বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Update: সোমদা কি আর ফিরবে না মিঠাইতে? জবাব দিলেন ধ্রুব, বললেন- ‘পিলু ছেড়ে এখন..’
অকপট জবাব ধ্রুবর

Mithai Update: সোমদা কি আর ফিরবে না মিঠাইতে? জবাব দিলেন ধ্রুব, বললেন- ‘পিলু ছেড়ে এখন..’

  • Dhruba on Mithai: মোদক পরিবারে একের পর এক বিপদ, অথচ দেখা নেই সোমের! ধ্রুবকে ফেরানোর দাবিতে সোচ্চার মিঠাই ভক্তরা। কী বলছেন অভিনেতা? 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় শো ‘মিঠাই’। দীর্ঘ এক বছর আট মাস একটানা দর্শকদের মনোযোগ ধরে রেখেছে মোদক পরিবার। সিরিয়ালের ছোটখাটো বিষয় নিয়েও সোশ্যাল মিডিয়ায় চর্চার শেষ থাকে না। গত কয়েক সপ্তাহ ধরেই ‘মিঠাই’ ভক্তরা বারবার একটা বিষয় নিয়ে প্রশ্ন তুলছেন, ‘সোমদা-কে কি আর মিঠাই’তে দেখা যাবে না?'

মোদক পরিবারের বড় ছেলে বেশ কয়েক মাস ধরেই গায়েব মনোহরা থেকে। একটার পর একটা ঝড় বয়ে গেল পরিবারের উপর দিয়ে কিন্তু সোমের দেখা নেই! দর্শকদের একথা অজানা নয়, যে সোম অর্থাৎ অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার আপতত ব্যস্ত জি বাংলারই অপর ধারাবাহিক ‘পিলু’ নিয়ে। মল্লার হিসাবে নিয়মিত টিভির পর্দায় আসছেন ধ্রুব, যদিও সোমকে ভীষণ মিস করছেন ‘মিঠাই’ ভক্তরা। সোমকে সিরিয়ালে ফেরানোর দাবিতে সোচ্চার তাঁরা। মনোহরায় সবাই নিজেদের জোড়িদার নিয়ে ঘুরছে, এমনকী নিপারও বিয়ে হয়ে গিয়েছে, স্যান্ডির জীবনেও পিঙ্কিজি এসে গিয়েছে- কিন্তু তোর্সা সবসময় একা। এই বিষয়টা মোটেই পছন্দ হচ্ছে না দর্শকের।

যাঁকে নিয়ে এতো আলোচনা, যাকে ফেরানোর দাবিতে রীতিমতো চ্যানেলের সোশ্যাল মি়ডিয়া পেজে মেসেজের পর মেসেজ করে চলেছেন অনুরাগীরা, সেই সোম মানে ধ্রুব কী বলছেন? হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেতা বলেলন- ‘এই মেসেজ আমার কাছে প্রতিদিন আসে। আমার প্রত্যেক পোস্টে কমেন্ট আসে ‘কবে ফিরছো মিঠাইতে?’ আমিও খুব মিস করি। এক বছরেরও বেশি সময় একসঙ্গে কাটিয়েছি। এমন বন্ডিং সব মেগা সিরিয়ালে হয় না। তবে আমি এখন অন্য একটা মেগা সিরিয়ালে ব্যস্ত আছি। সেটা ছেড়ে আমি কবে মিঠাই-তে যেতে পারব, সত্যি জানি না। তবে দর্শকদের ভালোবাসায় আপ্লুত, এটা বড় পাওনা। আমারও ইচ্ছা করে মিঠাই-তে ফিরে যেতে। এই মুহূর্তে পিলু ছেড়ে মিঠাই-তে গিয়ে কবে সিন করতে পারব আমি সত্যি জানি না’।

ভাইবউ মিঠাই নাকি টেসবুড়ি- কাকে বেশি মিস করেন ধ্রুব? এবার একটু মেপে উত্তর দিলেন সোমদা। বলললেন,'আমরা সবাই একসঙ্গে কাজ করতাম, সময় কাটাতাম, ঘুরতে যেতাম। একসঙ্গে খেতে যেতাম-সেখানে কোনও বাদবিচার নেই কাকে বেশি মিস করি, তবে সবাইকে খুব মিস করি'।

মল্লার-রঞ্জার গল্পে জমে উঠেছে ‘পিলু’র কাহিনি। নতুন চ্যালেঞ্জ নিয়েই আপাতত ব্যস্ত ধ্রুব। ‘পিলু’তেও তাঁর অভিনয় প্রশংসা কুড়োচ্ছে। তাই মিঠাই ভক্তদের জন্য আপতত কোনও খুশির খবর নেই। মোদক পরিবারের নতুন বিপদেও পাশে থাকবে না সোম। মল্লারকে দেখেই আপতত খুশি থাকতে হবে ধ্রুবর ভক্তদের।

বন্ধ করুন