বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chowa Exclusive: নতুন শুরু দিব্যজ্যোতি-স্বস্তিকার! স্টার প্লাসের পর্দায় ‘অনুরাগের ছোঁয়া’, উচ্ছ্বসিত সূর্য

Anurager Chowa Exclusive: নতুন শুরু দিব্যজ্যোতি-স্বস্তিকার! স্টার প্লাসের পর্দায় ‘অনুরাগের ছোঁয়া’, উচ্ছ্বসিত সূর্য

সূর্য-দীপার নতুন ইনিংস 

Anurager Chowa-Dibyojyoti Dutta: এবার সর্বভারতীয় চ্যানেলে দেখা যাবে ডাক্তার সূর্য আর দীপাকে। স্টার প্লাসে আসছে ‘ছুঁ কর মেরে মন কো’। প্রোমো দেখেই নস্টালজিক দিব্যজ্যোতি। 

নতুন করে শুরু হচ্ছে সূর্য-দীপার সফর! অফ স্ক্রিনে দুজনের মনোমালিন্য় নিয়ে যতই রটনা জারি থাক না কেন, অনস্ক্রিনে তাঁদের রসায়ন যে বরাবরই নজরকাড়া তা আবারও প্রমাণিত হয়ে গেল। এবার বাংলার গণ্ডি ছাড়িয়ে জাতীয় স্তরের দর্শক দেখবে ‘অনুরাগের ছোঁয়া’। বাংলা সিরিয়ালের হিন্দি সংস্করণ এখন জলভাত, তবে রিমেক নয় ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের এপিসোড ডাবিং করে সম্প্রচারিত হবে স্টার জলসায়। অর্থাৎ দিব্যোজ্যতি দত্ত আর স্বস্তিকা ঘোষের ভক্তরা এবার শুরু থেকে এই মেগা সিরিয়াল দেখবার সুযোগ পেতে চলেছেন।

সিরিয়ালের নাম রাখা হয়েছে ‘ছুঁ কর মেরে মন কো’। শনিবারই সামনে এসেছে প্রোমো। দিন কয়েক আগে ‘মন ফাগুন’-এর ডাবিং ভার্সন হইচই ফেলেছিল স্টার প্লাসের পর্দায়, সেই ট্রেন্ড ফলো করে বর্তমান সময়ের সবচেয়ে চর্চিত বাংলা মেগা এবার হিন্দিতে দেখা যাবে! স্বভাবতই উচ্ছ্বসিত দিব্যজ্যোতি। হিন্দুস্তান টাইমস বাংলাক অভিনেতা বললেন- ‘ভালো কিছু হলে তো খুশি হওয়ারই কথা। কিন্তু যখন কিছু ভালো ব্যাপার সম্পর্কে আপনি আগে থেকে জানেন না সেটা ঘটে গেলে আরও ভালো লাগে। আমি নিজেই জানতাম না যে আমাদের সিরিয়ালটা স্টার প্লাসে সম্প্রচারিত হতে চলেছে, তো স্বাভাবিকভাবেই দারুণ লাগছে’। এক নাগাড়ে অভিনেতা বলে চললেন- ‘গোটা দেশ যে চ্যানেল দেখে সেখানে আমাদের মেগাটা সম্প্রচারিত হবে, আমাদের নাম যাবে, পরিচালকদের নাম যাবে, এসভিএফ-এর নাম যাবে। এটা বড় ব্যাপার। সবাই তো বাংলা বোঝে না, তাই এটা আরও বেশি সংখ্যক দর্শকদের কাছে পৌঁছাবে। আসলে দর্শকদের ভালোবাসা ছাড়া কিন্তু এটা সম্ভব হয়েছে। ব্যক্তিগতভাবে আমার মনে হয় দর্শক অনুরাগের ছোঁয়া দেখছ বলেই সবটা সম্ভবপর হয়েছে’।

সোশ্যাল মিডিয়ায় সেই প্রোমোও শেয়ার করে নেন দিব্যজ্যোতি। কমেন্ট বক্সের একদম উপরে জ্বলজ্বল করছে স্বস্তিকা ঘোষের মন্তব্য, ‘কংগ্রাচুলেশনস টু আস’।  ওদিকে জমে উঠেছে ‘অনুরাগের ছোঁয়া’র গল্প। সব ভুল বোঝাবুঝি শেষ, সূর্য জেনে গিয়েছে সোনা-রূপা তাঁরই সন্তান। দীপার কাছে ক্ষমাও চেয়ে নিয়েছে সে। এতকিছুর মাঝেই সূর্য ফাঁস করেছে তাঁর নতুন ‘বেবি’র কথা। কে সেই বেবি? সূর্যর সেই সন্তান হল তাঁর নতুন অডি গাড়ি। প্রায় কোটি টাকা মূল্যের এই গাড়িটি তাঁকে উপহার হিসাবে দিয়েছে তাঁর বাবা, সোশ্যাল মিডিয়ায় তেমনই ইঙ্গিত দিয়েছিলেন নায়ক। এই ব্যাপারে প্রশ্ন করতেই মুচকি হেসে জবাব, ‘বাবা আমাকে হেলপ না করলে গাড়িটা আমি নিতে পারতাম না, ওটা অধিকাংশটাই বাবার অবদান’।

সদ্যই ২৪-এ পা দিয়েছেন দিব্যজ্যোতি। গত সপ্তাহেই ছিল তাঁর জন্মদিন। আর জন্মদিনের আগেই তাঁকে এই গাড়ি উপহার দিয়েছেন বাবা। ২০১৭ সালে জি বাংলার ‘জয়ী’ সিরিয়ালের হাত ধরে ধারাবাহিকে এন্ট্রি। এরপর ‘চুনি পান্না’, 'দেশের মাটি'তে নজর কাড়েন। দিব্যজ্যোতির মহিলা ভক্তের সংখ্যা অগুণতি। প্রসঙ্গত, ১৮ই সেপ্টেম্বর থেকে দুপুর ৩টের সময় সম্প্রচারিত হবে ‘ছুঁ কর মেরে মন কো’। 

বায়োস্কোপ খবর

Latest News

টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডে পা রণজয়ের, কোন ছবিতে দেখা যাবে গুড্ডির 'অনুজ'কে? নতুন করে NEET-র ফলাফল প্রকাশিত হল! নয়া রেজাল্ট ও মেধাতালিকা দেখুন এখান থেকেই রক্তগঙ্গা বয়ে গেল গৌড়বঙ্গে, ছাত্রীকে কোপ মেরে আত্মঘাতীর চেষ্টা প্রাক্তনীর ‘যেন ভয় পায়…’ সলমনের বাড়ির সামনে গুলি চালানোর আগে কী নির্দেশ দেয় আনমোল বিষ্ণোই? দ্রাবিড়ের সময়েই সূর্যকে টি২০ অধিনায়ক হিসাবে ভাবনাচিন্তা শুরু হয়েছিল- মামব্রে বাংলার হারিয়ে যেতে বসা ডিঙি নৌকা স্থান পাবে গুজরাটের মিউজিয়ামে,সহযোগিতায় ব্রিটেন সরাসরি তিরন্দাজির কোয়ার্টারে উঠেও ‘ফাঁড়ার মুখে’ ভারত, নেমেই বিশ্বরেকর্ড লিমের! এবার কংগ্রেস হাইকমান্ডের মুখোমুখি হতে হবে প্রদেশ নেতৃত্বকে, ডাক এল দিল্লি থেকে 'SVF-এর গুডবুকে…', 'রাহুল বিতর্কে' ফেডারেশনকে সমর্থন রানার, কটাক্ষ করে লিখলেন কী 'নয়া মূলধনী কর ব্যবস্থায় ভালো থাকবেন বেশিরভাগ মানুষ', দাবি নির্মলার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.