বাংলা নিউজ > বায়োস্কোপ > Darshana Banik-Heeramandi: বনশালির নজরে কলকাতার দর্শনা! সৌরভ-পত্নীর রূপে মুগ্ধ হলেন হীরামান্ডি নির্মাতা

Darshana Banik-Heeramandi: বনশালির নজরে কলকাতার দর্শনা! সৌরভ-পত্নীর রূপে মুগ্ধ হলেন হীরামান্ডি নির্মাতা

বনশালির নজরে কলকাতার দর্শনা! সৌরভ-পত্নীর রূপে মুগ্ধ হলেন হীরামান্ডি নির্মাতা

Darshana Banik-Heeramandi: হীরামান্ডির গানে দর্শনার নাচ দেখে হাঁ নেটপাড়া। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই নাচ দেখে ফেলল বনশালি প্রোডাকশন থেকে নেটফ্লিক্স! দর্শনার প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী সঞ্জীদা শেখ। 

টলিউডের অন্যতম পরিচিত মুখ দর্শনা বণিক। এখন তো তাল মিলিয়ে বলিউডের সিরিজেও নিয়মিত কাজ করছেন এই বঙ্গ তনয়া। সম্প্রতি বিয়ে নিয়ে চর্চায় থেকেছেন এই সুন্দরী। গত বছরের শেষেই সৌরভ দাসের সঙ্গে সাত পাক ঘুরেছেন দর্শনা। নতুন দাম্পত্য় আর কাজ, দুটো নিয়েই ভীষণ ব্যস্ত তিনি।

এর মাঝেই সুখবর দিলেন নায়িকা! সঞ্জয় লীলা বনশালির নজরে টলিউডের এই সুন্দরী। তবে কি হীরামান্ডি পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন দর্শনা? না, ব্যাপারটা তেমন নয়। আসলে, সম্প্রতি হীরামান্ডি-র হিট গান 'নজরিয়া কি মারি'তে একটি রিল ভিডিয়ো পোস্ট করেন দর্শনা।

লাল ভেলভেট লেহেঙ্গায় সেজে 'নজরিয়া কি মারি' গানে নাচলেন দর্শনা। তাঁর চোখের ইশারাতেই ঘায়েল হল ভক্ত মন। মধুবন্তী বাগচির সুরেলা কন্ঠে চারচান্দ লাগালেন সুন্দরী। দর্শনার সেই রিল বনশালি প্রোডাকশন-সহ নেটফ্লিক্স ইন্ডিয়া নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছে। এখানেই শেষ নয়, বনশালির ওয়াহিদা অর্থাৎ সঞ্জীদা শেখও প্রশংসা করেছেন দর্শনার।

স্বভাবতই দারুণ উচ্ছ্বসিত দর্শন। অভিনেত্রী বলেন, ‘আমার একটা ফটোশ্যুট ছিল, সেটটা এত সুন্দর ছিল যে আমার এই গানে রিল বানানোর ইচ্ছে হল। এমনি আমি সারাদিন নাচি, অনেকেই বলে কী দরকার! তবে আমার ভালো লাগে। এটা আমি পোস্ট করার পর সবাই প্রশংসা করেছে, বনশালি প্রোডাকশন, নেটফ্লিক্স, এমনকী সঞ্জীদা শেখ নিজেও আমার রিলটা ইনস্টাগ্রামে শেয়ার করেছে। মজার ব্যাপার হল, আমি কিন্তু এঁনাদের কাউকে ট্যাগ করিনি। খুব ভালো লাগছে’।

দর্শনা রীতিমতো প্রশিক্ষিত নৃত্যশিল্পী। ছোট থেকে কত্থক শিখেছেন, এখন নিয়মিত নাচের তালিম নেন। সবচেয়ে বড় কথা হল, দর্শনার ‘কিসমত কানেকশন’ রয়েছে হীরামান্ডির এই ডান্স নাম্বারের সঙ্গে। অভিনেত্রী বর্তমানে নাচ শেখেন মুম্বইয়ের কোরিওগ্রাফার নিধি প্রভুর কাছে। তিনিই বনশালির ছবিতে গানটি কোরিওগ্রাফ করেছেন।

দর্শনা বললেন, ‘আমার ডান্স টিচারই হীরামান্ডিতে এই গানটি কোরিওগ্রাফ করেছেন। তবে আমার এখনও এই নাচটা তোলা হয়নি। বার কয়েক ওঁনার নাচের ভিডিয়োটা দেখেছি। ব্যাস, সেই দেখেই চেষ্টা করে নিলাম আর’।

হীরামান্ডি সিরিজ ইতিমধ্যেই দেখা হয়ে গিয়েছে দর্শনার। বলেলন, ‘বনশালি যে ধরণের ছবি করেন, সেটা ওঁনার নিজস্ব জঁর। শুরু থেকেই হীরামান্ডি নিয়ে এক্সাইটেড ছিলাম। সুদীপদার সিনেমাটোগ্রাফি তো হাঁ হয়ে দেখলাম। মাঝে একটু স্লো লেগেছে, কিন্তু সবমিলিয়ে খুব ভালো’।

দর্শনার প্রসংশায় পঞ্চমুখ সকলে
দর্শনার প্রসংশায় পঞ্চমুখ সকলে

দর্শনার নাচে মুগ্ধ সৌরভও। অভিনেত্রী বললেন, ‘দর্শনার রূপে সৌরভ তো খুব প্রসংশা করেছে। তবে সৌরভের থেকে ওঁর মা, মানে আমার শাশুড়ি মা খুব খুশি। উনি সবসময় চান আমরা দুজনে যাতে প্রচুর কাজ করি, শাশুড়িমা উত্তেজিত দেখে’।

বায়োস্কোপ খবর

Latest News

‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো টসে জিতল Washington Freedom , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| Euro 2024 Final Match Live: কোন একাদশ নিয়ে সেরার লড়াইয়ে নামছে স্পেন ও ইংল্যান্ড জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB সোনায় মোড়া সাজে রিসেপশনে আম্বানিদের বউমা, রাধিকার লুকে মিলল প্রাচ্য-পাশ্চাত্য

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.