্রবেশ করুক। এবং গোটা দেশ দেখুক ওরা একে অপরকে কতখানি ভালোবাসে। 

রাখির বিয়ে কোনওভাবেই মিথ্যা নয় সাফ জানিয়েছে রাকেশ। সে আরও যোগ করে, দিদির বিয়েতে সে সশরীরে উপস্থিত ছিল। রাখির বিয়ের ছবি দেখে অনেকেই মনে করেছিল এটা প্রচারের আলোয় আসবার প্রচেষ্টা। রাখির স্বামীর নাম ছাড়া আর কিছুই তথ্য জানা যায় না। তবে বিগ বসের ঘরে তাঁর প্রথম ঝলক মিলবে কিনা সেটাই এখন সবচেয়ে বড় রহস্য। 

বন্ধ করুন