বাংলা নিউজ > বায়োস্কোপ > Indrasish Roy Exclusive: জল থই থই ভালোবাসা শেষ! শঙ্করের বদলে হরগৌরীর নায়ক হয়ে জলসায় ফিরছেন ইন্দ্রাশিস

Indrasish Roy Exclusive: জল থই থই ভালোবাসা শেষ! শঙ্করের বদলে হরগৌরীর নায়ক হয়ে জলসায় ফিরছেন ইন্দ্রাশিস

জল থই থই ভালোবাসা শেষ! শঙ্করের বদলে হরগৌরীর নায়ক হয়ে জলসায় ফিরছেন ইন্দ্রাশিস

Indrasish Roy: শুভস্মিতার নতুন নায়ক ইন্দ্রাশিস রায়। হর গৌরী পাইস হোটেলে আসছে লিপ। গল্পের অংশ থাকবেন না রাহুল মজুমদার। 

বিরাট সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা। স্লটহারা সিরিয়ালের বদলে রাত ৯টার স্লটে দীর্ঘদিন ধরে এগিয়ে থাকা জল থই থই ভালোবাসা বন্ধ করছে চ্যানেল কর্তৃপক্ষ। এই খবর হিন্দুস্তান টাইমস বাংলার পাঠকরা আগেই জেনেছেন। এবার আপনাদের জন্য হর গৌরী পাইস হোটেল নিয়ে রয়েছে ধামাকা আপটেড। এই সিরিয়াল থেকে সরে দাঁড়াচ্ছেন রাহুল মজুমদার, সেই খবর হিন্দুস্তান টাইমস বাংলাকে নিশ্চিত করেছেন অভিনেতা স্বয়ং। আরও পড়ুন-‘এটা অন্যায়’, সোনামণি-হানির শুভ বিবাহের দিনক্ষণ জানিয়ে দিল জলসা! ৯ মাসে বন্ধ হচ্ছে এই হিট মেগা?

তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় জোর জল্পনা তাহলে কী হবে এই সিরিয়ালের ভবিষ্যত। যেমনটা জানিয়েছিলাম, ১৫ বছর এগিয়ে যাচ্ছে শঙ্কর-ঐশানীর গল্প। লিপের পর সিরিয়ালে আর দেখা যাবে না শঙ্কর-ঐশানীকে। তাঁদের মেয়ে ধৃতিকে নিয়ে এগোবে কাহিনি। আর ধৃতির (শুভস্মিতা মুখোপাধ্যায়) নায়ক হিসাবে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের তরফে চূড়ান্ত করা হয়েছে ইন্দ্রাশিস রায়ের নাম। শঙ্কর-ঐশানীর মেয়ের চরিত্রে অভিনয় করবেন ঐশানী অর্থাৎ শুভস্মিতা। 

মাত্র ২ মাসে বালিঝড় শেষ হওয়ার পর ‘জল থই থই ভালোবাসা’র সঙ্গে ফের একবার জলসার পর্দায় ফিরেছিলেন ইন্দ্রাশিস। আবারও এই চ্যানেলেই দেখা মিলবে তাঁর। শুধু এক ঘন্টা পরে। শুধু ইন্দ্রাশিস নন, হর গৌরী পাইস হোটেলে যোগ দিলেন মিঠাই খ্য়াত অভিনেত্রী স্বাগতা বসুও। 

হিরোর ঠাম্মির চরিত্রে দেখা যাবে তাঁকে। ইন্দ্রাশিসের নাম মঙ্গলবার রাতেই চূড়ান্ত হয়েছে। এখনও হর গৌরী পাইস হোটেলের শ্যুটিং সারছেন রাহুল মজুমদার। আগামিকাল অথবা শুক্রবার পর্যন্ত শ্যুটিং করবেন রাহুল। সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহ থেকে হর গৌরী পাইস হোটেলের নতুন অধ্যায় শুরু হবে। সিরিয়াল থেকে সরে দাঁড়ানো প্রসঙ্গে রাহুল জানান,  ‘আমি জীবনে অনেক সিরিয়াল করেছি, তবে হর গৌরী পাইস হোটেল আমার মনের খুব কাছের। আর শঙ্কর চরিত্রটাও। তবে চিত্রনাট্যের স্বার্থেই ১৫ বছর এগেবো গল্প। আর এখনই আমি বয়স্ক বাবার চরিত্রে অভিনয় করতে চাই না’। আরও পড়ুন-‘বাধ্য হয়ে’ হর গৌরী পাইস হোটেল ছাড়ছেন 'শঙ্কর' রাহুল! জলসার এই মেগার নতুন নায়ক কে?

১৭ই জুন থেকে রাত ৯টায় শুরু হচ্ছে সোনামণি সাহা ও হানি বাফনা অভিনীত শুভ বিবাহ। এই সিরিয়ালের জন্যই কোপ পড়ল জল থই থই ভালোবাসার উপর। 
ছোটপর্দার অতি পরিচিত মুখ ইন্দ্রাশিস। ধুলোকণা সিরিয়ালে লালন-ফুলঝুরির রসায়ন যেভাবে দর্শক মনে দাগ কেটেছিল, তেমন সাড়া ফেলতে পারেনি তোতা-আসমানের কেমিস্ট্রি। শুভস্মিতা-ইন্দ্রাশিসের যুগলবন্দি দর্শক কতটা আপন করে নেবে সেটাই এখন দেখার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

এটায় নাক গলাবেন না! বাংলাদেশ নিয়ে মুখ খোলায় মমতাকে সংবিধানের পাঠ দিলেন জয়শংকররা কবে পালিত হবে এবার নাগ পঞ্চমী? কালসর্প দোষ দূর করতে কীভাবে করবেন নাগ দেবতার পুজো প্রাক্তন বিচারপতি সুশান্ত চট্টোপাধ্য়ায় প্রয়াত, শোক প্রকাশ মমতার ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ভাইরাল 'সুখী' বচ্চন পরিবারের ছবি কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.